যত ইচ্ছে চুমু খান, উঠবে না লিপস্টিক

ODD বাংলা ডেস্ক: উষ্ণ ঠোঁটে আলতো ছোঁয়া যেন প্রেমের সমস্ত না বলা কথা নীরবে বলে যায়। বিভোর হয়ে ওঠে চারপাশের পরিবেশ। তবে চুমুর আলগা স্পর্শ বসানো মাত্রই নানা সমস্যায় পড়তে হয় মেয়েদের। সে পার্টনারের গাল হোক কিংবা লোকভর্তি রেস্তোরাঁর কাঁচের গ্লাস লিপস্টিকের দাগে কেউই পছন্দ করে না।

অনেকেই আছেন যাদের ইচ্ছা চুমুর পরেও লিপস্টিকের সৌন্দর্য বজায় থাকুক। আবার ইমপ্রেশনেরও একটা ব্যাপার আছে! সবমিলিয়ে লিপস্টিক হতে হবে কিস-প্রুফ। তাহলে আপনার জন্য রইল দারুণ কয়েকটি লিপস্টিকের সাজেশন।

মাইগ্ল্যাম লিট লিকুইড ম্যাট লিপস্টিক

এই সুন্দর শেডটি মোরিংগা তেল সমৃদ্ধ যা আপনার ঠোঁটে আর্দ্রতা প্রদান করে এবং ম্যাট ফিনিস দেওয়ার সময় এগুলিকে নরম রাখে। এটি স্মেজ-প্রুফ এবং ট্রান্সফার-প্রুফ, ১২ ঘণ্টা পর্যন্ত স্থায়ী থাকে।

কিরো লিভ-ইন ক্রিমি ম্যাট লিপস্টিক

এটিতে সুন্দর রঙের একটি হালকা ওজনের টেক্সচার রয়েছে এবং এটি প্রয়োগ করা খুব সহজ। এটি নন-স্টিকি এবং ঠোঁটকে হাইড্রেটেড রাখতে সাহায্য করে। এছাড়া এটি ১০০ শতাংশ ভেগান লিপস্টিক।

কালারবার কসমেটিকস কিস-প্রুফ লিপস্টিক

এই সুন্দর লিপস্টিকটির একটি দীর্ঘস্থায়ী সূত্র রয়েছে এবং এটি ভিটামিন ই সমৃদ্ধ। এর পাশাপাশি শতভাগ ভেগান এবং প্যারাবেন মুক্ত।

ল্যাকমে অ্যাবসোলুট প্লাস ম্যাট লিপ ক্রাইওন

লাকমের এই অতি-মসৃণ ক্রিমি ম্যাটটি নন-ড্রাই এবং এটি একটি ইন্টেন্স ম্যাটের অনুভূতি দেয়। সুনির্দিষ্ট অ্যাপ্লিকেশনের জন্য এটির একটি ক্রাইওন ফর্ম্যাটও রয়েছে।

বডি শপ ম্যাট লিপস্টিক

পারফেক্ট মেক আপের জন্য ম্যাট লিপস্টিক দুর্দান্ত। তাই বিউটি কিটে এই ধরণের লিপস্টিকের থাকা আবশ্যিক। এটি আপনার ঠোঁটে একটি সুন্দর ম্যাট ফিনিস দেয় এবং ঠোঁট হালকা বোধ করে।

ইনসাইট নন-ট্রান্সফার লিকুইড লিপস্টিক

চমৎকার শেড, কেবল একবার প্রয়োগেই ঠোঁটে আকর্ষণীয় রঙ দেয়। ঠোঁটে হালকা ভাব প্রদান করে। এই লিপস্টিকটি অনেক সময় অবদি স্থায়ী থাকে এবং প্যারাবেন মুক্ত।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.