দিনের পর দিন 'সহবাস' করেও কেন করিনা-বিদ্যাকে ছেড়ে মীরাকে বিয়ে করেছেন শাহিদ, কারণ জানলে আঁতকে উঠবেন

 


ODD বাংলা ডেস্ক: জীবনে এসেছে একাধিক প্রেম। কিন্তু সকলের চেয়ে সবচেয়ে বেশি চর্চায় থেকেছেন বয়সে বড় করিনার সঙ্গে থাকা রিলেশন থাকাকালীন। গোপন সঙ্গমে লিপ্ত হয়েও টেকে নি সেই সম্পর্ক। আজও করিনা কাপুর, এবং শাহিদ কাপুরের প্রেম থেকে বিচ্ছেদ বি-টাউনের গসিপের শীর্ষে । শাহিদ-করিনার সম্পর্ক অতীত হলেও আজও চর্চা বি-টাউনে।  বহুলচর্চিত পুরোনো সম্পর্ক নিয়ে আজও সকলের মুখে মুখে। তবে শুধু করিনাই নয় প্রিয়ঙ্কা চোপড়া, বিদ্যা বালন একাধিক বলি-নায়িকাদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন শাহিদ। একাধিক সম্পর্কে জড়ালেও কোনওটাই পূর্ণতা পাই নি। এমনকী প্রেমিকাদের সঙ্গে গোপনে সঙ্গমে লিপ্ত হয়েও থাকে নি সেই সম্পর্ক। তবে শেষমেষ ইন্ডাস্ট্রি থেকে শতহস্ত দূরে থাকা মীরা রাজপুতের গলায় মালা দিয়েছিলেন শাহিদ কাপুর, কিন্তু কেন জানেন। সম্প্রতি সে খবর ফাঁস করলেন কবীর সিং অভিনেতা।

 

 

বলি অভিনেতা শাহিদ কাপুরের জন্য একটা সময় পাগল ছিলেন তরুণী। হাজারো তরুণীর ক্রাশ শাহিদ কাপুর সর্বদাই রয়েছেন শিরোনামে। জীবনে এসেছে একাধিক প্রেম,একাধিক সম্পর্কে জড়ালেও কোনওটাই পূর্ণতা পাই নি। 



শাহিদ-করিনার সম্পর্ক অতীত হলেও আজও চর্চা বি-টাউনে।  বহুলচর্চিত পুরোনো সম্পর্ক নিয়ে আজও সকলের মুখে মুখে। আজও করিনা কাপুর, এবং শাহিদ কাপুরের প্রেম থেকে বিচ্ছেদ বি-টাউনের গসিপের শীর্ষে । তবে শুধু করিনাই নয় প্রিয়ঙ্কা চোপড়া, বিদ্যা বালন একাধিক বলি-নায়িকাদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন শাহিদ।


একাধিক সম্পর্কে জড়ালেও কোনওটাই পূর্ণতা পাই নি। এমনকী প্রেমিকাদের সঙ্গে গোপনে সঙ্গমে লিপ্ত হয়েও থাকে নি সেই সম্পর্ক। তবে শেষমেষ ইন্ডাস্ট্রি থেকে শতহস্ত দূরে থাকা মীরা রাজপুতের গলায় মালা দিয়েছিলেন শাহিদ কাপুর।


সম্প্রতি 'কফি উইথ করণ'-এ হাজির হয়েছিলেন শাহিদ কাপুর। কয়েকদিনের মধ্যেই যেন জমে উঠেছে 'কফি উইফ করণ'-এর সাত নম্বর সিজন।  'কফি উইফ করণ'-এসে এমন প্রশ্নের মখে পড়তে হয়েছিল কবীর সিংকে।  

 


তবে কবীর সিং পাল্টা প্রশ্ন করে বলেন বিয়ে নিয়ে কি আদৌ সচেতন সিদ্ধান্ত নেওয়া যায়। তিনি বলেন আমার দুটো দিক রয়েছে। আমার ঝাঁ চকচকে অভিনেতা সত্ত্বাটা সকলে দেখতে পান তবে আমার মধ্যে একটা ঘরোয়া ও আধ্যাত্মিক দিকও রয়েছে।

 

বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি শাহিদ কাপুর এবং মীরা রাজপুত। ২০১৫ সালে নিজের চাইতে বেশ অনেকটাই ছোট মীরাকে বিয়ে করেন শাহিদ। বিয়ের পাঁচ বছরের মাথায় দুই সন্তানের বাবা -মা হয়েছেন শাহিদ কাপুর এবং মীরা রাজপুত। অভিনয়ে না এলেও বলি তারকাদের টক্কর দিতে প্রস্তুত শাহিদ পত্নী মীরা রাজপুত।


শাহিদ বলেন, আমি একজন নিরামিষাশী এবং মদ্যপান করি না। এমন কাউকে পাচ্ছিলাম না যে কিনা আমার দিকটা বুঝবে। তখন আমার বয়স ৩৪ বছর। ১০ বছর ধরে একা ছিলাম। এবং সেই সময়টাতে সংসার পাতারও পরিকল্পনা করছিলাম। তারপর পরিবারের সূত্র ধরের মীরার সঙ্গে আলাপ।



শাহিদ কাপুর ও মীরা রাজপুতকে নিয়ে সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। বয়সে শাহিদ কাপুরের চেয়ে ১৩ বছরের ছোট মীরাকে বিয়ে করে এখন দুই সন্তানের বাবা ও মা। বরাবরই নিজের ব্যক্তিগত জীবনের ছবি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গ শেয়ার করে লাইমলাইটে থাকেন বলিপাড়ার এই হট দম্পতি। অভিনয়ে না এলেও বলি তারকাদের টক্কর দিতে প্রস্তুত শাহিদ পত্নী মীরা রাজপুত।


কবীর সিং অভিনেতারে শেষবারের মতো 'জার্সি' ছবিতে দেখা গেছে। তবে সেই ছবি বক্স অফিসে ব্যবসা করতে পারিনি। এবার ওটিটি প্ল্যাটফর্মে হাতেখড়ি হতে চলেছে শাহিদের। 'ব্ল্যাডি ড্যাডি' নামে একটি অ্য়াকশন থ্রিলারে দেখা যাবে শাহিদকে এবং অ্যামাজন প্রাইমে 'ফারজি' ওয়েবসিরিজে অভিনয় করতে দেখা যাবে শাহিদ কাপুরকে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.