শুক্রের প্রভাবে ভাগ্যোদয়, ৩১ অগাস্টের মধ্যে অর্থলাভ হবে এই ৪ রাশির

 


ODD বাংলা ডেস্ক: শুক্রের রাশি পরিবর্তন হয়েছে গত ৭ অগাস্ট। গত ৭ অগাস্ট মিথুন রাশি ছেড়ে কর্কট রাশিতে প্রবেশ করেছিল শুক্র। আগামী ৩১ অগাস্ট পর্যন্ত কর্কট রাশিতে থাকবে শুক্র। জ্যোতিষ গণনা অনুসারে শুক্র গ্রহের কর্কট রাশিতে অবস্থানের এই শেষের কয়েকটি দিনে ভাগ্যোদয় হতে চলেছে চার রাশির জাতকদের। দেখে নিন শুক্রের প্রভাবে ৩১ অগাস্টের মধ্যে কোন কোন রাশির জাতকদের জীবনে দারুণ ভালো সময় আসতে চলেছে।


বৃষ রাশি

শুক্রের প্রভাবে সৌভাগ্যযোগ রয়েছে বৃষ রাশির জাতকদের। দীর্ঘদিন ধরে আটকে থাকা টাকা ৩১ অগাস্টের মধ্যেই ফেরত পেতে চলেছেন বৃষ রাশির জাতকরা। নতুন বাড়ি বা নতুন গাড়ির খুব ভালো যোগ আছে আপনার সামনে। এই সময় নতুন কোনও সূত্র থেকে অর্থাগম হতে পারে আপনার। তবে ভেতরে ভেতরে যারা আপনার প্রতি ঈর্ষাণ্বিত, তাঁদের থেকে সাবধান থাকুন।


কন্যা রাশি

কর্কট রাশিতে শুক্রের গোচর ভালো সময় নিয়ে এসেছে কন্যা রাশির জাতকদের জীবনে। কর্কটে শুক্রের অবস্থানের শেষের কয়েকটা দিনও খুবই ভালো হতে চলেছে কন্যার জাতকদের জন্য। কেরিয়ারে কোনও ভালো খবর পেতে চলেছেন আপনি। কর্মক্ষেত্রে সবার সহযোগিতা পাবেন। ব্যবসাতেও মোটা টাকা আর্থিক লাভ করবেন কন্যা রাশির জাতকরা। সব মিলিয়ে ৩১ অগাস্ট পর্যন্ত সময়টা আপনার জন্য আশীর্বাদের মতো।


তুলা রাশি

৩১ অগাস্টের মধ্যে বিশেষ অর্থলাভ যোগ তৈরি হবে তুলা রাশির জাতকদের কোষ্ঠীতে। তবে আয় বাড়ার সঙ্গে সঙ্গে খরচও বাড়বে আপনার। এই অতিরিক্ত খরচ কিছুটা সমস্যায় ফেলতে পারে তুলা রাশির জাতকদের। তাই একটু বুদ্ধি করে খরচ করুন। কোনও কাছের বন্ধুর থেকে ভালো খবর পেতে পারেন। নতুন বাড়ি বা গাড়ি কিনতে পারেন।


বৃশ্চিক রাশি

৩১ অগাস্ট পর্যন্ত সময়ে সাহস বাড়বে বৃশ্চিক রাশির জাতকদের। এই সময় কোনও কঠিন সিদ্ধান্ত আপনাকে নিতে হতে পারে। তবে এই সিদ্ধান্ত আপনার জন্য় উপকারী হতে পারে। বাড়িতে পরিবারের সদস্যদের সাহায্য পাবেন। সন্তানের থেকে কোনও ভালো খবর পেতে পারেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.