নিজের স্বভাবের কারণে একাধিকবার বিয়ে করেন এই তিন রাশির জাতক

 


ODD বাংলা ডেস্ক:জীবনসঙ্গীর সঙ্গে সুখে ও আনন্দে জীবন কাটানোর ইচ্ছা নিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সকলে। দীর্ঘজীবী সম্পর্ক গড়ে তোলার ইচ্ছা থাকে তাঁদের মধ্যে। কিন্তু সবসময় সব সম্পর্ক দীর্ঘমেয়াদি হয় না। নানান কারণে বিবাহ বিচ্ছেদ ঘটে এবং তাঁরা আবার ভালোবাসার খোঁজ বেরিয়ে পড়েন। নিজের বর্তমান স্বামী বা স্ত্রীর সঙ্গে সম্পর্ক চুকিয়ে এঁরা দ্বিতীয় আর একজনকে বিয়ে করেন। জ্যোতিষ মতে, এমন কিছু ব্যক্তি আছে যাঁরা কখনওই নিজের প্রেম জীবনে খুশি থাকেন না। তাঁরাও একাধিক বার বিয়ে করে থাকেন। এখানে এমন কয়েকটি রাশির কথা বলা হয় যাঁরা একবারের বেশি বিয়ে করেন। জেনে নেওয়া যাক।


সিংহ রাশি

অগ্নি তত্বের রাশি এটি। এই রাশি চিহ্নটি ভালোবাসার মধ্যে থাকতে ভালোবাসে। তবে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার পর সুখে বেশ কয়েকবছর পর জীবনযাপন করার পর কোনও না-কোনও সমস্যার অথবা সঙ্গীর মৃত্যুর কারণে এই রাশির জাতকরা আর একবার বিয়ে করেন। নিজের জীবনে সবসময় সেই বিশেষ মানুষটির উপস্থিতি কামনা করেন সিংহ রাশির জাতকরা। সঙ্গী কাছ থেকে সবসময় ভালোবাসা ও বৈধতা চেয়ে যায় এই রাশির জাতকরা। তাই খুব বেশি দিন একা থাকতে পারেন না এঁরা। এ কারণে একবারের বেশি বিয়ে করে থাকেন।


বৃশ্চিক রাশি 

জ্যোতিষ বলছে যে এই রাশির জাতক তাঁর জীবনসঙ্গীর কাছ থেকে যত ভালোবাসাই পাক না-কেন বা তাঁদের সঙ্গী সম্পর্কের প্রতি সমর্পিত থাকলেও বৃশ্চিক জাতকের ব্যাভিচার প্রবণতা কমে না। বিয়ের পরও একাধিক জাতক বা জাতিকাকে ভালো লাগে এঁদের। তখন নিজের বর্তমান জীবনসঙ্গীকে তাঁদের সঙ্গে তুলনা করতে শুরু করে। বৃশ্চিক জাতকরা অনেক সময় বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন, যার ফলে এই জাতকদের বিবাহবিচ্ছেদ পর্যন্ত হয়ে যায়। এর পর তাঁরা দ্বিতীয়বার বিয়ে করেন। যদিও এই সম্পর্কও কতদিন টিকবে, তা তাঁদের জানা থাকে না।


কুম্ভ রাশি 

জ্যোতিষ মতে কুম্ভ রাশির জাতক-জাতিকারা সবচেয়ে বেশি শৃঙ্খলাপরায়ণ সঙ্গী, এঁরা নিজের প্রিয় মানুষকে খুব ভালো ভাবে বুঝতে পারে। কিন্তু সমস্যা শুরু হয় এই রাশির জাতকদের বিয়ের পর। নিজের স্বভাবগত দিক দিয়ে কুম্ভ জাতকরা অত্যন্ত স্বাধীন ও স্বতন্ত্র। নিজের জন্য সময় দরকার হয় এঁদের। কিন্তু কুম্ভ জাতকদের সঙ্গী তাঁদের কাম্য ও স্বাধীনতা অনেক সময় দিয়ে উঠতে পারেন না। এর ফলে বায়ু তত্বের এই রাশিটি সেই বিবাহ বন্ধনের মধ্যে অখুশি থাকতে শুরু করে। তাঁদের মনে হয় কেউ যেন শ্বসরোধ করছে। পরিণতি হিসেবে কুম্ভ জাতকরা সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন। সুখী পরিবার গড়ে তোলার উদ্দেশে এঁরা নতুন জীবনসঙ্গীর খোঁজ শুরু করেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.