জন্ম তারিখ অনুযায়ী জেনে নিন আপনার প্রেম ও বৈবাহিক জীবন সম্পর্কে এই তথ্যগুলি

 


ODD বাংলা ডেস্ক: বিয়ে নিয়ে সবার মনেই রয়েছে কৌতূহল। এখানে আমরা জন্মের সংখ্যাতত্ত্বের ভিত্তিতে বলছি যে আপনার প্রেমের বিয়ে হবে বা পরিবারের সম্মতিতে আপনি বিয়ে করবেন। এই গ্রহের প্রতিটি মানুষের আলাদা আলাদা চরিত্র রয়েছে তবে কয়েকটি অনুরূপ বৈশিষ্ট্যকে সংখ্যাতত্ত্ব অনুসারে ৯ প্রকারে বিভক্ত করা যেতে পারে। এই সব আপনার জন্ম তারিখের উপর নির্ভর করে। এটি সমগ্র বিশ্বকে ৯ ধরণের লোকে ভাগ করার চেয়ে অনেক বেশি জটিল কিন্তু প্রতিটি তারিখ ব্যাখ্যা করা সম্ভব নয়। সংখ্যাতত্ত্ব শেখার পর আপনি নিজেই একজন ব্যক্তির জন্ম তারিখ থেকে বিশ্লেষণ করতে পারেন। একজন ব্যক্তির বৈশিষ্ট্য মানসিক সংখ্যা, ভাগ্য সংখ্যা, নাম সংখ্যা, রাশিচক্র, জন্ম মাস এবং জন্মের বছর উপর নির্ভর করে।

 

বিয়ে নিয়ে সবার মনেই রয়েছে কৌতূহল। এখানে আমরা জন্মের সংখ্যাতত্ত্বের ভিত্তিতে বলছি যে আপনার প্রেমের বিয়ে হবে বা পরিবারের সম্মতিতে আপনি বিয়ে করবেন। এই গ্রহের প্রতিটি মানুষের আলাদা আলাদা চরিত্র রয়েছে তবে কয়েকটি অনুরূপ বৈশিষ্ট্যকে সংখ্যাতত্ত্ব অনুসারে ৯ প্রকারে বিভক্ত করা যেতে পারে। এই সব আপনার জন্ম তারিখের উপর নির্ভর করে। এটি সমগ্র বিশ্বকে ৯ ধরণের লোকে ভাগ করার চেয়ে অনেক বেশি জটিল কিন্তু প্রতিটি তারিখ ব্যাখ্যা করা সম্ভব নয়। সংখ্যাতত্ত্ব শেখার পর আপনি নিজেই একজন ব্যক্তির জন্ম তারিখ থেকে বিশ্লেষণ করতে পারেন। একজন ব্যক্তির বৈশিষ্ট্য মানসিক সংখ্যা, ভাগ্য সংখ্যা, নাম সংখ্যা, রাশিচক্র, জন্ম মাস এবং জন্মের বছর উপর নির্ভর করে।


আপনার জন্ম তারিখ হিসেবে ১, ১০, ১৯ বা ২৮ তারিখ থাকলে আপনি ১ নম্বর

আপনার যদি ২, ১১, ২০ বা ২৯ নম্বর থাকে তবে আপনি ২ নম্বর

আপনার যদি ৩, ১২, ২১ বা ৩০ নম্বর থাকে তবে আপনি ৩ নম্বর

আপনার যদি ৪, ১৩, ২২ বা ৩১ নম্বর থাকে তাহলে আপনি ৪ নম্বর

আপনার যদি ৫, ১৪ বা ২৩ হয় তাহলে আপনি ৫ নম্বর

আপনার ৬, ১৫ বা ২৪ থাকলে আপনি ৬ নম্বর

আপনার ৭, ১৬ বা ২৫ হলে আপনি ৭ নম্বর

আপনার যদি ৮, ১৭ বা ২৬ নম্বর থাকে তাহলে আপনি ৮ নম্বর

আপনার যদি ৯, ১৮ বা ২৭ হয় তাহলে আপনি ৯ নম্বর


যদি আপনার জন্ম সংখ্যা এক হয়, তাহলে আপনার বিয়ে হওয়ার সম্ভাবনা বেশি। যেহেতু আপনি একটু লাজুক এবং শান্ত প্রকৃতির। এই কারণে প্রেমের ব্যাপারে আপনি এগোতে পারছেন না, তাই আপনার প্রেমের বিয়ের সুযোগ নেই।

দুই নম্বর মানুষ বুদ্ধিমান এবং প্রেমময় প্রকৃতির হয়। তারা যাকে ভালোবাসে তাকে বিয়ে করার জন্য যথাসাধ্য চেষ্টা করে। তাদের মধ্যে আরেকটি বিশেষ বিষয় হলো তারা প্রেমের ক্ষেত্রে স্বপ্নদ্রষ্টা। অনেক চিন্তাভাবনা করেই তারা প্রেমের জগতে পা রাখেন। তাদের কাছে প্রেমের চেয়ে গুরুত্বপূর্ণ কিছু নয়, তাই তারা প্রেমের বিয়ে করে।

তিন নম্বর ব্যক্তির বিশেষত্ব হল তাদের প্রেম সফল হয়। ভালোবাসায় তাদের অটুট বিশ্বাস আছে। কখনও কখনও প্রেম তাদের জন্য ঈশ্বরের রূপ হয়ে ওঠে। তাদের আবেগ, ভালবাসার প্রতি বিশ্বাস তাদের প্রেম বিবাহকে সফল করে তোলে।

চারটি সংখ্যা কিছুটা শান্ত এবং রঙিন প্রকৃতির। তাদের জীবনে অনেক সময় প্রেম আসে নানা রূপে। কখনও কখনও তারা বিভ্রান্তিতে পড়েন প্রেমের বিয়ে নাকি সাজানো বিয়ে। যাই হোক, ভালোবাসার ব্যাপারে একটু চঞ্চলতা আছে, অর্থাৎ ভালোবাসা নিয়ে যতটা সিরিয়াসনিস ও ম্যাচিউরিটি থাকা উচিত, তা নেই। তাই প্রেমের বিয়ে করলেও, বিয়ের পরেও তাদের মধ্যে অনেক সম্পর্ক থাকার সম্ভাবনা থাকে। বলা যায় কিছু ফ্লার্টের ধরন আছে। তবে বেশিরভাগই তাদের প্রেমের বিয়ে।

পাঁচ নম্বরের মানুষরা প্রচলিত পদ্ধতিতে বিয়ে করতে বিশ্বাসী। তাদের জন্য পরিবার, বড়দের আদেশ, সম্মান এবং প্রতিপত্তি অনেক গুরুত্বপূর্ণ। জীবনের প্রতিটি গুরুত্বপূর্ণ কাজে বড়দের সম্মতি নিতে ভুলবেন না, তাই তাদের বিয়ে হওয়ার সম্ভাবনা খুবই কম। পরিবারের অনুমতি এবং পছন্দ তাদের কাছে গ্রহণযোগ্য অর্থাৎ তারা সাজানো বিয়ে করে।

ভালবাসার ভিত্তি বিশ্বাস এবং উত্সর্গের উপর, বিশেষ করে যখন তারা সম্পর্কের বন্ধনে আবদ্ধ থাকে। এখানেই অশান্ত হয়ে ওঠে ছয় নম্বর ব্যক্তিটি। তারা তাদের সম্পর্ক স্থিতিশীল রাখতে অক্ষম। তারা ভালোবাসে, কিন্তু একজনের প্রতি অনুগত থাকতে পারে না। তাদের কারো কারো সাথে সম্পর্ক রয়েছে। এ কারণে অনেক সময় তারা তাদের সম্পর্ক রক্ষা করতে পারে না।

সাত পাক, সাতটি শব্দের মতো, সাত নম্বরের সাথে সম্পর্কের ক্ষেত্রে সৎ এবং বিশ্বস্ত। মূলত লাজুক প্রকৃতির হওয়ায় তারা তাদের মনের কথা খুলে বলতে পারে না। প্রায়শই, কারো প্রতি ঝোঁক থাকা সত্ত্বেও, তারা এটি বলতে সক্ষম হয় না। হৃদয়ের ব্যাপারটা অন্তরেই থেকে যায়। তবে একটি বিষয় নিশ্চিত যে তারা অ্যারেঞ্জড ম্যারেজ বা সম্ভবত প্রেমের বিয়েই করুক না কেন, তারা তাদের সঙ্গীর সাথে বিশ্বস্ত থাকে। একজন সত্যিকারের জীবনসঙ্গীর মতো জীবনভর সম্পূর্ণ সততার সঙ্গে সম্পর্ক বজায় রাখুন।



আট তারিখে যাদের জন্ম, তারা এভাবে অ্যারেঞ্জড ম্যারেজ করে থাকেন। তারপরও দৈবক্রমে কেউ প্রেমে পড়লে প্রেম বিয়ে করতে পিছপা হয় না। তাদের বোঝাপড়া এবং সরলতার কারণে, তারা উভয় ধরণের সম্পর্কের ক্ষেত্রেই সফল হয় যেমন বিবাহ এবং প্রেমের বিয়ে।

নয় নম্বরের মানুষ প্রেমের ক্ষেত্রে নাইন টু ইলেভেন থেকে দূরে থাকাই ভালো বলে মনে করেন। তাদের ভালবাসা ঠিক মনে হয় না, কারণ তারা বিশ্বাস করে এই পথে সুখের চেয়ে দুঃখ বেশি। আর সম্পর্কের ক্ষেত্রে কোনো ঝুঁকি নিতে চান না তারা। তাই তারা শুধু অ্যারেঞ্জড ম্যারেজ করে।


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.