প্রেগন্যান্সির কারণে আলিয়ার ওজন বেড়ে যাওয়া নিয়ে মশকরা রণবীর কাপুরের


 

ODD বাংলা ডেস্ক: আসন্ন ছবি ব্রহ্মাস্ত্রের প্রচার করার সময় রণবীর কাপুর আলিয়া ভাটের ওজন বৃদ্ধি নিয়ে মজা করছিলেন। 


আসন্ন ছবি ব্রহ্মাস্ত্রের প্রচার করার সময় রণবীর কাপুর আলিয়া ভাটের ওজন বৃদ্ধি নিয়ে মজা করছিলেন। রণবীর কাপুর এবং আলিয়া ভাট তাদের জীবনের অন্যতম সেরা পর্ব উপভোগ করছেন। খুব শীঘ্রই বাবা-মা হবেন তারা এবং ভক্তরা কাপুর জুনিয়রকে স্বাগত জানাতে আর অপেক্ষা করতে পারছেন না। কিন্তু তার আগেই তাদের আরেক সন্তান ব্রহ্মাস্ত্র মুক্তির জন্য প্রস্তুত। আলিয়া এবং রণবীর ছবিটির প্রচারে কোন কসুর বাকি রাখছেন না। সম্প্রতি, এই তিনজন একত্রিত হয়ে ভক্তদের সাথে কথোপকথন করেছেন। তবে যে বিষয়টি আমাদের দৃষ্টি আকর্ষণ করেছিল তা হল রণবীর তার স্ত্রীকে নিয়ে মজা করছেন। ভক্তরা তাদের জিজ্ঞাসা করেছিলেন কেন ছবিটির প্রচারে তাদের খুব বেশি দেখা যাচ্ছে না এবং কেন তারা সবজায়গায় প্রচার করতে যাচ্ছেন না। উত্তরে আলিয়া ভাট বলেন, ' আমরা নিশ্চয়ই করব, এমন কোনো ব্যাপার নেই। কিন্তু আপনি যদি জিজ্ঞেস করেন কেন আমরা সব জায়গায় প্রচারে যাচ্ছি না' আলিয়ার কথা শেষ হওয়ার আগেই  রণবীর কাপুর বাঁধা দিয়ে বলেন, 'কিন্তু আমি অন্য কাউকে ফাইলয়েড হতে দেখতে পাচ্ছি।' যে মুহুর্তে আলিয়া এই কথাটি শুনেছিল, সে হতবাক হয়ে গিয়েছিল এবং সঙ্গে সঙ্গে আরকে ' জোক' বলেছিল এবং তারপর স্পষ্ট করে বলেছিল যে এটি একটি কিউট উপায়ে মজা ছিল। 


রণবীর কাপুর এবং আলিয়া ভাট অভিনীত ব্রহ্মাস্ত্র ছবির দুটি গান ইতিমধ্যেই প্রকাশিত হয়েছে এবং এটি সরাসরি ভক্তদের হৃদয়ে জায়গা করে নিয়েছে। কেশরিয়া এবং দেবা দেবা উভয়েই টক অফ দ্য টাউন হয়ে উঠেছে এবং চার্টবাস্টার হয়ে উঠেছে এবং গতকাল তৃতীয় গান, ডান্স কা ভূতের টিজার প্রকাশিত হয়েছে এবং আমরা বাজি ধরতে পারি যে ভক্তরা এটি নিয়ে উত্তেজনা বন্ধ করতে পারবেন না। 


​​​​​​​'বাইরে থেকেই সেরা দৃশ্যটা দেখা যায়', 'বহিরাগত' প্রশ্নের উত্তরে স্পষ্ট জবাব তাপসির

ব্রহ্মাস্ত্র - প্রথম অংশ: শিবা ৯ সেপ্টেম্বর পাঁচটি ভারতীয় ভাষায়- হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায় সারা দেশের সিনেমা হলে মুক্তি পাবে। এটি পরিচালনা করেছেন অয়ন মুখার্জি। চলচ্চিত্র নির্মাতা এসএস রাজামৌলি চারটি ভাষায় ছবিটি উপস্থাপন করছেন। চিরঞ্জীবী ব্রহ্মাস্ত্রের তেলেগু ট্রেলারে তার কণ্ঠ দিয়েছেন।ছবিটি স্টার স্টুডিও, ধর্ম প্রোডাকশন, প্রাইম ফোকাস এবং স্টারলাইট পিকচার্স দ্বারা প্রযোজনা করা হয়েছে। এটি 'অ্যাস্ট্রাভার্স' নামক নিজস্ব সিনেম্যাটিক মহাবিশ্বের একটি অংশ হিসাবে একটি পরিকল্পিত ট্রিলজির প্রথম ছবি হিসাবে মুক্তি পাবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.