সেক্সি হট ক্লিভেজে যৌবনাসিক্ত নুসরত , সারা শরীরে বালি মেখে সাগরপাড়ে সিজলিং হট সাংসদ তারকা

 


ODD বাংলা ডেস্ক: লাইট-ক্যামেরা -অ্যাকশন থেকে অনেক দূরে রয়েছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। এই মুহূর্তে স্বামী যশের সঙ্গে থাইল্যান্ডে রয়েছেন নুসরত জাহান।  সমুদ্রপাড় থেকে একের পর এক ছবি শেয়ার করে সকলকে চমকে দিচ্ছেন নুসরত জাহান। ফ্ল্যাট অ্যাবস, টোনড ফিগারে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, চাবুক ফিগারে নুসরতকে দেখে ঘাম ঝরেছে নেটিজেনদের। সম্প্রতি সাংসদ অভিনেত্রীর ইনস্টাগ্রামে উঁকি মারলেই একাধিক বিকিনি লুকে দেখা যাচ্ছে নুসরত জাহানকে। এবার সাগরপাড়ে বালিয়াড়িতে শুয়ে হট পোজে নেটপাড়ায় আগুন জ্বালিয়েছেন নুসরত জাহান।


প্রতিনিয়ত ছক ভাঙতে সিদ্ধহস্ত নুসরত জাহান। সমুদ্রপাড় থেকে ফের সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান। সেক্সি টোনড ফিগারে একাধিক ছবি শেয়ার করে সকলকে পাগল করে দিচ্ছেন নুসরত জাহান। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নুসরতের ভ্যাকেশন ট্রিপের ছবি।

 


নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ হট ছবি শেয়ার করেছেন নুসরত জাহান।  সেক্সি  ফিগার ফ্লন্টস করে  ছবিতে পোজ দিয়েছেন নুসরত জাহান। লাইক ও কমেন্টের সংখ্যাও আকাশছোঁয়া। দুরন্ত গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। 

 

ফ্ল্যাট অ্যাবস, টোনড ফিগারে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, চাবুক ফিগারে নুসরতকে দেখে ঘাম ঝরেছে নেটিজেনদের। সম্প্রতি সাংসদ অভিনেত্রীর ইনস্টাগ্রামে উঁকি মারলেই একাধিক বিকিনি লুকে দেখা যাচ্ছে নুসরত জাহানকে। এবার সাগরপাড়ে বালিয়াড়িতে শুয়ে হট পোজে নেটপাড়ায় আগুন জ্বালিয়েছেন নুসরত জাহান।



আকাশি রঙের ব্রালেটে বুকের অর্ধাংশই উন্মুক্ত। সারা শরীরে বালি মেখে বালিয়াড়িতে হট পোজ দিয়েছেন নুসরত জাহান। খোলা চুলে বালির উপর শুয়ে সেক্সি পোজে ভক্তদের পাগল করে দিয়েছেন নুসরত জাহান.


লাইট-ক্যামেরা -অ্যাকশন থেকে অনেক দূরে রয়েছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। এই মুহূর্তে স্বামী যশের সঙ্গে থাইল্যান্ডে রয়েছেন নুসরত জাহান।  সমুদ্রপাড় থেকে একের পর এক ছবি শেয়ার করে সকলকে চমকে দিচ্ছেন নুসরত জাহান।


ভক্তদের ধরে রাখতে প্রতিদিনই কোন না কোনও চমক দিয়েই চলেছেন নুসরত জাহান। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে রাতের ঘুম উড়িয়েছেন নুসরত জাহান। গোলাপি রঙের  ব্রালেটে  টপে বেরিয়ে রয়েছে বক্ষের অর্ধাংশ,একের পর এক ছবিতে পোজ দিয়েছেন নুসরত জাহান।



সাংসদ অভিনেত্রী নুসরত জাহানকে নিয়ে চর্চার শেষ নেই। তিনি যেটাই করেন সেটা নিয়েই শুরু হয়ে যায় চর্চা। ট্রোলিং যেন কিছুতেই তার পিছু ছাড়ে না। ঠিক কতটা সাহসী হলে এমন করা যায় তা যেন চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন সাংসদ তারকা নুসরত জাহান। 


 পার্পল  বিকিনি ঠিকরে বেরোচ্ছে বক্ষ-বিভাজিকার খাঁজ। অভিনেত্রীর স্কার্টের হটকায় চোখ আটকে ভক্তদের। সাংসদ তারকারা শরীরী নেশায় পাগল হয়েছেন ভক্তরা। নুসরতের হট ছবিতে কমেন্টে ভরিয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়ায় পাতা।


যতদূর চোখ যাচ্ছে অন্তত নীল জলরাশি। খোলা চুল, চোখে রোদচশমা পরে ফুকেতের  সৈকতে নিজেকে উজার করে দিয়েছেন। অভিনেত্রীর অ্যাটিটিউটে মুগ্ধ হয়েছেন দর্শকরা।  নুসরতের হট ছবিতে কমেন্টে ভরিয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়ায় পাতা। 


বিতর্ক যেন পিছু ছাড়ে না সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের। টলিপাড়ার অলিতে-গলিতে এখন একটাই কিসসা।  প্রেম থেকে বিয়ে, বিচ্ছেদ থেকে সন্তান নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা তুঙ্গে।  যদিও সমাজের চোখরাঙানিকে উপেক্ষা করে একাধিকবার সাহসীকতার পরিচয় দিয়েছেন নুসরত জাহান। 

 


হাতে একটু সময় পেলেই ফ্রেশ অক্সিজেন নিতে বেরিয়ে পড়েন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। সাংসদ অভিনেত্রী নুসরত  জাহান এবং টলি অভিনেতা যশ দাসগুপ্তকে নিয়ে উত্তাল নেটিজেনরা। ঘনিষ্ঠতা থেকে  ছবি পোস্ট সবেতেই যেন শিরোনামে রয়েছেন টলিউডের এই পাওয়ার কাপল। একফ্রেমে যুগলকে দেখে  ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। 


সূত্রের খবর কাজের জন্যই থাইল্যান্ডে গিয়েছেন যশ দাশগুপ্ত এবং নুসরত জাহান। একটি গানের শুটিংয়ের জন্যই এই  মুহূর্তে সমুদ্রপাড়ে রয়েছেন টলিপাড়ার হট জুটি।  সেখান থেকেই একাধিক ছবি শেয়ার করে ভক্তদের পাগল করে দিচ্ছেন নুসরত জাহান। ফুকেত থেকে সেক্সি টোনড ফিগারে  সকলকে চমকে দিচ্ছেন নুসরত জাহান। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.