সঙ্গে রাখুন এই রঙের পার্স, অর্থ সঞ্চয় থেকে ধন বৃদ্ধি সব হবে সম্ভব

 


ODD বাংলা ডেস্ক: আর্থিক সমস্যার মধ্যে দিয়ে অনেককে অনেক সময় দিন কাটাতে হয়েছে। উপার্জন খুব ভালো হওয়া সত্ত্বেও টাকা বেশি দিন টেকে না, এমন লোকের সংখ্যা কম নয়। আবার নানান কারণে জলের মতো অর্থ ব্যয় হয়ে যায়। আর্থিক সমস্যা দূর করার জন্য জ্যোতিষ শাস্ত্রে একাধিক নিয়ম পালনের উল্লেখ পাওয়া যায়। তবে শুধু জ্যোতিষই নয়, অর্থ ভাগ্য উন্নত করার পথ দেখিয়েছে ফেঙ্গ শুই। পুরুষ বা মহিলা নির্বিশেষে আমরা প্রত্যেকে ওয়ালেট, পার্স, ব্যাগ ব্যবহার করে থাকি। আমাদের এই ফ্যাশান স্টেটমেন্টই আমাদের অর্থ ভাগ্য উন্নত করতে পারে। কী ভাবে? ফেঙ্গ শুই মতে আমরা যে রঙের পার্স বা ওয়ালেট ব্যবহার করি, তা আমাদের জীবনে প্রভাব ফেলে। ভাগ্য পরিবর্তনের ক্ষমতা রাখে এই পার্স-ওয়ালেট। ফেঙ্গ শুই মতে, নির্দিষ্ট উদ্দেশ্য সাধনের জন্য নির্দিষ্ট কিছু রঙের পার্স-ওয়ালেট রাখলে উপকার পেতে পারেন। কোন রঙের ওয়ালেট বা পার্স ব্যবহার করবনে জেনে নিন।

​কালো রঙের পার্স


অধিকাংশ লোকেরাই কালো রঙের পার্স বা ওয়ালেট পছন্দ করেন। কারণ এটি সমস্ত রঙের পোশাকের সঙ্গে মানানসই। তাই পার্স কেনার সময় কালো রঙের ওপরই জোর দেন অধিকাংশ ব্যক্তি। ফেঙ্গ শুই মতে কালো রঙ অর্থ ও সমৃদ্ধির সঙ্গে সম্পর্কযুক্ত। এই চিনা বাস্তু শাস্ত্র মতে কেরিয়ারে অগ্রসর হতে চাইলে অন্য কোনও রঙ নয়, বরং কালো রঙের পার্স ব্যবহার করা উচিত।


​নীল রঙের পার্স


অনেকে নীল রঙের পোশাকের সঙ্গে ম্যাচ করে নীল রঙের পার্স ব্যবহার করেন। ফেঙ্গ শুই মতে নীল রঙের পার্স ব্যবহার করাকে শুভ মনে করা হয় না। নীল রঙ জলের প্রতীক। মনে করা এই রঙের পার্সে টাকা রাখলে তা জলের মতো খরচ হবে। তাই অর্থ ব্যয় রোধ করার জন্য নীল রঙের পার্সের ব্যবহার এড়িয়ে চলুন।


​বাদামী রঙের পার্স


আমাদের মধ্যে অনেকেই প্রচুর অর্থ ব্যয় করে থাকি। পরিকল্পনা ও ইচ্ছা সত্ত্বেও টাকা সঞ্চয় করে রাখতে পারি না। লাগাতার অর্থ ব্যয় হতে থাকলে বাদামী রঙের পার্স কেনা উচিত। ফেঙ্গ শুই মতে বাদমী রঙের পার্সের প্রভাবে অর্থ সঞ্চয়ের প্রবণতা বাড়বে এবং টাকা খুব বেশি ব্যয় হবে না।


​গোলাপী রঙের পার্স


গোলাপী রঙ অনেক মেয়েরই পছন্দ। ফেঙ্গ শুই মতে গোলাপী রঙ সম্পর্কের প্রতীক। গোলাপী রঙের পার্সের প্রভাবে পছন্দ মতো জীবনসঙ্গী লাভের পথও প্রশস্ত হয়। চিনা বাস্তু শাস্ত্র মতে, যে মহিলারা এখনও নিজের জন্য উপযুক্ত সঙ্গী বা জীবনসঙ্গীর খোঁজ করছেন, তাঁরা গোলাপী রঙের পার্স সঙ্গে রাখুন। কিন্তু যে মেয়েরা অর্থ উপার্জনের বিষয় গভীর ভাবে চিন্তাভাবনা করে থাকেন, তাঁদের গোলাপী রঙের পার্স ব্যবহার করা উচিত নয়।


​সবুজ রঙের পার্স


ফেঙ্গ শুইতে প্রতিটি রঙের নিজস্ব গুরুত্ব রয়েছে। তেমনই সবুজ রঙ উন্নতি ও জীবনের প্রতিফলন ঘটায়। চিনা বাস্তু শাস্ত্র মতে, এই রঙের পার্স ব্যবহার করলে জীবনে উন্নতি নিশ্চিত। এর প্রভাবে জীবনে এগিয়ে যাওয়ার একাধিক বিকল্প লাভ করবেন। আবার ব্যবসায়ী বা যে জাতকরা ব্যবসা শুরুর পরিকল্পনা করছেন, তাঁরাও অবশ্যই সবুজ রঙের পার্স রাখবেন। এর ফলে ব্যবসা সম্প্রসারণের পথ প্রশস্ত হবে।


​হলুদ রঙের পার্স


ফেঙ্গ শুই মতে, হলুদ রঙের পার্স অর্থকে আকৃষ্ট করতে পারে। কিন্তু হলুদ পার্সের একটি নেতিবাচক প্রভাব রয়েছে। এই শাস্ত্র মতে হলুদ রঙের পার্সের প্রভাবে জীবনে অর্থ স্থায়ী হয় না। হাতে প্রচুর অর্থ আসে, কিন্তু এই রঙের পার্সের প্রভাবে তা ব্যয়ও হয় খুব শীঘ্র। হলুদ রঙের পার্স ব্যবহার করার পরিবর্তে মাস্টার্ড বা প্যাস্টেল হলুদ রঙের পার্স সঙ্গে রাখতে পারেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.