ঝাঁ চকচকে ব্যাঙ্কে আচমকা ঢুকে গেল ষাঁড়! তারপর?

 


ODD বাংলা ডেস্ক: ঝাঁ চকচকে ব্যাঙ্কের মধ্যে আচমকা প্রবেশ করে বিশাল সাইজের একটি ষাঁড়। শুনতে আজব লাগলেও সম্প্রতি এমনই একটা ঘটনা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ভিডিয়ো ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই নেটিজেনরা বিভিন্ন ধরনের কমেন্ট করা শুরু করেছেন। এর মধ্যে অনেক কমেন্টেই বেশ মজাদার।


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে টুইটারে। @MeirLayosh নামের একটি প্রোফাইল থেকে টুইটারে সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে যে, আচমকা ঝাঁ চকচকে একটি ব্যাঙ্কের মধ্যে প্রবেশ করে একটি বিশাল সাইজের ষাঁড়। প্রথমেই সে এসে ধাক্কা মারে ব্যাঙ্কের দেওয়ালে। এরপর ব্যাঙ্কের ভিতরে প্রবেশ করতে থাকে ঐ ষাঁড়। সে খুব জোরে দৌড়াতে থাকে ব্যাঙ্কের মধ্যে। সিসিটিভিতে ষাঁড়কে দেখতে পেয়ে ব্যাঙ্কের কয়েকজন কর্মচারী সেখানে উপস্থিত হন। কিন্তু, ততক্ষণে ষাঁড় ব্যাঙ্কের ভিতরে প্রবেশ করে। জানা গিয়েছে যে, এরপর সেই ব্যাঙ্কে ভয়ংকর কান্ড ঘটে। কারণ সেই ষাঁড় ব্যাঙ্কের অনেকটাই ভিতরে চলে যায়। ষাঁড়কে ব্যাঙ্ক থেকে বের করতে অনেক সমস্যায় পড়তে হয় ব্যাঙ্কের কর্মীদের। পুরো ঘটনাটি ধরা পড়েছে ব্যাঙ্কের সিসিটিভি ক্যামেরায়। যা ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি।


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ঘটনাটি ঘটেছে ইজরায়েলে। সেখানকার একটি ব্যাঙ্কে সম্প্রতি ঢুকে পড়ে বিশাল সাইজের ষাঁড়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো দেখে অনেকেই বিভিন্ন ধরনের মজার মজার কমেন্ট করছেন। এর মধ্যে একজন নেটিজেন কমেন্ট করেছেন ওই ষাঁড় ব্যাঙ্কে নিজের অ্যাকাউন্ট খুলতে গিয়েছে। অন্য আরেকজন কমেন্ট করেছেন ষাঁড় নিজের টাকা তুলতে ব্যাঙ্কে উপস্থিত হয়েছে। ভাইরাল হওয়া সেই ভিডিয়ো দেখে, এমনই মজার মজার কমেন্ট নিয়ে মেতে উঠেছেন নেটিজেনরা। এক নজরে দেখে নিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই মজাদার ভিডিয়ো।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.