স্ত্রীর সঙ্গে ঝগড়া করে স্বামী ঘর বাঁধলেন ৮০ ফুট উঁচু তাল গাছে

 


ODD বাংলা ডেস্ক: স্ত্রীর সঙ্গে প্রতিদিন ঝগড়া। তিতিবিরক্ত স্বামী বাড়ি ছেড়ে ঘর বাঁধলেন ৮০ ফুট উঁচু এক তাল গাছে। কি বিশ্বাস হচ্ছে না? বিশ্বাস না হলেও এমনটাই ঘটেছে উত্তরপ্রদেশের মাউ জেলার কোপাগঞ্জে।  

কোপাগঞ্জের বাসিন্দা বছর বিয়াল্লিশের রাম প্রবেশ। গত ছয়মাস ধরে স্ত্রীর সঙ্গে প্রতিদিন ঝগড়া হয়। রামের অভিযোগ, স্ত্রী তাকে মারধরও করেন। এক দিন সব সহ্যের সীমা পেরিয়ে যায়। রাগের বশে বাড়িরই উঠোনের কোণে লম্বা তালগাছে চড়ে বসেন তিনি। সেই যে উঠলেন, আর নামার নাম নেই। তারপর একমাস কেটে গিয়েছে। রাম রয়ে গিয়েছেন গাছেই।


জানা যায়, একটি লম্বা দড়ির ব্যবস্থা করা গিয়েছে। সময় বুঝে সেই দড়ি ঝুলিয়ে দেন রাম। খাবারদাবার বেঁধে দেওয়া হয়। আবার রামের টানে দড়ি ওঠে তালগাছের উপরে। প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার প্রয়োজন হলেই একমাত্র মাটিতে নামেন রাম।


এমন ঘটনার কথা শুনে এসেছিল পুলিশও। নিচে দাঁড়িয়ে নেমে আসার পুলিশি আবেদন, নিবেদনেও কাজ হয়নি। শেষে রামের গাছে বসে থাকার দৃশ্যকে ক্যামেরাবন্দি করে তারা ফিরে গিয়েছেন। পুলিশের পিছু পিছু অন্য বিভিন্ন গ্রাম থেকে এসেছেন অনেক মানুষও। তারা দুইচোখ ভরে গাছে রামকে দেখেছেন, তারপর আবার ফিরেও গিয়েছেন।


কিন্তু এতে একটি অসুবিধাও হয়েছে। গ্রামেরই আর পাঁচটি পরিবার প্রধানের কাছে অভিযোগ জানিয়েছে। তাদের বক্তব্য, গাছের টংয়ে বসে সব কিছুই দেখতে পান রাম। এতে আশেপাশের বাড়ির নারীদের সম্মানহানি হচ্ছে। তাই দ্রুত তাকে নামিয়ে আনা হোক। 


গ্রাম প্রধান দীপক কুমার বলেন,অভিযোগ পেয়ে আমরা পুলিশকে জানিয়েছিলাম। কিন্তু তারা তো এসে ভিডিও তুলে ফিরে গেল। এখন আমাদের কী করার আছে!

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.