বাথরুমে খালি বালতি রাখেন? সাবধান! জীবনে নেমে আসবে বিরাট বিপর্যয়

 


ODD বাংলা ডেস্ক: খেয়াল রাখবেন বাস্তু অনুসারে বাথরুমে অশুভ শক্তি সঞ্চিত থাকে। তাই বাথরুমের বাস্তুর দিকে বিশেষ নজর দেওয়া জরুরি। না হলে সেই অশুভ শক্তি আমাদের গোটা বাড়িতে ছড়িয়ে পড়তে পারে। আগেকার দিনে বাথরুম থাকত মূল বাড়ি থেকে অনেকটা দূরে। সেক্ষেত্রে অশুভ শক্তি মূল বাড়িতে প্রবেশ করার সম্ভাবনা কমে যেত। কিন্তু এখনকার দিনে প্রায় সব বাড়িতেই শোওয়ার ঘরের সঙ্গেই থাকে বাথরুম। তাই বাথরুমের কয়েকটি বাস্তু টিপস সঠিক ভাবে মেনে চলা জরুরি।


অনেক সময় আমরা প্রতিদিনের জীবনে এমন কিছু কাজ করে ফেলি, যার ফলে নিজেদের অজান্তেই আমরা নিজেদের বিপদ ডেকে আনি। বিশেষ করে বাস্তু সংক্রান্ত বিষয়ে আমরা রান্নাঘর বা শোওয়ার ঘরে যতটা মনোযোগ দিই, তা বাথরুমের ক্ষেত্রে দিই না বললেই চলে। বাথরুমে যে কাজটি করার ফলে আমরা নিজেদের জীবনে বিপদ ডেকে নিয়ে আসি, তা হল খালি বালতি রেখে দেওয়া। মনে রাখবেন, বাথরুমে কখনোও ভুলেও খালি বালতি রাখবেন না।


বাস্তুশাস্ত্র অনুসারে খালি বালতি আপনার আর্থিক জীবনে বড় ক্ষতি নিয়ে আসতে পারে। কারণ বাথরুমে খালি বালতি রাখা অত্যন্ত অশুভ বলে মনে করা হয়। বাথরুমের বালতিতে সব সময় পরিষ্কার জল ভরে রাখবেন। এর ফলে পরিবারে সমৃদ্ধি বজায় থাকবে। এছাড়া বাস্তু বিশেষজ্ঞদের মতে বাথরুমে জল ভর্তি বালতি পরিবারের সদস্যদের মধ্যে ভালোবাসা ও মিলমিশ বাড়ায়।


বাস্তু অনুসারে বাথরুমের জন্য নীল রং অত্যন্ত শুভ। বাথরুমে নীল রঙের ব্যবহার আমাদের জীবনে সুখ ও সমৃদ্ধি বাড়ায়। এমনটাও বলা হয়ে থাকে যে বাথরুমে নীল বালতি ও নীল মগের ব্যবহার শনি ও রাহুর অশুভ দশা থেকে আমাদের মুক্তি দেয়। এছাড়া বাথরুমের মেঝে ও দেওয়ালে নীল টালি বসাতে পারলে তা আপনার অর্থভাগ্যে চমক আনতে সাহায্য করবে। বাথরুমে এই ছোটখাটো বদলে এনেই আপনি নিজের জীবনে বড় পরিবর্তন নিয়ে আসতে পারবেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.