মেয়ের পা ধুয়ে জল খাচ্ছেন বাবা-মা! কারণ জানলে আপনিও চমকে যাবেন

 




ODD বাংলা ডেস্ক: সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন এক ভিডিয়ো ভাইরাল হয়েছে যা জন্ম দিয়েছে নতুন বিতর্কের। নিজের মেয়ের পা ধুইয়ে দিচ্ছেন বাবা ও মা। এরপর মেয়ের পা ধোঁয়া জল পান করছেন তাঁরা। এমন একটি চমকে দেওয়া কাণ্ড দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। তাঁরা এমন কাণ্ড ঘটিয়েছেন যা সচরাচর দেখতে পাওয়া যায় না। কিন্তু, তাঁরা এমন কারণে মেয়ের পা ধুইয়ে সেই জল খাচ্ছেন, যা আরও চমকপ্রদ। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো নিয়ে হইচই শুরু হয়ে গিয়েছে। সকলেই রীতিমতো অবাক তাদের কাণ্ড দেখে।


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো শেয়ার করা হয়েছে টুইটারে। @dc_sanjay_jas নামের একটি প্রোফাইল থেকে টুইটারে শেয়ার করা হয়েছে ভাইরাল হওয়া সেই ভিডিয়ো। সেখানে দেখা যাচ্ছে যে, একটি চেয়ারের উপরে বসে রয়েছেন একজন যুবতী। তাঁর পায়ের সামনে বসে রয়েছেন বাবা। তিনি একটি পাত্রের মধ্যে মেয়ের পা রেখে তা ধুইয়ে দিচ্ছেন দুধ এবং জল দিয়ে। বাবা নিজের মেয়ের পা ধুইয়ে দিচ্ছেন ভালো করে। এরপর মা একটি তোয়ালে এনে দেন এবং বাবা সেই তোয়ালে দিয়ে মেয়ের পা মুছে দেন। কিন্তু, সবথেকে চমকে দেওয়া ব্যাপার হল মেয়ের পা ধুইয়ে দেওয়া সেই দুধজল পান করা শুরু করেন বাবা। এরপর মাকেও দেখা যায় সেই দুধজল পান করতে।


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে যে, মেয়ের পা ধোঁয়া জল পান করার পরে একটি লাল রঙের জলে মেয়ের পা ডুবিয়ে দেওয়া হয়। এরপর একটি সাদা কাপড়ে মেয়ের পায়ের ছাপ নেওয়া হয়। সাধারণত মেয়েরা যখন বিয়ে করে শ্বশুর বাড়ি যায় তখন এই নিয়ম করা হয়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে, বিদায়ের আগে মেয়ের পায়ের ছাপ রেখে দিচ্ছে বাবা ও মা। কিন্তু, মেয়ের পা ধুয়ে জল খাওয়ার ব্যাপারটা বেশ অদ্ভুত। এক নজরে দেখে নিন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়ো।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.