স্বামীর জীবনে সৌভাগ্য নিয়ে আসেন, হৃদয়ের রানি এই ৫ রাশির মহিলারা

 


ODD বাংলা ডেস্ক: কথায় বলে, 'জন্ম মৃত্যু বিয়ে, তিন বিধাতা নিয়ে'। অর্থাত্‍ জন্ম, মৃত্যু ও বিয়ে, আমাদের জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ এই তিনটি ঘটনা দৈব নির্দিষ্ট। জন্ম ও মৃত্যুর মতো বিয়েও কবে, কোথায়, কার সঙ্গে হবে, তা আগে থেকে ঠিক করা থাকে বলে মনে করা হয়। পুরুষ হোক বা মহিলা, জন্ম মৃত্যুর মতো বিয়ে সবার জীবনেই বিয়ে একটা গুরুত্বপূর্ণ ঘটনা। শুধু যে মেয়েরাই নিজের বিয়ের স্বপ্ন দেখে থাকেন তা নয়, বরং ছেলেরাও নিজের স্ত্রী ও সুখী দাম্পত্য জীবনের কল্পনা করে থাকেন। কেমন জীবনসঙ্গী পাবেন, সেই সঙ্গী কঠিন পরিস্থিতিতে তাঁর পাশে থাকবে কী না—এ সমস্ত বিষয় নিয়ে শুধু মেয়েরাই নন, বরং ছেলেরাও সমান ভাবে মাথা ঘামান। প্রতিটি মেয়ের স্বভাব চরিত্র পৃথক পৃথক। কোনও কোনও মহিলা বিয়ের পর স্বামীর সৌভাগ্য বৃদ্ধি ঘটান। কিন্তু এ সবই নির্ভর করে ভাগ্যের ওপর। কোনও কোনও রাশির মহিলারা তাঁদের স্বামীর জন্য অত্যন্ত সৌভাগ্যশালী হন। জ্যোতিষ শাস্ত্রে এমন পাঁচটি রাশির উল্লেখ পাওয়া যায়, যে রাশির মেয়েরা নিজের স্বামীর জন্য অত্যন্ত ভাগ্যবান হন। এই রাশির মেয়েদের বিয়ের পর তাঁদের স্বামীর ভাগ্যোন্নতি হয়। জেনে নিন কোন রাশির মেয়েরা নিজের স্বামীর জন্য সৌভাগ্য নিয়ে আসেন।


​বৃষ রাশি


স্বামীর জন্য অত্যন্ত সৌভাগ্যশালী হন বৃষ রাশির জাতক মহিলারা। এরা বিয়ের পর তাঁদের স্বামীদের জীবনে চার চাঁদ লাগিয়ে দেন। যে কোনও রকম পরিস্থিতির নিয়ন্ত্রণ নিজের হাতে রাখার ক্ষমতা থাকে বৃষ রাশির মহিাদের। এদের অর্থভাগ্যও খুব ভালো হয়। বৃষ রাশির মহিলাদের ভালো ভাগ্যের প্রভাব বিয়ের পর তাঁদের স্বামীদের উপরেও পড়ে। এদের সৌভাগ্যের জোরে অর্থ উপার্জন করতে সক্ষম হন বৃষ রাশির মহিলাদের স্বামীরাও। স্বামীর ভালোবাসা বরাবর থাকে বৃষের জাতক মহিলাদের জন্য। স্বামীর জীবনে রাজ করেন এরা।


​সিংহ রাশি


যে সব মহিলাদের রাশি সিংহ, তাঁরা ভয় ডর কাকে বলে তা জানেন না। সিংহ রাশির জাতক মহিলাদের মধ্যে নেতৃত্ব দেওয়ার সহজাত ক্ষমতা থাকে। এরা নিজেদের স্বামী ও শ্বশুরবাড়ির অন্যান্যদের খুব ভালো ভাবে বোঝেন। এই কারণেই এরা স্বামীদের অত্যন্ত প্রিয় হন। কখনও কোনও সংকটময় পরিস্থিতি এলেও সাহস হারান না সিংহ রাশির মহিলারা। সব সময়ই পরিস্থিতির রাশ এরা নিজেদের হাতে রাখতে জানেন। স্বামীর জীবনে সিংহ রাশির মহিলারা দারুণ সৌভাগ্য নিয়ে আসেন।


​তুলা রাশি


জ্যোতিষ মতে, যে পুরুষ তুলা রাশির জাতিকার সঙ্গে বিয়ে করেন, তাঁদের ভাগ্যোদয় হয়। কারণ অত্যন্ত সৎ ও পরিশ্রমী হন এই রাশির জাতিকারা। পরিস্থিতি মোকাবিলার গুণ বর্তমান এঁদের মধ্যে। কী ভাবে কোনও সম্পর্ক পালন করতে হয়, তা এঁদের কাছ থেকে শিখতে পারেন। সব বিষয়ে তুলা রাশির মহিলারা ভারসাম্য রাখতে পারেন। এরা নিজেদের দায়িত্ব পালনে কখনও পিছপা হন না। স্বামীর ভাগ্যোদয় ঘটান এরা। সবার মন জয় করতে জানেন তুলা রাশির মহিলারা।


​ধনু রাশি


স্বামীর জীবনে লক্ষ্মীর স্বরূপ ধরে প্রবেশ করেন ধনু রাশির জাতিকারা। এঁরা অত্যন্ত দয়ালু স্বভাবের হন। বিয়ের পর নিজের স্বামীর ভাগ্য পরিবর্তন করে দেন ধনুর জাতিকারা। এমনকি কঠিনতম পরিস্থিতিতেও সবসময় নিজের স্বামীর পাশে থাকেন এঁরা। ধনুর রাশির জাতকরা জীবনে নিজেদের লক্ষ্য সম্পর্কে সচেতন হন। এঁরা যেমন ভালো স্ত্রী, তেমনই ভালো পুত্রবধূ হয়ে থাকেন। এরা নিজেদের পরিবারের যত্ন নেন। স্বামীর প্রিয় বন্ধু হয়ে উঠতে পারেন এরা। খারাপ সময়ে স্বামীর সামনে ঢালের মতো দাঁড়ান ধনু রাশির মহিলারা।


​কুম্ভ রাশি


কুম্ভ জাতিকারাও নিজের স্বামীর জীবনে সৌভাগ্য নিয়ে আসেন। জীবনসঙ্গীর সমস্ত কাজে সাহায্য করেন এঁরা। জ্যোতিষ মতে এঁরাও নিজের স্বামীর জীবনে লক্ষ্মীর মতো প্রবেশ করেন। এই রাশির মেয়েদের সঙ্গে যাঁরা বিবাহ করেন, তাঁরা সমাজে প্রচুর মান-সম্মান লাভ করেন। এঁরা অত্যন্ত কঠোর পরিশ্রমী হন। নিজের সংসারকে সব সময় সাজিয়ে গুছিয়ে রাখতে ভালোবাসেন কুম্ভ রাশির মহিলারা। স্বামীর মন সহজেই জয় করে নিতে জানেন এঁরা। সব সময় স্বামীকে পাশে পান এঁরা। স্বামীর হৃদয়ের রানি হন কুম্ভ রাশির মেয়েরা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.