অনাবৃত উরুতে ঝরছে আগুন, বুকের খাঁজে উষ্ণতার পারদ চড়ালেন 'সেক্সবম্ব' অনন্যা



 ODD বাংলা ডেস্ক:  ২০১৯ সালে 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২' -দিয়ে বলিউডে ডেবিউ করেন অনন্যা পান্ডে।  চাঙ্কি পান্ডের মেয়ে সর্বদাই থাকেন খবরের শিরোনামে। বলিপাড়ার স্টারকিডদের নিয়ে উত্তেজনার পারদ সর্বদাই তুঙ্গে থাকে। তাদের ব্যক্তিগত জীবন জানার জন্যই মুখিয়ে থাকেন ভক্তরা। সেই তালিকায় রয়েছেন অনন্যা পান্ডে। বি-টাউনের কিউট এবং হটনেসের তকমাও রয়েছে তার। সম্প্রতি লেটেস্ট ফটোশ্যুটে ভক্তদের পাগল করে দিলেন অনন্যা পান্ডে। চাঙ্কি কন্যার সেক্সি আদায় ঘুম উড়েছে ভক্তদের।

 

বলি অভিনেত্রী অনন্যা পান্ডেকে নিয়ে উত্তেজনার শেষ নেই নেটমাধ্যমে। বি-টাউনের কিউট এবং হটনেসের তকমাও রয়েছে তার। সম্প্রতি লেটেস্ট ফটোশ্যুটে ভক্তদের পাগল করে দিলেন অনন্যা পান্ডে। চাঙ্কি কন্যার সেক্সি আদায় ঘুম উড়েছে ভক্তদরে।


নিজের সোশ্যাল মিডিয়ায় হট অবতারে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন অনন্যা পান্ডে।  নতুন ফটোশ্যুটে হট অবতারে নিজেকে মেলে ধরেছেন অনন্যা। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।



ভক্তদের ধরে রাখতে প্রতিনিয়তই ছবি কিংবা ভিডিও শেয়ার করে থাকেন অনন্যা। এবারও তার অন্যথা হল না। ইন্ডোর ফোটোশ্যুটে উষ্ণতা দ্বিগুন বাড়িয়ে দিয়েছেন অনন্যা। ছবি পোস্ট করা মাত্রই নিমেষে ভাইরাল হয়েছে। যা দেখে চোখ সরাতে পারছেন না ভক্তরা।


সাদা রঙের শর্ট পোশাকে লাস্যময়ী অবতারে ধরা দিয়েছেন অনন্যা পান্ডে।  অনাবৃত উরুতে জ্বলছে আগুন। বুকের খাঁজে চোখ আটকে রয়েছে নেটিজেনদের। একাধিক কিলার পোজে ছবি পোস্ট করে পুরুষদের ধুকপুকানি বাড়িয়ে দিয়েছেন অনন্যা পান্ডে।

 


 'লাইগার' নায়িকার হট অবতারে মুগ্ধ অনুরাগীরা। লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। শর্ট ড্রেসের সঙ্গে স্মোকি আই মেক আপ,  খোলা চুলে লাস্যময়ী অনন্যা। ছবির ক্যাপশনে লেখা, যেন সাদাই হয়। অনন্যার ছবিতে প্রশংসার বন্যা বয়ে গেছে।


সাদা পোশাকে সিজলিং লুকে ফ্যাশন দুনিয়ায় ঝড় তুললেন অনন্যা পান্ডে। শর্ট ড্রেসে  সুপারহট লুকে নিজেকে মেলে ধরেছেন অনন্যা পান্ডে । চাবুক ফিগারে অনন্যার আদায় ঘায়েল হয়েছেন ভক্তরা । আলোআধারিতে অনন্য়ার বোল্ডনেসে চোখ আটকে রয়েছে নেটিজেনদের।


আর পাঁচজন স্টারকিডদের মতো সোশ্যাল মিডিয়ার শিরোনামে থাকেন চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। বিশেষ করে 'গেহরাইয়া'-র ছবির প্রোমোশন থেকেই নেটিজেনদের নজরে রয়েছেন অনন্যা পান্ডে। একের পর এক হট পোশাকে ভক্তদের ঘুম কেড়ে নিয়েছেন চাঙ্কি পান্ডের কন্যা অনন্যা পান্ডে।



 সম্প্রতি  'কফি উইথ করণ '-এর  'লাইগার ' কো-স্টার বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে হাজির হয়েছিলেন  অনন্যা। সেখানেই নিজের ব্যক্তিগত জীবনের কথা শেয়ার করে নিয়েছেন অনন্যা পান্ডে। বলিউডে পা রাখার পর থেকেই বডি শেমিংয়ের তোপে পড়তে হয়েছে অনন্যাকে।

 

২০১৯ সালে 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২' -দিয়ে বলিউডে ডেবিউ করেন অনন্যা পান্ডে। তারপর থেকে বেশ কয়েকটি ছবিতেই অভিনয় করেছেন অনন্যা পান্ডে।  শেষবারের মতো   'লাইগার ' ছবিতেই দেখা গেছে অনন্যাকে। তবে ছবিটি বক্স অফিসে তেমন ব্যবসা করতে পারিনি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.