নিজেকে বড্ড বেশিই ভালোবাসেন এই রাশির জাতকরা! আপনিও আছেন তালিকায়? জানুন

 


ODD বাংলা ডেস্ক: কাজ বা যে কোনও কারণে নিজেকে বছরের পর বছর ধরে উপেক্ষা করে এসেছি আমরা। কিন্তু এই যুগটি অনেক কিছুই পাল্টে দিয়েছে। করোনা অতিমারী বুঝিয়ে দিয়েছে, কোনও কিছু স্থায়ী নয়। তাই নিজেকে যতটা সম্ভব ভালোবাসা ও যত্ন নেওয়ার তাগিদ অনুভব করছেন সকলে। নিজেকে ভালোবাসা অত্যন্ত স্বাস্থ্য সম্মত বিষয়। তবে জ্যোতিষ শাস্ত্রে এমন কয়েকটি রাশির উল্লেখ পাওয়া যায়, যাঁরা এই ধারণাটিকে পরবর্তী পর্যায়ে নিয়ে চলে গিয়েছে। কারণ তাঁরা নিজের যত্ন নিতে অতিরিক্ত মাত্রায় মশগুল হয়ে পড়েছেন। এমনকি তাঁদের এই অভ্যাস আত্মমুগ্ধতার কাছে পৌঁছে গিয়েছে, এঁদের স্বভাব জীবনসঙ্গী বা প্রিয় মানুষদের জন্য কষ্টকর হয়ে পড়ে। এখানে এমন কয়েকটি রাশির কথা বলা হল, যাঁরা নিজেদের অতিরিক্ত ভালোবেসে ফেলেছেন।


কন্যা রাশি 


নিজেকে ভালোবাসার একটি পদ্ধতি হল নিজের আবেগগুলিকে অনুভব করা এবং সেগুলিকে জমিয়ে রাখার পরিবর্তে মুক্ত করে দেওয়া। তবে কন্যা রাশির জাতকরা নিজের আবেগ অনুভূতির সঙ্গে এতটাই জড়িয়ে পড়েন, যে এই আবেগের জালে জড়িয়ে তাঁরা নিজের ক্ষতি করে বসেন। কোন ঘটনা কেন ঘটল, কী ঘটল ইত্যাদি বিষয় পর্যালোচনা জরুরি ঠিকই, কিন্তু কন্যা রাশির জাতকরা তা নিয়ে অতিরিক্ত চিন্তাভাবনা করে ফেলেন। যা তাঁদের মানসিক কষ্ট বাড়িয়ে দেয়। কোনও গুরুতর কিছু না-হলেও এঁরা অতিরিক্ত চিন্তাভাবনার কারণে নিজেকে মানসিক আঘাত দেন। কন্যা রাশির জাতকরা অতিরিক্ত মাত্রায় চিন্তাভাবনা করে যান। তাঁরা ততক্ষণ চিন্তাভাবনা করেন, যতক্ষণ না কোনও বন্ধু থেকে শুরু করে পরিবারের সদস্যদের প্রতি তাঁদের মনে গভীর ক্ষোভ দানা বাঁধে।


তুলা রাশি 


নিজের যত্ন নেওয়া নিজেকে ভালোবাসার ক্ষেত্রে অনেকেই পছন্দসই রান্না করেন, ব্যক্তিগত সময় কাটান। তুলা রাশির জাতকরাও নিজেকে খুশি করার জন্য ঠিক এই কাজটিই করে থাকেন। কিন্তু তাঁদের নিজেকে ভালোবাসার এই ধরণটি, মাত্রা ছাড়িয়ে যায় অনেক সময়। নিজেকে খুশি করতে গিয়ে নিজের উপার্জনের অধিকাংশ অর্থই এঁরা খাবার-দাবার, জাঙ্ক ফুডের পিছনে ব্যয় করে ফেলেন। এ ধরনের খাদ্যাভ্যাস তুলা জাতকদের রক্তে শর্করার পরিমাণ বাড়িয়ে দেয়। যা এঁদের ধীরে ধীরে স্বাস্থ্য সমস্যার দিকে ঠেলে দেয়।


নিজের স্বামীকে আর্থিক সাহায্য করার চেষ্টা করেন এই ৩ রাশির মেয়েরা


ধনু রাশি


নিজেকে ভালোবাসার সংজ্ঞাটিকে এঁরা অনেক সময় ভুল ভাবে ব্যাখ্যা করে থাকেন। এঁদের ধারণা নিজেকে ভালোবাসার অর্থ নিজের দোষ-ত্রুটিকে ঢাকা দেওয়া ও যে কোনও পরিস্থিতিতে নিজের পক্ষ নেওয়া। তবে আপনি যদি কোনও ভুল করে থাকেন, তা হলে তা স্বীকার করা শ্রেয়। কারণ আপনি ক্ষমা চাইছেন বলেই যে, নিজেকে ছোট বা উপেক্ষা করছেন তা নয়। কিন্তু দুর্ভাগ্যের বিষয় ধনু রাশির জাতকরা এই সত্যটি বুঝতে পারেন না। ক্রমশই এঁরা আত্মমুগ্ধতায় ভুগতে শুরু করেন এবং ভাবেন যে এঁরা কখনও কোনও ভুল করতেই পারেন না।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.