মদ্যপান করলেও আচরণে কোনও পরিবর্তন হয় না, নিজেদের আবেগের ওপর অবাধ নিয়ন্ত্রণ এদের

 


ODD বাংলা ডেস্ক: রইল কয়টি রাশির জাতক জাতিকাদের কথা। এরা মদ্যপানের প্রতি আসক্ত হন। সুযোগ পেলেই মদ্যপান করেন। কিন্তু, এদের নিজেদের ওপর আছে অবাধ নিয়ন্ত্রণ। এদের দেখে ভুলেও বোঝার উপায় নেই যে এরা মদ্যপান করেছে। দেখে নিন তালিকা।


প্রতিটি মানুষের আচরণ ও মানসিকতায় আছে পার্থক্য। এর নির্দিষ্ট ব্যখ্যা মেলে শাস্ত্রে। জন্মের সময় বিবেচনা করে ব্যক্তির রাশি নির্নয় করা হয়। সে কারণে সকলের রাশি আলাদা। এদিকে বৈদিক শাস্ত্র মতে, মেষ থেকে মীন এই ১২ টি রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। যার প্রভাব পড়ে আমাদের জীবনে। এই সকল কারণে সকলের মানসিকতা, ভাবনা-চিন্তা, ধ্যান ধারণায় রয়েছে বিস্তর তফাত। তেমনই পার্থক্য রয়েছে সকলের পছন্দের। কেউ বিভিন্ন ধরনের পোশাক পরতে পছন্দ করেন, কেউ গ্যাজেট কিনতে পছন্দ করেন তো কেউ ঘুরতে ভালোবাসেন। সকলের মধ্যে পছন্দের তফাত রাশির কারণ। আজ রইল কয়টি রাশির জাতক জাতিকাদের কথা। এরা মদ্যপানের প্রতি আসক্ত হন। সুযোগ পেলেই মদ্যপান করেন। কিন্তু, এদের নিজেদের ওপর আছে অবাধ নিয়ন্ত্রণ। এদের দেখে ভুলেও বোঝার উপায় নেই যে এরা মদ্যপান করেছে। দেখে নিন তালিকা।


মেষ রাশি

এরা নিজের জীবনের সব কিছুর ওপর নিয়ন্ত্রণ রাখেন। এরা ক্লাবে যেতে, পার্টি করতে পছন্দ করেন। সেখানে মদ্যপানও করনে। কিন্তু, নিজের জীবনের সীমারেখা পার করেন না। সে কারণে কেউ এদের দেখে বুঝতে পারে না যে এরা মদ্যপান করেছে। 

 

বৃষ রাশি

মন খোলা স্বভাবের বৃষ রাশি পার্টি করতে ও ক্লাবিং-এ আগ্রহী। এরা সব ধরনের পার্টি উপভোগ করেন। সেখানে মদ্যপান করেন। কিন্তু, নিজের ওপর নিয়ন্ত্রণ রাখতে পারেন এরা। অধিক মদ্যপান করে এরা সমস্যা তৈরি করেন না। চিনে নিন এই রাশির ছেলে মেয়েদের। 

 

সিংহ রাশি

উৎসাহী স্বভাবের মানুষ হল সিংহ রাশির ছেলে মেয়েরা। এরাও পার্টি, ক্লাব, নাইট আউটে আনন্দ পান। এরা মজাদার স্বভাবের মানুষ হয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েরা মদ্যপানে আসক্ত হন। তবে এদের নিজেদের ওপর অবাধ নিয়ন্ত্রণ। সে কারণে এরা যে মদ খেয়েছে তা কেউ বুঝতে পারেন না।  


ধনু রাশি

রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। মদ্যপান করলেও আচরণে কোনও পরিবর্তন হয় না, নিজেদের ওপর অবাধ নিয়ন্ত্রণ। এরাও ক্লাবিং, পার্টি-তে আনন্দ পান। এরা মদ্যপানে আসক্ত হন। তবে এদের নিজেদের ওপর অবাধ নিয়ন্ত্রণ। সে কারণে এরা যে মদ খেয়েছে তা কেউ বুঝতে পারেন না। চিনে নিন এই কয়টি রাশিকে। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.