আইন ভাঙলেই চিৎকার কুপাতার! ভাইরাল নতুন ‘ট্রাফিক পুলিশের’ ভিডিয়ো

 


ODD বাংলা ডেস্ক: ট্রাফিক পুলিশ থাকুক বা না থাকুক, কুপাতা সদাই হাজির। কুপাতা জাঁদরেল ট্রাফিক সার্জেন্টের মতো গাড়ি সামলাতে ব্যস্ত। এক দল বাচ্চা রাস্তা পেরোবে, তাই দেখেই হাজির কুপাতা নামের সেই কুকুর। রাস্তা পেরোতে সমস্যা হলেও সেই কুকুর হাজির হয়ে যায়। তার কাজ সাবধানে সবাইকে ব্যস্ত রাস্তা পার করে দেওয়া। সেই কাজের জন্য তাকে রাখা হয়নি। জানা গিয়েছে যে ওই কুকুর নিজেই এমন কাজ করে। যা দেখে সকলি কুপাতার তারিফ করছেন। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে টুইটারে। @AwanishSharan নামের একটি প্রোফাইল থেকে টুইটারে শেয়ার করা হয়েছে ভাইরাল হওয়া সেই ভিডিয়ো। আইএএস আধিকারিক আওয়ানিশ শরণ নিজের টুইটার প্রোফাইল থেকে ভাইরাল হওয়া সেই ভিডিয়ো শেয়ার করেছেন। সেখানে দেখা যাচ্ছে যে, একটি রাস্তার ধারে জড়ো হয়েছে খুদেরা। রাস্তার সিগনাল লাল হতেই কাজ শুরু হয় কুপাতার। সে দৌড়ে চলে আসে মাঝ সড়কে। একটি গাড়ি সিগনাল ভেঙে একটু এগোতেই তাড়া করে সে। কুপাতার রুদ্রমূর্তি দেখে সেই গাড়ি পালায়। এরপর আবার জেব্রা ক্রসিংয়ে ফিরে আসে কুপাতা। এবার অন্য দিকে গাড়ির সামনে রীতিমতো পাহারায় দাঁড়িয়ে যায়। গাড়ি এগোলেই চিৎকার করে দৌড়ে যায় কুপাতা। ভয়ে কেউই সিগনাল ভাঙার সাহস করে না। অন্যদিকে জেব্রা ক্রসিং দিয়ে নির্বিঘ্নে পেরোয় খুদের দল। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো।


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেও ঘটনাটি জর্জিয়ার বাটুমির। সেখানকার কুপাতা নামের একটি কুকুর এভাবেই সকলকে রাস্তা পার করতে সাহায্য করেন। কুকুরের এমন দক্ষতা এবং দায়িত্ববোধ দেখে সকলেই বিস্মিত। পুরো দুনিয়া এখন তোলপাড় কুপাতা নামের সেই কুকুরকে নিয়ে। এক নজরে দেখে নিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.