এই পাঁচটির কোনও একটি অক্ষর দিয়ে নাম শুরু? সাবধান, ভালোবাসায় প্রতারিত হতে পারেন!

 

ODD বাংলা ডেস্ক: প্রতিটি ব্যক্তিই নিজের জীবনে কাউকে ভালোবেসে থাকে। তাঁদের সঙ্গে দীর্ঘমেয়াদি স্বপ্ন গড়ে তোলার স্বপ্নও থাকে তাঁদের চোখে। তবে কেউ কেউ নিজের ভালোবাসায় সাফল্য পেলেও, অনেকের ভাগ্যে প্রতারণা, বিচ্ছেদের দুঃখ লেখা থাকে। জ্যোতিষ শাস্ত্রের আর এক শাখা সংখ্যা জ্যোতিষ অনুযায়ী এমন কয়েকটি অক্ষর রয়েছে, যা দিয়ে জাতকের নাম শুরু হলে তাঁরা ভালোবাসার প্রতারণার শিকার হতে পারেন। এখানে এমন কয়েকটি অক্ষরের উল্লেখ করা হল, যা দিয়ে নাম শুরু হলে সেই জাতকের ভালোবাসায় প্রতারিত হওয়ার সম্ভাবনা বেড়ে যায়।

​B অক্ষর দিয়ে নাম শুরু হলে
b-
যে জাতকদের নাম এই অক্ষর দিয়ে শুরু হয়, তাঁরা ভালোবাসায় নতুন পথের সন্ধানে বেরিয়ে পড়েন। এই অক্ষরের জাতকরা অত্যন্ত সংবেদনশীল হয়। নিজের মধ্যে একাধিক রহস্য লুকিয়ে রাখে এই অক্ষরের জাতকরা। রোম্যান্সের ক্ষেত্রে এঁরা খোলামনের মানুষ। তবে সৌন্দর্যের প্রতি সহজে আকৃষ্ট হয়ে পড়া এঁদের দুর্বলতা। কোনও চিন্তাভাবনা না-করে প্রেম সম্পর্কে জড়িয়ে পড়েন এঁরা। খুব যার ফলে সহজেই ভালোবাসায় প্রতারিত হন এঁরা।

​E অক্ষর দিয়ে যাঁদের নাম শুরু হয়
e-
এই অক্ষর দিয়ে যে জাতকের নাম শুরু হয় তাঁরা হাসি ঠাট্টা করতে ভালোবাসেন। সকলকেই ভালোবেসে ফেলেন এই অক্ষরের জাতকরা। যাকে দেখেন তাঁকেই নিজের মন দিয়ে ফেলেন। ফলে খুব শীঘ্র প্রেম সম্পর্কে জড়িয়ে পড়েন তাঁরা। কিন্তু পরে নিজের ভুল বুঝতে পারেন। এই স্বভাবের কারণেই এঁরা একাধিক বার ভালোবাসায় প্রতারিত হয়েছেন।

​M অক্ষর দিয়ে নাম শুরু হলে
m-
সংখ্যা জ্যোতিষ মতে ভালোবাসায় নিজেকে সমর্পিত করে দেন এই রাশির জাতকরা। নিজের সঙ্গীকে খুব বেশি ভালোবাসেন এঁরা। এমনকি তাঁদের খুশি করার জন্য সমস্ত কিছু করতে পারেন M অক্ষরের জাতকরা। জ্যোতিষ মতে এই অক্ষর দিয়ে নাম শুরু হয়েছে যে জাতকদের তাঁরা কোনও না-কোনও সময় ভালোবাসায় প্রতারিত হয়ে থাকেন। কমপক্ষে একবার এঁদের সম্পর্ক ভাঙেই।

​Q অক্ষর দিয়ে নাম শুরু হলে
q-
জ্যোতিষ মতে জীবনে কোনও লাভের ইচ্ছা থাকে না এই অক্ষরের জাতকদের মধ্যে। তবে ভাগ্য এঁদের ঝুলিতে সমস্ত কিছু দেয়। সৎ হন এই জাতকরা। সৃজনশীল Q অক্ষরের জাতকরা নিজের পৃথিবীতে হারিয়ে থাকেন। প্রেম সম্পর্কে জড়ালে এঁরা নিজের সঙ্গীর সঙ্গে সম্পর্ক পালন করতে পারেন না। বিচারধারার মতভেদ দেখা দেয়, আবার পরস্পরের মধ্যে সামঞ্জস্যের অভাব থাকে।

​X অক্ষর দিয়ে নাম শুরু হয়েছে যে জাতকদের
x-

এই অক্ষরের লোকেরা পৃথক স্বভাবের হয়ে থাকে। সমস্ত ক্ষেত্রে পারফেকশান চান এঁর। তবে অনেক সময় অনিচ্ছাসত্ত্বেও রাগের শিকার হয়ে পড়েন এঁরা। ধীরগতিতে কাজ করা এক্কেবারে না-পসন্দ এঁদের। ঝটপট কাজ করতে ভালোবাসেন। তবে যত তাড়াহুড়োয় এঁরা কাজ করেন, তেমনই তত তাড়াতাড়ি যে বোর হয়ে যান এই জাতকরা। কখন কী করবেন তা এঁরা নিজেও জানেন না। ভালোবাসায় ফ্লার্ট করেন। অনেকগুলি সম্পর্ক এক সঙ্গে নিয়ে চলেন এই অক্ষরের জাতকরা। এ কারণে কোনও না-কোনও সময় প্রতারিত হয়ে পড়েন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.