পরনে নেই ব্লাউজ, খোলা পিঠে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, পুজোর ফ্যাশনে ভরা যৌবনে ঝড় সোহিনীর



 ODD বাংলা ডেস্ক: টলিপাড়ার অন্য ঘরানার চর্চিত অভিনেত্রীদের মধ্যে সর্বদাই প্রথমসারিতে থাকেন সোহিনী সরকার। বরাবরই চেনা ছক থেকে বেরিয়ে নতুনের সন্ধানে রয়েছেন সোহিনী সরকার । একেবারে ছক ভেঙে অন্য অবতারে ধরা দিয়ে ভক্তদের চমকে দিলেন সোহিনী সরকার। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি পোস্ট করেছেন নায়িকা, যা দেখা মাত্রই আগুন জ্বলে উঠেছে। পুজোর আগে হট ফোটোশ্যুটে ভক্তদের পাগল করে দিলেন সোহিনী। পর্দার সত্যবতীর এমন সেক্সি অ্যাটায়ারে পাগল হয়েছেন ভক্তরা। ছবিগুলি দেখলে আপনিও প্রেমে পড়তে বাধ্য।

 

টেলিভিশন দিয়ে অভিনয়ের শুরু। তারপর থেকেই একের পর এক এক্সপেরিমেন্ট করেই চলেছেন অভিনেত্রী সোহিনী সরকার। নিজের অভিনয় দক্ষতার জন্য বেশ নামডাকও রয়েছে সোহিনী সরকারের। সম্প্রতি হট ফোটোশ্যুটে নিজেকে উজার করে দিয়েছেন টলি নায়িকা।



ছোট পর্দা হোক কিংবা বড় পর্দা, এমনকী ওটিটি-তে দাপটের সঙ্গে কাজ করছেন সোহিনী সরকার। একেবারে ছক ভেঙে অন্য অবতারে ধরা দিয়ে ভক্তদের চমকে দিলেন সোহিনী সরকার। । হু হু করে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

 

 সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি পোস্ট করেছেন নায়িকা, যা দেখা মাত্রই আগুন জ্বলে উঠেছে। পুজোর আগে হট ফোটোশ্যুটে ভক্তদের পাগল করে দিলেন সোহিনী। পর্দার সত্যবতীর এমন সেক্সি অ্যাটায়ারে পাগল হয়েছেন ভক্তরা। ছবিগুলি দেখলে আপনিও প্রেমে পড়তে বাধ্য।



পুজো স্পেশ্যাল ফোটোশ্যুটে ছবি শেয়ার করতেই চোখ সরাতে পারছেন না ভক্তরা। কালো রঙের ঢাকাই জামদানিতে নিজেকে সাজিয়েছেন সোহিনী সরকার। আর এই কালো শাড়ি, কাজলকালো চোখের চাহনিতে ধুকপুকানি বাড়িয়ে দিয়েছেন সোহিনী সরকার।

 

বঙ্গনারী লুকে বাঙালি কন্যার এই সাজ রাতের ঘুম কেড়ে নিয়েছে হাজারো পুরুষের। খোলা পিঠ উপচে পড়ছে ভরা যৌবন।  সিঁথি ভর্তি সিঁদুর, কপালে লাল টিপ,আটপৌরি শাড়ি, খোলা চুলে লাস্যময়ী সোহিনীকে দেখে  চোখের পলক ফেলতে পারবেন না আপনিও।


পুরো ফোটোশ্যুট জুড়েই সাবেকিয়ানার ছোঁয়া। ঠিক যেন জমিদার বাড়ির গিন্নী মা। কখন দাঁড়িয়ে কিংবা কখনও বসে, কখনও বা আনমনা হয়েই ছবিতে পোজ দিয়েছেন সোহিনী। উষ্ণতার পারদ চড়িয়ে নেটদুনিয়ায় যেন মুহূর্তে আগুন জ্বালিয়ে দিয়েছেন নায়িকা।



পুজোর হট ফ্যাশনে সোহিনীর হটনেসে পুড়ে ছাই নেটিজেনরা। খোলা পিঠ থেকে যেন চোখ সরছে না ভক্তদের। আঁচল এলিয়ে বসে চোখের চাহনিতে মুগ্ধ করেছেন ভক্তদের। সুপারহট পোজে মুহূর্তে ভাইরাল হয়েছেন সোহিনী সরকার।  'ইন্দু বাই জয়িতা' লেবেল -এর  সাদা -কালো জামদানিতে নিজেকে মেলে ধরেছেন নায়িকা। কুচকুচে কালো ঢাকাই  শাড়ির উপর সাদা রূপোলি জরির কাজ যেন মায়াবী করে তুলেছে সোহিনীকে। ছবিতে লাইক ও কমেন্টের সংখ্যাও আকাশছোয়া। 


এত সুন্দর ঢাকাই শাড়ির সঙ্গে বিশেষ কোনও গয়না পরেননি সোহিনী। বাঙালিয়ানার সঙ্গে সিলভার জুয়েলারির কম্বিনেশনে আধুনিকতার ছোঁয়া রয়েছে। সিলভার রঙের বড় কানের দুলের সঙ্গে হাতে কিংবা গলায় কিছুই পরেননি। আর তাতেই তিনি মুহূর্তে ম্যাজিক সৃষ্টি করেছেন।

 


পুজোর ফ্যাশনে বাজিমাত করতে যে কোনও একদিন সোহিনীর মতো কালো ঢাকাই অনায়াসেই পরে নিতে পারেন আপনিও। নজরকাড়া লুকে সকলের অ্যাটেনশন পেতে অনায়াসেই ট্রাই করতে পারেন সোহিনী সরকারের এই সাবেকি লুক। 


কালো শাড়ি যারা পরতে চাইছেন কিন্তু মনের মতো পাচ্ছেন না তারা তো এমন ধরনের একটা ট্রাই করতে পারেন এমনকী সোহিনীর এই শাড়িটিও কিনে নিতে পারেন জিজাইনারের থেকে। তবে অভিনেত্রীর শাড়িটির দাম আকাশছোঁয়া। 'ইন্দু বাই জয়িতা' লেবেল -এর শাড়িটির দাম ২২ হাজার টাকা। তবে এই শাড়িটি কিনতে বিরাট অঙ্কের টাকা খরচ করতে হবে আপনাকে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.