৪ রাশির কোষ্ঠীতে শক্তিশালী গজকেশরী যোগ, কপালে বিদেশ যাত্রা, প্রচুর ধন লাভের সুযোগ!



 ODD বাংলা ডেস্ক: আজই বৃহস্পতির সঙ্গে যুতি করবে মন ও মায়ের কারক গ্রহ চন্দ্র। জ্যোতিষ গণনা অনুযায়ী ১৪ অগাস্ট চন্দ্র মীন রাশিতে প্রবেশ করবে। এখানে আগে থেকেই বৃহস্পতি উপস্থিত। মীন রাশিতে বৃহস্পতি ও সূর্যের যুতির ফলে গজকেশরী যোগ সৃষ্টি হচ্ছে। সমস্ত রাশির ওপর এই যোগের প্রভাব পড়লেও, চারটি রাশির জাতকদের জীবনে ধন লাভের পথ প্রশস্ত করছে এই শক্তিশালী গজকেশরী রাজযোগ। কোন কোন রাশি এই তালিকায় রয়েছে, জেনে নেওয়া যাক। তার আগে জেনে নিন গজকেসরী যোগ কী ভাবে ব্যক্তির জীবনে শুভ প্রভাব বিস্তার করে।


​গজকেশরী 

জ্যোতিষ মতে, গজকেশরী যোগ  অর্থাৎ গজ বা হাতি এবং কেশরী অর্থাৎ সোনা বা সিংহ। কোষ্ঠীতে উপস্থিত বিভিন্ন শুভ যোগের মধ্যে অন্যতম হল গজকেশরী যোগ। কোষ্ঠীতে এই যোগ সৃষ্টি হলে ব্যক্তি জীবনে উন্নতি লাভ করে। এই যোগের শুভ প্রভাবে ব্যক্তি কেরিয়ারে সাফল্যের শীর্ষে পৌঁছয়। এই যোগের প্রভাবে ব্যক্তির সমস্ত উচ্চাকাঙ্খা পূর্ণ হয়। ধন, সম্পত্তি বৃদ্ধি, সন্তান সুখ, গৃহ ও গাড়ি সুখ লাভ করা যায়। জ্যোতিষ মতে এই যোগের প্রভাবে ব্যক্তি জীবনে উচ্চপদ এবং মান-সম্মান লাভ করে।


​বৃষ রাশি 

এই রাশির একাদশ কক্ষে গজকেশরী রাজযোগ  নির্মিত হচ্ছে। একে আয় ও লাভের স্থান বলা হয়। জ্যোতিষ গণনা অনুযায়ী এই যোগের প্রভাবে বৃষ রাশির জাতকদের ভালো পরিমাণে আয় বৃদ্ধি হবে। পাশাপাশি আয়ের বিভিন্ন উৎসও বাড়বে। এই রাশির যে জাতকরা ব্যবসার সঙ্গে জড়িত, তাঁরা এ সময় কোনও বড় অর্ডার পেতে পারেন। অন্য দিকে পারিবারিক জীবনে সন্তানের তরফে সুসংবাদ পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে।


​কর্কট রাশি 

এই রাশিতেও চন্দ্র ও বৃহস্পতির যুতির  ফলে শক্তিশালী গজকেশরী যোগ তৈরি হচ্ছে। জ্যোতিষ গণনা অনুযায়ী কর্কট রাশির গোচর কোষ্ঠীর নবম স্থানে এই যোগ তৈরি হবে। এই সময়কালে ভাগ্যের পূর্ণ সঙ্গ লাভ করবেন কর্কট রাশির জাতকরা। আবার যে কর্কট জাতকরা বিদেশ যাত্রার পরিকল্পনা করছেন, তাঁরাও এ সময় নিজের স্বপ্ন পূরণ করতে পারেন। ব্যবসায় ভালো ধন লাভের সম্ভাবনা রয়েছে। প্রতিযোগিতামূলক পরীক্ষা দেবেন, যে ছাত্ররা, তাঁরা ভাগ্যের সঙ্গ পেতে পারেন।


​বৃশ্চিক রাশি 

এই রাশির জাতকদের জন্য গজকেশরী যোগের  নির্মাণ অত্যন্ত শুভ ফলদায়ী। আপনার রাশি থেকে পঞ্চম স্থানে এই যোগ নির্মিত হচ্ছে। একে সন্তান, উচ্চশিক্ষা, প্রেম সম্পর্কের স্থান বলা হয়ে থাকে। এই যোগের প্রভাবে রাজক্ষমতা লাভ করতে পারেন। পাশাপাশি এই রাশির যে জাতকরা ব্যবসার সঙ্গে যুক্ত তাঁরাও এ সময় ব্যবসায় ভালো ধন লাভ করতে পারেন। যে বৃশ্চিক জাতকরা কোথাও ভরতি হওয়ার পরিকল্পনা করছেন, তাঁরাও এ সময় সাফল্য লাভ করতে পারেন। পেটের সঙ্গে সম্পর্কযুক্ত কোনও সমস্যা দেখা দিতে পারে।



​মীন রাশি 

গজকেশরী যোগ তৈরি হওয়ার ফলে মীন রাশির জাতকদের ব্যবসা ও কেরিয়ারে প্রত্যাশিত ফল লাভ করতে পারবেন। মীন রাশির গোচর কোষ্ঠীর লগ্ন স্থানে এই রাজযোগ নির্মিত হচ্ছে। জ্যোতিষ গণবা অনুযায়ী মীন রাশির ব্যবসায়ীরা এ সময় ভালো মুনাফা অর্জন করতে পারবেন। দাম্পত্য জীবন ভালো কাটবে। সন্তানের তরফে মীন রাশির জাতকরা সুসংবাদ পেতে পারেন। এ সময় আপনারা ভাগ্যের পূর্ণ সঙ্গ লাভ করবেন। বাড়িতেও কোনও শুভ অনুষ্ঠান করাতে পারেন, যার ফলে শুভ ফলাফলে বৃদ্ধি হবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.