প্রথম প্রেমের সঙ্গেই সারা জীবন কাটান এই ৪ রাশির জাতকরা

 


ODD বাংলা ডেস্ক: অনেকের জীবনেই বারবার ভালোবাসা আসে, কিন্ত প্রথম প্রেমের চার্ম যে সব সময়ই আলাদা, তা স্বীকার করতেই হবে। ফুল হয়ে ফোটার আগে দুটি হৃদয় যখন কাছাকাছি আসে, তার টানে একটা অন্যরকম মাধুর্য থাকে। তবে প্রথম প্রেমের সঙ্গেই সারা জীবন কাটানোর ভাগ্য সবার হয় না। বরং বেশিরভাগ ক্ষেত্রেই দেখা গিয়েছে যে জীবনে প্রথম প্রেম কেটে যায়।


আমাদের চারপাশে তাকালে দেখা যাবে হাতে গোনা অল্প কয়েকজনই জীবনে প্রথম ভালোবাসার মানুষটির সঙ্গেই বিয়ে করে সারা জীবন কাটিয়েছেন। ছেলেবেলার ভালোবাসার সঙ্গে একসঙ্গে বুড়ো হওয়ার একটা অন্যরকম মজা আছে। কয়েকটি রাশির জাতকই এই সুখকর অভিজ্ঞতা লাভ করতে পারেন। যে রাশির জাতকরা সাধারণত তাঁদের প্রথম প্রেমকেই বিয়ে করেন, তাঁদের সম্পর্কে জেনে নিন এখানে।


বৃষ রাশি

বৃষ রাশির জাতকেরা যেমন একগুঁয়ে প্রকৃতির হন, তেমনই বিশ্বাসী। একবার যাকে ভালোবাসেন, তাঁর পাশ থেকে আর সরতে পারেন না বৃষ রাশির জাতকেরা। নিজের কথা ও সিদ্ধান্তে অবিচল থাকতে পারেন এরা। তাছাড়া বৃষ রাশির জাতকেরা ভবিষ্যত্‍ ভেবেই কাজ করেন। তাই সব কিছু ঠিকঠাক ভাবে এগোলে প্রথম প্রেমের সঙ্গেই সারা জীবন কাটিয়ে দেন এরা।


তুলা রাশি

তুলা রাশির জাতকেরা জীবনের নিয়ন্ত্রণ নিজেদের হাতে রাখতে অত্যন্ত দক্ষ। সবদিক ব্যালান্স করে চলতে এরা খুব ভালো পারেন। যে সম্পর্ক এদের সুরক্ষা ও দীর্ঘ সময় পাশে থাকার আশ্বাস দেয়, সেই সম্পর্ককেই আপন করে নেন তুলা রাশির জাতকেরা। প্রথম প্রেমের যে সারল্য, তাও এরা খুব ভালোবাসেন। জীবনে সিদ্ধান্ত নেওয়ার সময় প্রথম প্রেমের হাত ধরে থাকতেই এরা ভালোবাসেন।


কর্কট রাশি

কর্কট রাশির জাতকেরা অত্যন্ত অবেগপ্রবণ এবং সেনসিটিভ। হুটহাট করে সম্পর্কে এরা জড়িয়ে পড়তে পারেন না। কর্কট রাশির জাতকদের কাছে সম্পর্কের অর্থ নিরাপত্তা ও সুরক্ষা। ক্যাজুয়ালি কাউকে ডেট করায় এরা বিশ্বাসী নন। সিরিয়াস রিলেশনশিপ এদের পছন্দ। তাই প্রথম যাকে ভালোবাসেন, বিশেষ কোনও সমস্যা না হলে তার পাশ থেকে আর সরে পারেন না কর্কট রাশির জাতকেরা।


মীন রাশি

মীন রাশির যে ছবি তা হল, দুটি মাছ পাশাপাশি জলে সাঁতার কাটছে। এই ছবি থেকেই স্পষ্ট মীন রাশির জাতকেরা সারা জীবন ভালোবেসে কাটাতে পছন্দ করে। প্রথম প্রেমের হাত সাধারণত এরা ছাড়েন না। সেই কারণেই মীন রাশির জাতকেরা সাধারণত এদের প্রথম প্রেমকেই বিয়ে করেন। সেনসিটিভ, আবেগপ্রবণ এবং বিশ্বাসী প্রকৃতির হন মীন রাশির জাতকরা। যাকে ভালোবাসেন তাঁকে সম্পূর্ণ উজাড় করে দিতে পারেন এরা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.