অন্তর্বাস ছাড়াই অর্ধনগ্ন শরীরে ঝড় তুললেন উরফি, স্তনের ফাঁকের ট্যাটুতে চোখ আটকে নেটিজেনদের



 ODD বাংলা ডেস্ক: যত দিন যাচ্ছে ততই যেন আরও বোল্ড হয়ে উঠছেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। তাকে নিয়ে সমালোচনা হবে না এমন কোনওদিন বোধহয় এখন হয়নি। সর্বদাই শিরোনামে থাকেন উরফি জাভেদ। একাধিক হিন্দি ধারাবাহিকে অভিনয় করা উরফিকে দেখে ভক্তরা ঠিক রাখতে পারছেন না। উরফির সেক্সি আদায় রাতের ঘুম উড়েছে। বিগ বস ওটিটি খ্যাত অভিনেত্রী ফ্যাশন দুনিয়ায় নিজের জায়গা করে নিয়েছেন। ফের অন্তর্বাস ছাড়া পোশাক পরে ভক্তদের হৃদয়ে ঝড় তুললেন  উরফি জাভেদ। ছবি ভাইরাল নেটদুনিয়ায়।


পোশাক বিতর্কে হামেশাই সকলের থেকে এগিয়ে থাকেন উরফি জাভেদ। ভক্তদের কীভাবে কনফিউজড করা যায় তা উরফির চেয়ে ভাল আর কেউ জানে না। হামেশাই ভক্তদের অ্যাটেনশন কাড়তে উদ্ভট ফ্যাশনে নিজেকে মেলে ধরেন উরফি।  ফের ব্রা ছাড়া ব্যাকলেস পোশাকে ভক্তদের পাগল করে দিয়েছেন উরফি।


উরফি জাভেদ মানেই নতুন নতুন চমক। তবে উদ্ভট সাজগোজের জন্যই বারেবারে শিরোনামে থাকেন নায়িকা। এখন বলি নায়িকাদের মতোই তার পরিচিতি।  তবে এবার আর কোন বিতর্ক নয়, বরং পোশাকের কারণেই শিরোনামে উঠে এসেছেন উরফি জাভেদ।


পোশাক বিতর্কে হামেশাই সকলের থেকে এগিয়ে থাকেন উরফি জাভেদ। ভক্তদের কীভাবে কনফিউজড করা যায় তা উরফির চেয়ে ভাল আর কেউ জানে না। হামেশাই ভক্তদের অ্যাটেনশন কাড়তে উদ্ভট ফ্যাশনে নিজেকে মেলে ধরেন উরফি।



পোশাকটির সঙ্গে অন্তর্বাস যে পরেননি তা ছবিতেই ধরা পড়েছে। বুকের মাঝখানটা পুরোটাই কাটা, যার ফাঁক দিয়ে বেরিয়ে রয়েছে বুকের অর্ধাংশ। বুকের খাঁজেই চোখ আটকে ভক্তদের। সোশ্যাল মিডিয়ায় প্রচন্ড অ্যাক্টিভ উরফি জাভেদ। তার ফ্যাশন স্টেটমেন্ট তাকে শিরোনামে নিয়ে আসে। প্রতিদিনই নয়া নয়া ড্রেসে ঝড় তোলেন উরফি জাভেদ।


 একাধিক হিন্দি ধারাবাহিকে অভিনয় করা উরফিকে দেখে ভক্তরা ঠিক রাখতে পারছেন না। উরফির সেক্সি আদায় রাতের ঘুম উড়েছে। বিগ বস ওটিটি খ্যাত অভিনেত্রী ফ্যাশন দুনিয়ায় নিজের জায়গা করে নিয়েছেন। ফের অন্তর্বাস ছাড়া পোশাক পরে ভক্তদের হৃদয়ে ঝড় তুললেন  উরফি জাভেদ। 



যত দিন যাচ্ছে ততই যেন আরও বোল্ড হয়ে উঠছেন ফ্যাশন কুইন উরফি জাভেদ। তাকে নিয়ে সমালোচনা হবে না এমন কোনওদিন বোধহয় এখন হয়নি। সর্বদাই শিরোনামে থাকেন উরফি জাভেদ।   কাটাছেড়া পোশাকে ঝড় তুলতে সিদ্ধহস্ত উরফি জাভেদ। 


শরীরে পোশাক না রাখতে পারলেই ভাল। আর এটাকেই যেন ফ্যাশন স্টেটমেন্ট হিসেবে ধরে নিয়েছেন উরফি জাভেদ। বেশিরভাগ সময়েই অন্তর্বাস ছাড়াই ক্যামেরায় সামনে পোজ দেন উরফি জাভেদ। আর তারপরই শুরু হয়ে যায় বিতর্ক।  


শিরোনামে থাকতে নগ্ন হওয়াটা যেন জলভাত উরফির কাছে। বারেবারে নগ্ন হয়ে হাতে-কলমে তা প্রমাণ করে দিচ্ছেন ফ্যাশনের রানি উরফি জাভেদ। ঠিক কীভাবে লাইমলাইটে আসা যায় সেটা সারাক্ষণ করে থাকেন উরফি জাভেদ। ফের সুডৌল বক্ষযুগল উন্মুক্ত করে ছবি পোস্ট করলেন উরফি জাভেদ। ছবি দেখেই চোখ কপালে উঠেছে ভক্তদের।



খুল্লামখুল্লা কাটাছেঁড়া পোশাক হোক কিংবা শাড়ি, বোল্ড লুকের জন্য তিনি ভক্তদের রাতের ঘুম কেড়ে নেন নিমেষে। প্রতিদিন হাল ফ্যাশনে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি। পোশাক পরে হোক কিংবা না পরে ভক্তদের নিমেষে পাগল করে দিচ্ছেন উরফি জাভেদ। তিনি যেন কোনওমতেই নিজেকে শান্ত রাখতে পারছেন না।


 নগ্নতাই যেন উরফির সাফল্যের মূল মন্ত্র। শরীরে পোশাক না রাখাটাই যেন সবচেয়ে ভাল। নেটদুনিয়ায় সর্বদাই হটকে ফ্যাশন ট্রেন্ডে নাম রয়েছে উরফির। জামা-কাপড়ে ছুরি-কাঁচি চালাতে সিদ্ধহস্ত উরফি, ফ্যাশন নিয়ে আপনার যেখানে চিন্তা ভাবনা শেষ হয়, ঠিক সেখান থেকেই নয়া ভাবনা শুরু করেন উরফি জাভেদ।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.