বাড়ির ৯৩ বছরের পুরনো ঝাড়বাতিকে বিয়ে করতে চান এই নারী

ODD বাংলা ডেস্ক: গাছ কিংবা লেপ বিয়ে করেছেন এমন নারীদের কথা এর আগে শুনেছেন অনেকে। এমনকি ইতালিয়ান এক নারী আইফেল টাওয়ারের প্রেমে পড়ে বিয়েই করে ফেলেছিলেন। প্রতিনিয়তই ঘটছে এমন সব অদ্ভুত ঘটনা। বিয়ের জন্য শুধু পুরুষ নারীর চারহাত এক করার রীতিকে তোয়াক্কা করেই পছন্দের জিনিসটিকে বিয়ে করেছেন তারা। 

কয়েক মাস আগেই কাজাখস্তানের এক ব্যক্তি তার ২ বছরের শয্যাসঙ্গী পুতুলটিকে বিয়ে করে একেবারে হৈচৈ ফেলে দিয়েছিলেন। তবে এবার এক নারী তার বাড়ির দীর্ঘদিনের পুরনো ঝাড়বাতির প্রেমে পড়েছেন। অকপটে ঝাড়বাতিটিকে বিয়ে করার ইচ্ছাও প্রকাশ করেন তিনি। হয়তো ভাবছেন নেশার ঘোরে হয়তো এসব বলেছে। একেবারেই না, অন্যদের মতোই সুস্থ অবস্থায় এই ইচ্ছার কথা সবাইকে জানান তিনি। 

সম্প্রতি জনপ্রিয় এক টেলিভিশন শো-তে গিয়ে নিজের মনের ইচ্ছার কথা সবাইকে জানান আমান্ডা লিবার্টি। তিনি জানান, তার কাছে যে ঝাড়বাতিটি আছে সেটির বয়স ৯৩ বছর। জার্মানিতে তৈরি সেই ঝাড়লণ্ঠনটিকেই অদূর ভবিষ্যতে বিয়ে করার কথা ভাবছেন তিনি। জড় পদার্থের প্রতি তার ভালোলাগার অনুভূতির কথাও এদিন জানিয়েছেন আমান্ডা।

তিনি আরও বলেন , আমি হঠাৎ করে প্রেমে পড়িনি। অনেকদিন ধরে এটা হয়েছে। ঝাড়বাতির আগে একটি ড্রামের প্রেমেও পড়েছিলেন আমান্ডা। তবে এখন আর সেটাকে তার পছন্দ নয় । কেননা জার্মান ঝাড়লণ্ঠনটির প্রেমেই এখন হাবুডুবু খাচ্ছেন তিনি। বস্তুটির নাম রেখেছেন লুমিনিয়ার। নিজের প্রেম প্রবণতা সম্পর্কে তিনি বলেন, আমি যে কী চাই তা আমি অনেকদিন ধরেই বুঝতে পারিনি। কিন্তু না বুঝেও নিজেকে আমি মেনে নিয়েছিলাম। কেন আমি জড় বস্তুর প্রেমে পড়ি আমি নিজেই জানি না। তাই এটা অন্যদের বোঝানো কঠিন। 

ঝাড়বাতিটিও আমান্ডাকে ভালোবাসে বলে জানিয়েছেন আমান্ডা। জড় বস্তুর প্রতি রোম্যান্টিক অনুভূতিকে বিজ্ঞানের ভাষায় বলে অবজেক্টোফোবিয়া। একা আমান্ডাই নন , এর আগেও একাধিকবার এই ধরনের ঘটনা সামনে এসেছে। গত ডিসেম্বরেই ব্রিফকেস বিয়ে করে শোরগোল ফেলেছিলেন এক নারী।

তবে তাদের এই মোহ বেশিদিন দীর্ঘস্থায়ী হয় না। কিছুদিন আগে কাজাখস্তানের বডিবিল্ডার ইউরি তোলোচকো শয্যাসঙ্গী পুতুলকে বিয়ে করেছিলেন ঠিকই। তবে সেই বিয়ে খুব বেশিদিন টেকেনি। অল্প কিছুদিনের মধ্যে তাদের ডিভোর্স হয়ে যায়। এরপর নতুন এক পুতুলকে বিয়ে করেন ইউরি।  

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.