পকেট খালি হলেই আত্মবিশ্বাস হারান, খিটখিট করেন এই ৩ রাশির জাতক



 ODD বাংলা ডেস্ক: একজন ব্যক্তির কাছে কী কী আছে তা তাঁর আসল শক্তির পরিচয় দেয় না, বরং তাঁর কাছে যে টুকু আছে তার মধ্যে দিয়ে সেই ব্যক্তি কত ভালো ভাবে নিজের জীবন পরিচালনা করে তা-ই সেই ব্যক্তির আসল শক্তির পরিচয়। আমাদের মধ্যে প্রত্যেকেই একটি বাজেট তৈরি করে এগিয়ে যান। তবে আমাদের মধ্যে এমন কিছু রাশির জাতক রয়েছে, যাঁদের অর্থের পরিমাণ কমে এলে তা তাঁরা কোনও মতেই মেনে নিতে পারেন না, ফলস্বরূপ এঁরা ক্রমশই হতাশ হয়ে পড়েন ও নিরাপত্তাহীনতায় ভুগতে থাকেন। জ্যোতিষে এমনই কিছু রাশির জাতকদের কথা বলা হয়েছে। কোন কোন রাশির জাতকরা টাকা শেষ হলেই হতাশায় ভুগতে শুরু করেন জেনে নেওয়া যাক।


মেষ রাশি 


এই রাশির জাতকরা বিলাসবহুল জীবনযাপন করতে ভালোবাসেন এবং সুযোগ পেলেই দামী দামী জিনিস ক্রয় করেন। অগ্নি চিহ্নের এই রাশিটি অর্থ ব্যয় করতে ভালোবাসেন। তাই মেষ রাশির জাতকরা যখনই অর্থাভাবে ভোগেন, তখন যে শুধুমাত্র এঁদের নিজের মেজাজ বিগড়ে যায় তা নয়, বরং এঁদের চারপাশের প্রত্যেককে নিজের নেতিবাচক ব্যবহারের মাধ্যমে চিন্তিত বিরক্ত করে তোলেন এঁরা। অত্যধিক অবসাদের কারণে নিজের মাথা ব্যথা বাড়িয়ে নেন এঁরা। এর পাশাপাশি বন্ধুদের কাছে নিজের আর্থিক অবস্থা সম্পর্কে কাঁদুনি গাইতে থাকেন। অর্থের পরিমাণ কমে যাওয়াকে মোটেই ভালোভাবে নিতে পারেন না এই রাশির জাতকরা।


বৃষ রাশি 


জ্যোতিষ মতে এই রাশির জাতকদের হাতে টাকা কম থাকলে এঁদের আপনি শান্ত বসিয়ে রাখতে পারবেন না। পকেট খালি হলেই এঁদের মেজাজ বিগড়ে যায়, তখন এঁরা সারাদিন মুখ গোমড়া করে ঘুরে বেড়ান। শুধু তাই নয় বাড়ির প্রতিটি সদস্যের উদ্দেশে কোনও না-কোনও নেতিবাচক মন্তব্য করতে থাকেন। আবার কেউ যদি এঁদের অর্থ সাহায্য করতে আসে, তা-ও বৃষ রাশির জাতকরা সহজ ভাবে মেনে নিতে পারেন না। এঁরা নিজেকে সর্বশক্তিমান মনে করেন। তাঁদের কারও সাহায্যের প্রয়োজন হতে পারে, সেটি তাঁরা কোনও মতেই মেনে নিতে চান না।


মকর রাশি 


নিজের কেরিয়ার ও অর্জিত লক্ষ্যের কারণে অধিক গৌরবান্বিত অনুভব করেন মকর রাশির জাতকরা। নিজের অর্থনৈতিক স্বচ্ছলতার ওপর ভর করেই নিজেকে হাসিখুশি রাখেন এই রাশির জাতকরা। রোজগারের সঙ্গে এঁদের আত্মবিশ্বাস, আত্মসম্মান জড়িত। তাই যখনই এঁদের টাকা শেষ হয় মকর জাতকরা নিরাপত্তাহীনতায় ভুগতে শুরু করেন। তখন মকর রাশির জাতকরা নিজেকে অযোগ্য মনে করতে শুরু করেন। বিপুল পরিমাণ অর্থের সাহায্যে জীবনযাপন করতে পারছেন না-বলে নিজের ওপর থেকে বিশ্বাস হারিয়ে ফেলেন এই রাশির জাতকরা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.