স্বামী-স্ত্রীর উচ্চতার পার্থক্য ৩ ফুট, তারপরেও ভালোবাসায় কমতি নেই

 


ODD বাংলা ডেস্ক: ক্রিস্টি চ্যান্ডলার এবং সেনেকা কর্সোটি। আমেরিকার বাসিন্দা এই দম্পতি বর্তমানে আলোচনার কেন্দ্রে। ক্রিস্টি এবং সেনেকার দৈহিক উচ্চতার পার্থক্য নিয়ে আলোচনা চলছে নানা মহলে। ক্রিস্টির উচ্চতা ৫ ফুট ১১ ইঞ্চি। ৩ ফুট ২.২ ইঞ্চির সেনেকা, ক্রিস্টির তুলনায় সেখানে বড়ই ‘ছোট’। 

তবে শারীরিক উচ্চতা সেনেকা এবং ক্রিস্টির সম্পর্কে গড়ে উঠতে বাধা হয়ে দাঁড়ায়নি। পেশায় দুইজনেই শিক্ষক। ক্রিস্টি একটি স্কুলে আঁকা শেখান। সেনেকা সেই স্কুলেই অঙ্ক করান। সেনেকা এবং ক্রিস্টির সম্পর্কের শুরু হয়েছিল বন্ধুত্ব দিয়ে। 


আস্তে আস্তে সেই বন্ধুত্ব ভালো লাগায় পরিণত হয়। ২০২১ সালের, জুন মাসে গাঁটছড়া বাঁধেন দুইজন। সে সময়ে অনেকেই ক্রিস্টিকে বারণ করেছিলেন এই বিয়ে করতে। তবে সে সব কথায় কর্ণপাত করেননি ক্রিস্টি। দুইজনে বেশ জমিয়ে সংসার করছেন। 


সংবাদমাধ্যমকে দেওয়া একটি সাক্ষাৎকারে ক্রিস্টি জানিয়েছেন, দৈহিক উচ্চতা তাদের ভালোবাসায় বাধা হতে পারেনি। সেনেকা অত্যন্ত বুদ্ধিমতী মেয়ে। তার চেয়ে কিছুটা বেশিই। তারা একে অপরের পরিপূরক।


অন্য দিকে সেনেকাও জানিয়েছেন, ক্রিস্টির মতো ভালো মনের মানুষ তিনি কমই দেখেছেন। উচ্চতার পার্থক্য থাকলেও ভালোবাসার অভাব নেই। ক্রিস্টি এবং সেনেকা দুইজনেই নিজেদের পৃথিবীর সবচেয়ে সুখী দম্পতি বলে মনে করেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.