জন্মাষ্টমী তিথিতে এই রাশিগুলির উপর শ্রীকৃষ্ণের বিশেষ কৃপাদৃষ্টি বজায় থাকবে, তবে ভুলেও করবেন না এই কাজগুলি


 

ODD বাংলা ডেস্ক: কৃষ্ণ জন্মাষ্টমীর দিনটি এই রাশির জাতকদের জন্য খুব শুভ হবে। শ্রীকৃষ্ণের কৃপা থাকবে এই রাশিগুলির উপর। তবে শর্ত থাকে যে, জন্মাষ্টমীর উপবাস পূজার সময় ভুলেও এই কাজটি এই লোকেরা না করে।


পঞ্জিকা মতে, ভাদ্র মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথিতে কৃষ্ণ জন্মাষ্টমী পালিত হয়। ধর্মীয় বিশ্বাস, ভাদ্র মাসের কৃষ্ণপক্ষের রোহিণী নক্ষত্রে অষ্টমী তিথিতে মথুরার কারাগারে ভগবান শ্রীকৃষ্ণের জন্ম হয়েছিল। ভক্তরা ভগবান শ্রীকৃষ্ণের জন্মবার্ষিকীকে জন্মাষ্টমী হিসেবে পালন করে। এই দিনে ভগবান শ্রীকৃষ্ণের শিশু রূপের গোপাল পূজা করা হয়।


ধর্মীয় গ্রন্থে বলা হয়েছে, যে ভক্ত কৃষ্ণ জন্মাষ্টমীর উপবাস পালন করে ভগবান শ্রীকৃষ্ণের পূজা করেন এবং শ্রীকৃষ্ণের পছন্দের জিনিস বাড়িতে রাখেন, এমন ভক্তদের জীবনে কোনও অসুবিধা হয় না। তার দাম্পত্য জীবন সুখের হয়। চাকরি, ব্যবসা ইত্যাদি সব ক্ষেত্রেই সাফল্য আসে। তার সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পায়। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এই বছরের কৃষ্ণ জন্মাষ্টমীর দিনটি এই রাশির জাতকদের জন্য খুব শুভ হবে। শ্রীকৃষ্ণের কৃপা থাকবে এই রাশিগুলির উপর। তবে শর্ত থাকে যে, জন্মাষ্টমীর উপবাস পূজার সময় ভুলেও এই কাজটি এই লোকেরা না করে।


কৃষ্ণ জন্মাষ্টমীতে ভুলেও এই কাজটি করবেন না

কৃষ্ণ জন্মাষ্টমীতে কাউকে অপমান করবেন না বা আপনার মনে কোন প্রকার খারাপ চিন্তা আনবেন না। কাউকে খারাপ বা খারাপ বলবেন না।

জন্মাষ্টমীতে কালো রঙের কাপড় পরবেন না।

জন্মাষ্টমীর উপবাসে লাড্ডু নিবেদন করলে অবশ্যই তাতে তুলসী ব্যবহার করুন।

ব্রতদারদের রাত ১২টা পর্যন্ত ব্রত পালনের সময় খাবার খাওয়া উচিত নয়।

জন্মাষ্টমীতে অবশ্যই গরুর পূজা ও সেবা করা উচিত।


এই রাশিগুলির জন্য অত্যন্ত লাভের সময় এটাই

মিথুন: জন্মাষ্টমীর দিনটি এই রাশির জাতকদের জন্য শুভ হবে। ভগবান শ্রীকৃষ্ণের কৃপায় তাদের দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ শুরু হবে। মন শান্ত থাকবে। সব কাজে সাফল্য পাবেন। অর্থ লাভের সম্ভাবনা রয়েছে।

কন্যা : এই ব্যক্তিদের অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। অধ্যয়নরত শিক্ষার্থীরা ভালো দিকনির্দেশনা পাবেন। যা খুবই কাজে লাগবে। চাকরি ও ব্যবসায় লাভ হবে।

বৃশ্চিক: কর্মক্ষেত্রে উন্নতি হবে। বন্ধুদের সঙ্গে গল্প করে দারুন সময় কাটাতে পারেন। অর্থনৈতিক খাত শক্তিশালী হবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.