দুর্গাপুজোয় যদি সবার নজরে আসতে চান, তবে এই ট্রেডিং ড্রেসগুলি অবশ্যই শপিং লিস্টে রাখুন

 


ODD বাংলা ডেস্ক:  আপনি যদি দুর্গা পুজোয় একটি সুন্দর এবং নিখুঁত ট্রেডিশনাল লুক পেতে চান, তাহলে আপনি এই পোশাকগুলির মধ্যে থেকে বেছে নিতে পারেন। আজ আমরা আপনাকে এই দুর্গা পুজায় ট্রেন্ডিং ফ্যাশনেবল ড্রেসের কথা বলতে যাচ্ছি, যা আপনার উত্সবটিকে খুব বিশেষ করে তুলবে।

 

দুর্গা পুজা শুরু হতে আর মাত্র কয়েকদিন বাকি। মহিলারা অধীর আগ্রহে অপেক্ষা করছেন এবং সেই মত চলছে শপিংও। দুর্গা পুজার মধ্যে অন্যতম এখটি দিন হল অষ্টমী। অষ্টমীতে অঞ্জলি দেওয়া ছাড়াও আগে থেকেই অঞ্জলি দেওয়ার জন্য শাড়ি এবং ট্রেডিশনাল পোশাক বাছাই করা হয়ে যায়। মেয়েদের কাছে এই দিন পুজোর দিনগুলির মধ্যে সেরা দিন। এদিনে নিজেকে ট্রেডিসন্যাল সাজাতেই পছন্দ করেন মেয়েরা। আপনি যদি দুর্গা পুজোয় একটি সুন্দর এবং নিখুঁত ট্রেডিশনাল লুক পেতে চান, তাহলে আপনি এই পোশাকগুলির মধ্যে থেকে বেছে নিতে পারেন। আজ আমরা আপনাকে এই দুর্গা পুজায় ট্রেন্ডিং ফ্যাশনেবল ড্রেসের কথা বলতে যাচ্ছি, যা আপনার উত্সবটিকে খুব বিশেষ করে তুলবে।

 

পুজোতে শাড়ি দেবে পারফেক্ট লুক-

শাড়ি হল সবচেয়ে সুন্দর মার্জিত এবং আকর্ষণীয় পোশাক যা প্রতিটি মহিলাকে খুব সুন্দর লুক দেয়। প্রতিটি ভারতীয় মহিলা শাড়ি পছন্দ করে। বাজারে বিভিন্ন ধরনের শাড়ি কালেকশন পাওয়া যায়। দুর্গা পুজায় মহিলারা লাল, গোলাপি এবং কমলা হলুদ রঙের রাজস্থানী বাঁধনি শাড়ি পরতে পারেন। ভারতীয় ঐতিহ্য এবং ধর্মীয় পরিপ্রেক্ষিতে, এটি একেবারেই মানানসই।

 

লম্বা কুর্তি এবং জিন্স স্ট্যান্ড আউট

লং কুর্তি এবং জিন্স আপনার সৌন্দর্যকে আরও বাড়িয়ে দিতে পারে। আপনি যদি দুর্গা পুজার প্যান্ডেল হপিং এ যেতে চান তাহলে জিন্সের সঙ্গে লাল, গোলাপি, কমলা এবং হলুদের মতো উজ্জ্বল রঙের লম্বা এ লাইন লং কুর্তি পরতে পারেন। অথবা আপনি কুর্তির উপর গুজরাটি জ্যাকেট চাপিয়ে আপনার স্টাইল স্টেমমেন্টকে আরও আকর্ষণীয় করে তুলতে পারেন।

 

লম্বা স্কার্ট এবং টপের সঙ্গে স্রাগ-

দুর্গা পুজায় সুন্দর এবং অন্যরকম দেখতে, আপনি লম্বা স্কার্ট, ক্রপ টপ এবং এর উপরে রঙিন স্রাগ পরতে পারেন। যদিও গ্রীষ্মে এই পোশাকটি খুব ট্রেন্ডে থাকে তবে এটি দুর্গা পুজার সময়ও ক্যারি করা যেতে পারে। আপনিও এটি পরে পারফেক্ট সেলফি লুক পেয়ে যাবেন।


সারারা বা গাররা ড্রেস- 

দুর্গা পুজায় নারীদের বিশেষ পোশাক হয়ে উঠতে পারে শারারা ও গাররা। এই দুই ড্রেস এবারের পুজোয় ট্রেন্ডিং-এ আছে। এছাড়া আনারকলি স্যুট ট্রাই করতে পারেন। এটি আপনাকে একটি উত্সবমুখল লুক দেবে এবং সবার নজর আপনার দিকেই থাকবে। 

 

মাল্টি লেয়ারড এবং ফ্লোরাল প্রিন্টেড লেহেঙ্গা -

লেহেঙ্গা বেশিরভাগ মেয়েরাই পছন্দ করে। প্রতিটি অনুষ্ঠানে, প্রতিটি পার্টিকে এই পোশাক পরতে পারেন। দুর্গা পুজায় লেহেঙ্গা ট্রাই করতে পারেন। এই পোশাকগুলি ছাড়াও, আপনি গুজরাটি ব্যাং, কানের রিং এবং জুতা ক্যারি করতে এক নিখুঁত লুক দিতে পারেন। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.