৩৭ বছর পর গঠিত হওয়া এই অশুভ যোগ থেকে মুক্তি পাবেন এই রাশিগুলি, ফেলবেন স্বস্তির নিঃশ্বাস


 

ODD বাংলা ডেস্ক: গ্রহের সেনাপতি মঙ্গল ২৭ জুলাই মেষ রাশিতে প্রবেশ করেছে। রাহু আগে থেকেই এখানে ছিল। ২৭ জুলাই, মেষ রাশিতে মঙ্গল গমনের কারণে এখানে অঙ্গারক যোগ গঠিত হয়েছিল।

 

জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাশিচক্রের একটি গ্রহ যখন অন্য গ্রহের সঙ্গে মিলিত হয়, তখন তাকে মঙ্গল- রাহু যুতি বলে। গ্রহের সেনাপতি মঙ্গল ২৭ জুলাই মেষ রাশিতে প্রবেশ করেছে। রাহু আগে থেকেই এখানে ছিল। ২৭ জুলাই, মেষ রাশিতে মঙ্গল গমনের কারণে এখানে অঙ্গারক যোগ গঠিত হয়েছিল।


এই মঙ্গল গমনের ফলে ৩৭ বছর পর মেষ রাশিতে অঙ্গারক যোগ গঠিত হয়েছে। জ্যোতিষশাস্ত্রে, রাহুকে অশুভ গ্রহ এবং মঙ্গলকে অগ্নি গ্রহ হিসাবে পরিচিত করা হয়। এই অঙ্গারক যোগ এই পাপময় এবং অগ্নিময় গ্রহগুলির সংমিশ্রণে গঠিত। এই যোগ কিছু রাশির জন্য শুভ আবার কারও জন্য খুবই অশুভ।


গ্রহগুলি নিজের রাশিঘরে সবচেয়ে শক্তিশালী-

অন্যদিকে, জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল হল মেষ রাশির শাসক গ্রহ এবং যখন একটি গ্রহ তার নিজস্ব রাশিতে থাকে, তখন এটি তার সর্বোচ্চ শক্তি ব্যবহার করতে পারে। এমন পরিস্থিতিতে, এই অঙ্গারক যোগ কিছু রাশির জন্য অনেক সমস্যা তৈরি করেছে। ফলে বৃষ, সিংহ ও তুলা রাশির জাতক জাতিকারা অনেক অসুবিধার সম্মুখীন হচ্ছেন।


মেষ রাশিতে অঙ্গারক যোগ কখন শেষ হবে-

জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল মেষ রাশি ছেড়ে বৃষ রাশিতে প্রবেশ করবে ১০ আগস্ট, ২০২২ এ। বৃষ রাশিতে মঙ্গল প্রবেশের সঙ্গে সঙ্গে রাহুর সঙ্গে তাদের মিলন শেষ হবে। যার ফলে মেষ রাশিতে ৩৭ বছর পর গঠিত অঙ্গারক যোগ শেষ হবে। এর সাহায্যে এই রাশিরা আগামীকাল অর্থাৎ ১০ আগস্ট এই বিপজ্জনক যোগ থেকে মুক্তি পাবেন। যার কারণে এই রাশির জাতকরা স্বস্তির নিঃশ্বাস ফেলবে।   

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.