সূর্য, শনি জীবনে সমস্যা বাড়াচ্ছে? এই গাছের শিকড় পরলেই শান্ত হবে গ্রহ

 


ODD বাংলা ডেস্ক: গ্রহের শুভ প্রভাবের কারণে জীবন সুখ ও শান্তিতে ভরে যায়, জীবনে সমৃ্দ্ধি ও শান্তি বজায় থাকে। আবার গ্রহ দুর্বল হলে জাতকের শারীরিক, মানসিক, আর্থিক সমস্যা দেখা যায়। জ্যোতিষ শাস্ত্রে গ্রহদের শান্ত করার জন্য একাধিক উপায় জানানো হয়েছে। বিভিন্ন রত্ন ধারণ করে গ্রহের দুষ্প্রভাব দূর করার বিষয়টি সকলেরই জানা। কিন্তু বিভিন্ন গাছের শিকড় ধারণ করেও যে গ্রহের অশুভ প্রভাব দূর করা যায়, তা কি জানা আছে? কোন গ্রহের দুষ্প্রভাব কম করার জন্য কোন শিকড় ধারণ করবেন জেনে নিন।


সূর্য 


জ্যোতিষ অনুযায়ী কোষ্ঠীতে সূর্য অশুভ পরিস্থিতিতে থাকলে গোলাপী রঙের সুতোয় বিল্ব গাছের শিকড় বেঁধে ধারণ করতে পারেন। রবিবার এই উপায়টি করবেন।


চন্দ্র 


এই গ্রহের দুষ্প্রভাব থেকে বাঁচার জন্য সোমবার সাদা সুতোয় খিরনীর শিকড় বেঁধে ধারণ করুন।


মঙ্গল 


এই গ্রহকে ব্যক্তির কোষ্ঠীতে পরাক্রম ও সাহসের কারক মনে করা হয়। মঙ্গলকে মজবুত করার জন্য অনন্তমূলের শিকড় লাল সুতোয় বেঁধে ধারণ করুন।



বুধ 


বুধ গ্রহের শান্তির জন্য বিধারার শিকড় সবুজ কাপড়ে বেঁধে পরতে পারেন।


বৃহস্পতি 


কোনও ব্যক্তির কোষ্ঠীতে বৃহস্পতি অশুভ পরিস্থিতিতে থাকলে বৃহস্পতিবার কলা গাছের শিকড় হলুদ কাপড়ে বেঁধে নিন। তার পর হলুদ সুতো দিয়ে বেঁধে সেটি ধারণ করলে বৃহস্পতির দুষ্প্রভাব দূর হয়।


শুক্র 

শুক্রবারে জগডুমুর গাছের শিকড় সাদা কাপড়ে মুড়ে ও সাদা সুতো দিয়ে বেঁধে ধারণ করলে শুক্র ব্যক্তির জীবনে শুভ প্রভাব বিস্তার করতে শুরু করবে।


শনি 


শনি দোষ থেকে মুক্তি পেতে শনিবার শমী গাছের শিকড় নীল কাপড়ে মুড়ে নীল সুতো দিয়ে বেঁধে ধারণ করুন। শমী শনির প্রিয় গাছ। এই গাছের শিকড় ধারণ করলে শনির অশুভ প্রভাব কম করা যাবে।


রাহু 


জ্যোতিষ শাস্ত্রে রাহুকে ছায়া গ্রহ বলা হয়ে থাকে। এই গ্রহের অশুভ প্রভাব দূর করার জন্য বুধবার একটি সাদা চন্দনের টুকরো নীল কাপড়ে মুড়িয়ে নীল সুতো দিয়ে বেঁধে ধারণ করুন। এর ফলে রাহুর অশুভ প্রভাব কমানো যাবে।


কেতু 


রাহুর মতোই কেতুও একটি ছায়া গ্রহ। কেতুর পরিস্থিতিকে শক্তিশালী করার জন্য অশ্বগন্ধার শিকড় ধারণ করা উচিত। বৃহস্পতিবার নীল কাপড়ে নীল সুতো দিয়ে এই শিকড় বেঁধে ধারণ করলে সুফল পাবেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.