অক্টোবরে লোকসান, প্রচুর ব্যয় কন্যা জাতকের ভাগ্যে, প্রেম জীবনেও সমস্যা!

 


ODD বাংলা ডেস্ক: এই মাসে আপনার অর্থ স্থানে কেতু উপস্থিত। পাশাপাশি রাহু ও চন্দ্র কিছু দিন আপনার অর্থ স্থানে দৃষ্টি দেবে। এই সময়কালের মধ্যে কন্যা জাতকদের আর্থিক সমস্যার মুখোমুখি হতে হবে। অন্য দিকে প্রেম জীবনেও সমস্যা দেখা দিতে পারে। কন্যা রাশির বিবাহিত জাতকদের জন্য এই মাস ইতিবাচক থাকবে। কারণ তাঁদের বিবাহ স্থানের অধিপতি বৃহস্পতি এ মাসে স্বরাশিতে উপস্থিত। শিক্ষা স্থান অর্থাৎ পঞ্চম কক্ষে বক্রী শনির উপস্থিতির কারণে শিক্ষা ক্ষেত্রে সমস্যা সৃষ্টি করতে পারে। অন্য দিকে স্বাস্থ্য ও কেরিয়ারের দৃষ্টিতে কন্যা রাশির জাতকদের এই মাসটি ভালো কাটবে। অক্টোবর মাস কন্যা জাতকদের পরিবার, কেরিয়ার, স্বাস্থ্য, ভালোবাসা ইত্যাদি জীবনে কেমন ফলাফল প্রদান করবে? জেনে নিন কন্যা রাশির মাসিক রাশিফল ।


​কেরিয়ার 

কেরিয়ারের দিক দিয়ে এই রাশির জাতকদের অক্টোবর মাস  ইতিবাচক থাকবে। গ্রহের পরিস্থিতির কারণে কেরিয়ারে নতুন সুযোগ লাভ করতে পারেন কন্যা রাশির জাতকরা। আবার এই রাশির যে জাতকরা নতুন ব্যবসা শুরুর পরিকল্পনা করছেন, তাঁদের জন্য সময় অনুকূল। আবার সরকারি চাকরিজীবী কন্যা জাতকরা এই সময়কালে ইতিবাচক ফল পাবেন। পদোন্নতির যোগ রয়েছে। পাশাপাশি আপনার কেরিয়ারে যে সমস্যা চলছিল, তা আপনারা এই সময় সমাধান করতে পারবেন। মাসের শেষে দিকে লক্ষ্য লাভের জন্য প্রয়োজনাতিরিক্ত পরিশ্রম করতে হবে। পরিশ্রমের জোরে লক্ষ্য লাভ করতে সফল হবেন।


​আর্থিক 

কন্যা রাশির জাতকদের  আর্থিক জীবন এই মাসে মিশ্র ফলাফল প্রদান করবে। গ্রহের স্থিতির কারণে এই মাসে আপনাদের প্রচুর অর্থ ব্যয় হতে পারে। এই মাসে নিজের কোনও ভুল সিদ্ধান্তের কারণে ব্যবসায় কোনও ধরনের আর্থিক লোকসান হতে পারে। তাই এই মাসে আর্থিক জীবনের সঙ্গে জড়িত কোনও সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে তাড়াহুড়ো করবেন না। ভালোভাবে যাচাই করে কোনও লগ্নি করবেন। বড়সড় লগ্নি এড়িয়ে যান। অপব্যয় নিয়ন্ত্রণ করুন। অর্থ সঞ্চয়ের চেষ্টা করুন, তা না-হলে সমস্যা বাড়তে পারে।


​স্বাস্থ্য 

অক্টোবর মাসে কন্যা রাশির  জাতকদের স্বাস্থ্য খুব ভালো থাকবে। এই রাশির যে জাতকরা পুরনো রোগের কারণে কষ্ট পাচ্ছেন, তাঁরা এ মাসে স্বস্তি পেতে পারেন। তাই উৎসাহিত অনুভব করবেন। আপনার পাশাপাশি বাড়ির বয়স্কদের স্বাস্থ্যোন্নতি দেখা দেবে। এ কারণে আপনি মানসিক দিয়েও স্বস্তি অনুভব করবেন।


​প্রেম ও দাম্পত্য জীবন 

প্রেম ও দাম্পত্য জীবনে কন্যা জাতকদের টক-ঝাল অভিজ্ঞতা হবে। কন্যা রাশির প্রেমিক-প্রেমিকারা ইতিবাচক ফলাফল লাভ করবে। তবে আপনাদের মধ্যে কোনও কারণে বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে। তাই প্রেমিক-প্রেমিকাদের সঙ্গে আলোচনা করার সময় নিজের ভাষার প্রতি নজর রাখুন। রাগ নিয়ন্ত্রণে রাখুন, তা না-হলে ছোটখাটো বিবাদ বড় আকার ধারণ করতে পারে। কারও মুখের কথায় বিশ্বাস করবেন না। নিজে যাচাই করে সেই সমস্ত কথার সত্যতা বিচার করুন, তার পর বিশ্বাস করবেন। কন্যা রাশির দম্পতিদের জন্য এই মাস সুখে কাটবে। জীবনসঙ্গীর সঙ্গে কোনও ধর্মীয় যাত্রায় যাওয়ার পরিকল্পনা করতে পারেন। এর ফলে আপনাদের সম্পর্ক আরও মজবুত হবে। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সামঞ্জস্য থাকবে। মনে আনন্দ থাকবে। একাধিক বিষয়ে জীবনসঙ্গীর সহযোগিতা ও সমর্থন লাভ করতে পারবেন।


​পারিবারিক 

কন্যা জাতকদের পারিবারিক জীবনের জন্য অক্টোবর মাস  সমস্যা সঙ্কুল। কন্যা জাতকদের পরিবারে বিবাদের সম্ভাবনা রয়েছে। পরিবারের সদস্যদের মধ্যে সামঞ্জস্যের অভাব দেখা দিতে পারে। এর ফলে কোনও ভুল বোঝাবুঝি হবে যা পরবর্তীকালে বড়সড় বিবাদের আকার ধারণ করতে পারে। এ সময় পরিবারে নেতিবাচক পরিবেশ থাকায় আপনার মনঃক্ষুণ্ণ হতে পারে। আপনারা এ সময় নিজের রাগ নিয়ন্ত্রণে রাখুন। ধৈর্য ধরে পরিস্থিতি নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার আগে পরিবারের সদস্যদের পরামর্শ নিতে ভুলবেন না। মাসের শেষে পারিবারিক সম্পর্কে উন্নতি হবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.