কারও মতামতের তোয়াক্কা করেন না এই ৪ রাশির জাতকরা



 ODD বাংলা ডেস্ক: কোনও কাজে বা অন্য কোনও ক্ষেত্রে আমাদের মধ্যে কেউ কেউ প্রায়ই অন্যের পরামর্শ নিয়ে থাকি। আবার এমনও কিছু ব্যক্তি আছেন, যাঁরা অন্যের পরামর্শের ধার ধারেন না। কিছু ব্যক্তির নিজস্ব মতামত অত্যন্ত দৃঢ় হয় যে, এঁরা অন্য কোনও ব্যক্তির মতামত শুনতে চান না। তবে অন্যের দৃষ্টিভঙ্গি শোনা মানেই যে নিজের চিন্তাভাবনাকে উপেক্ষা করছেন, তেমনটি কিন্তু নয়। এটা মেনে নেওয়া উচিত যে, অন্যরা পৃথক দৃষ্টিভঙ্গির মাধ্যমে পৃথিবী দেখতে সক্ষম। তাই তাঁরা যখন নিজের মতামত ব্যক্ত করেন, তখন তা শোনাও উচিত। কিন্তু জ্যোতিষ শাস্ত্র এমন চারটি রাশি সম্পর্কে জানায়, যাঁরা অন্য কোনও ব্যক্তির মতামতকে বিন্দুমাত্র গুরুত্ব দেন না। জেনে নিন কোন কোন রাশির কথা বলা হচ্ছে এখানে?


​মেষ রাশি


এই রাশিক জাতকরা নিজের আধিপত্য বিস্তার করতে সচেষ্ট। এঁরা আবার আগ্রাসী মনোভাবাপন্ন হন। তাঁরা কোনও কাজ করতে নামলে, আপনার কোনও মতামতকেই গুরুত্ব দেবেন না। জীবনের গভীর বিষয়ের প্রতি এঁদের সীমাবদ্ধতা রয়েছে। কোনও বিষয়ের খুব বেশি গভীরে যেতে চান না বলে অনেক সময় এই রাশির জাতকরা অন্যের সঙ্গে কঠিন ব্যবহার করে থাকেন। অনেক সময় নিজের ঘনিষ্ঠ ব্যক্তিদের মতামতের তোয়াক্কা করেন না মেষ রাশির জাতকরা।


​বৃষ রাশি


এই রাশির জাতকরা চট করে রেগে যান। অন্যের মতামত নিয়ে এঁদের কোনও মাথাব্যথা নেই। বৃষ জাতকদের দৃঢ়তা সম্পর্কে সকলেরই জানা এবং এঁরা জীবনের বিভিন্ন ক্ষেত্রে এমনই মনোভব পোষণ করে থাকেন। অন্যের মতামত গ্রহণ করার কোনও তাগিদই থাকে না এঁদের মধ্যে। কারণ একবার নিজের মনে সমস্ত কিছু ছকে নিলে, তা তাঁরা পাল্টে ফেলতে নারাজ। অযাচিত পরামর্শ উপেক্ষা করে যান এই রাশির জাতকরা।


​কন্যা রাশি


যথাযথ গবেষণা বা বিশ্লেষণ ছাড়া কোনও ব্যক্তিকেই নিজের পরিসরে প্রবেশ করতে দেবেন না কন্যা রাশির জাতকরা। এঁরা যে স্মার্ট তা, খুব ভালো করেই জানেন। অন্যেরা এঁদের চেয়ে বেশি বুদ্ধিমান বা সতর্ক হবে, তা কোনও মতে মেনে নিতে পারেন না এঁরা। অন্য় কোনও ব্যক্তির ত্রুটি বাছাই করে বের করতে পারেন কন্যা রাশির জাতকরা। কোনও সিদ্ধান্ত গ্রহণের পূর্বে সমস্ত বিষয় পুঙ্খানুপুঙ্খ ভাবে জানতে চান এঁরা।


​মকর রাশি


এই রাশির জাতকরা নিজের যোগ্যতা ও জয়লাভের ওপর গর্ব করেন। পারফেকশানের সঙ্গে সমস্ত কাজ জয় করে নেন বলে গর্বে বুক ফুলে থাকে এঁদের। অন্যের সঙ্গে নিজের তুলনা করা থেকে বিরত থাকতে পারেন না এঁরা। তাঁরা কোনও ভুল করতে পারে এবং অপর ব্যক্তি যা বলছে বা করছে, তা ঠিক-- এটি এঁদের পক্ষে সহজে মেনে নেওয়া অত্যন্ত কঠিন। বিশেষত কর্মক্ষেত্রে এঁরা অন্যের মতামতকেও গুরুত্ব দিতে পারেন না। তবে কেউ যদি এঁদের কোনও পরামর্শ দিতে আসে, তা হলে মকর রাশির জাতকরা বিরক্ত হয়ে পড়েন।


৪ রাশি


মনে রাখবেন, অন্য কেউ যদি উপরিউক্ত রাশির জাতকদের ওপর নিজের মতামত জোর করে চাপিয়ে দেওয়ার চেষ্টা করে, তা হলে এঁরা বিরক্ত হয়ে পড়েন। এঁদের মন যা বলে, সেই অনুযায়ী চলতে ভালোবাসেন এই ৪ রাশির জাতকরা। তাই কারও মতামত যদি এঁদের চিন্তাভাবনার সঙ্গে বিন্দুমাত্র সঙ্গতিপূর্ণ না-হয়, তা হলে এই জাতকরা সেটি এড়িয়ে চলেন। আবার অন্য কেউ যদি এই ৪ রাশির জাতকদের মতামতের সঙ্গে সহতম পোষণ না-করতে চান, তা হলে এতে তাঁদের কিছুই এসে যায় না।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.