বিয়ের পর অশান্তিতে জীবন জেরবার হয় এই ৩ রাশির জাতকদের

 


ODD বাংলা ডেস্ক: জ্যোতিষ অনুসারে কোনও কোনও রাশির জাতকদের ভাগ্য এমন ভাবে লেখা থাকে যে সাধারণত দেখা যায়, তাঁরা বিবাহিত জীবনে সুখী হতে পারেন না। কোন কোন রাশির জাতকরা সাধারণত প্রেমহীন বিয়ের সম্পর্কে জড়িয়ে পড়েন তা দেখে নিন।


কর্কট রাশি

কর্কট রাশির জাতকরা অত্যন্ত Foodie হন। অর্থাত্‍ এরা নানা ধরনের খাবার খেতে ভালোবাসেন। সেই কারণে বেশিরভাগ ক্ষেত্রে দেখা যায় রাতের বেলা ডিনার সেরেও চিপস, পিজ্জা নিয়ে সোফায় আরাম করে বসে টিভি দেখতে দেখতেই অনেকটা সময় কাটিয়ে দেন কর্কট রাশির জাতকরা। ফলে সারাদিনের শেষে সঙ্গীর সঙ্গে কিছুটা একান্ত মুহূর্ত উপভোগ করা আর হয়ে ওঠে না। ছেদ পড়ে এদের শারীরিক ঘনিষ্ঠতাতেও। এভাবে চলতে চলতে এক সময় এই দাম্পত্য সম্পর্কের মাধুর্য হারিয়ে ফেলে।


কন্যা রাশি

শুরু শুরুতে কন্যা রাশির জাতকদের দাম্পত্য আবেগ ও প্রেম জোরদার থাকলেও, সময়ের সঙ্গে সঙ্গে তা ফিকে হতে থাকে। বিয়ের পর কয়েক বছর কাটতেই কন্যার জাতকদের ফোকাস তাঁদের সঙ্গীর উপর থেকে সরে পুরোটাই চলে যায় পেশা জীবন ও সন্তানের উপর চলে যায়। তখন তাঁদের সঙ্গী অবহেলিত বোধ করতে থাকেন। কিন্তু অন্য বিষয়ে বেশি নজর দিতে গিয়ে জীবনের হারানো রোম্যান্স আর ফিরিয়ে আনতে পারেন না কন্যা রাশির জাতকরা।


তুলা রাশি

পরিবারের প্রতি সম্পূর্ণ রূপে নিবেদিত থাকেন তুলা রাশির জাতকরা। তার সঙ্গে বিয়ের কয়েক বছর পর থেকেই এদের মধ্যে ধার্মিক ভাব বৃদ্ধি পায়। ধর্মীয় বিশ্বাসের দিকে ঝোঁকায় শারীরিক ঘনিষ্ঠতার প্রতি অনাগ্রহী হয়ে পড়েন তুলা রাশির জাতকরা। এই কারণে অনেক সময় তুলা রাশির সঙ্গীরা অন্য কারোর প্রতি আকৃষ্ট হয়ে পড়েন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.