রাগী অথচ রোম্যান্টিক এই মূলাঙ্কের প্রেমিকরা, আপনার প্রিয় মানুষের স্বভাব কেমন?

 


ODD বাংলা ডেস্ক: এই রাশির জাতকদের প্রেম জীবনের নানান রহস্য প্রকাশ্যে আনতে পারে সংখ্যা জ্যোতিষ। সংখ্যা জ্যোতিষ মতে প্রতিটি মূলাঙ্কের নিজস্ব বৈশিষ্ট্য রয়েছে। প্রেম জীবন সুখে কাটবে না বিভিন্ন সমস্যার মধ্য দিয়ে প্রেমিক প্রেমিকাকে এগিয়ে যেতে হবে এ সবই সংখ্যা জ্যোতিষের মাধ্যমে জানা যেতে পারে। শুধু তাই নয়, প্রেম বিবাহের পর দাম্পত্য জীবন ,সুখে কাটবে কি না, তা-ও জানায় জ্যোতিষ শাস্ত্রের এই শাখা। প্রতিটি মূলাঙ্কের বৈশিষ্ট্য বিচার করে প্রতিটি মূলাঙ্কের জাতকদের প্রেম জীবন সম্পর্কে জেনে নেওয়া যাক।


​মূলাঙ্ক ১


সংখ্যা জ্যোতিষ অনুযায়ী এই মূলাঙ্কের জাতকরা জন্মগত নেতৃত্ব ক্ষমতার অধিকারী। সমস্ত কিছুতেই নেতৃত্ব প্রদান করতে ভালোবাসেন এঁরা। নিজের এই স্বভাবের বশবর্তী হয়ে প্রেমীর ওপরও আধিপত্য কায়েম করতে চান। সমস্ত বিষয় তিনি যাতে শেষ কথাটি বলেন, তা সুনিশ্চিত করে থাকেন ১ মূলাঙ্কের জাতকরা। এঁরা নিজের সঙ্গীর কাজ থেকে আনুগত্য প্রত্যাশা করেন।


​মূলাঙ্ক ২


২ মূলাঙ্কের জাতকরা অত্যন্ত সংবেদনশীল, কামুক ও মুডি স্বভাবের হন। নিজের প্রেমিক বা প্রেমিকার সঙ্গে সর্বদা আত্মিক এবং মানসিক সম্পর্কের ক্ষেত্রে ঘনিষ্ঠতা কামনা করেন এই মূলাঙ্কের জাতকরা। এঁরা আবেগের সম্পর্কের তুলনায় শারীরিক সম্পর্ককে কম গুরুত্ব দিয়ে থাকেন। একবার কারও হাত ধরে নিলে, সহজে তাঁদের সঙ্গ ত্যাগ করেন না ২ মূলাঙ্কের জাতকরা।


​মূলাঙ্ক ৩


এই মূলাঙ্কের জাতকদের জীবনে ভালোবাসা ও সম্পর্ক অত্যধিক গুরুত্ব বহন করে। সংখ্যা জ্যোতিষ মতে এই মূলাঙ্কের জাতকরা অত্যন্ত প্র্যাক্টিক্যাল। নিজের প্রেমিক বা প্রেমিকা সম্পর্কে সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে এঁরা নিজের মন নয় বরং মস্তিষ্কের কথা শুনে থাকেন। সাহসী ও উচ্চাকাঙ্খী হন এই জাতকরা। নিজের আইন নিজেই তৈরি করেন এঁরা। উৎসাহে ভরপুর ৩ মূলাঙ্কের জাতকরা যৌন জীবনেও নিজের সঙ্গীর ওপর প্রভাব বিস্তার করতে চান। সমস্ত ক্ষেত্রে নিজের শ্রেষ্ঠত্ব স্থাপনের চেষ্টা করেন এঁরা।


মূলাঙ্ক ৪


প্রেম ও সম্পর্কের ক্ষেত্রে পৃথক পৃথক অনুভূতি পোষণ করেন ৪ মূলাঙ্কের জাতকরা। সংখ্যা জ্যোতিষ অনুযায়ী এই মূলাঙ্কের জাতকরা সাধারণত রোম্যান্টিক হন। নিজের সঙ্গীর প্রতি অত্যন্ত অনুগত থাকেন এঁরা। তবে সংখ্যা জ্যোতিষ মতে ৪ মূলাঙ্কের জাতকরা রাগী স্বভাবের হন। নিজের এই স্বভাবের কারণে অনেক সময় ভুল কথা বলে ফেলেন এঁরা। যা এঁদের সম্পর্কে ভাঙন ধরিয়ে দেয়।


​মূলাঙ্ক ৫


সংখ্যা জ্যোতিষ অনুযায়ী এই মূলাঙ্কের জাতকদের জন্য ভালোবাসা ও সম্পর্কের বন্ধন অত্যন্ত গভীর। তবে একাধিক সম্পর্কে জড়ানোর প্রবণতা দেখা যায় এই মূলাঙ্কের জাতকদের মধ্যে। কারণ নিজের জীবনে সম্পূর্ণতার খোঁজে একাধিক জাতক-জাতিকার সংস্পর্শে আসেন এঁরা। যতক্ষণ এমন কোনও ব্যক্তির সন্ধান পান না, যাঁরা তাঁদের সম্পূর্ণ করছে, তত ক্ষণ এঁরা প্রচেষ্টা চালিয়ে যান। নিজের জীবনে পরিবর্তন ও বিনোদন ভালোবাসেন এই জাতকরা। আবার ভালোবাসার নিত্যনতুন পদ্ধতি অবলম্বন করতেও দ্বিধা করেন না এঁরা। যৌন জীবনকে অত্যন্ত গুরুত্বপূর্ণ মনে করেন মূলাঙ্ক ৫ মূলাঙ্কের জাতক।


​মূলাঙ্ক ৬


এই মূলাঙ্কের জাতকদের প্রেম ও সম্পর্ক আনন্দ এবং রোম্য়ান্সে ভরে থাকে। মূলাঙ্ক ৬ শুক্রের সংখ্যা। শুক্র প্রেম, যৌন জীবন ও রোম্যান্সের কারক গ্রহ। ভালোবাসা ও রোম্যান্সের প্রসঙ্গে এঁদের ব্যক্তিত্ব অত্যন্ত আকর্ষক হয়ে ওঠে। আবার নিজের আবেগ প্রবণ স্বভাবের কারণে এঁরা ভালোবাসায় গা ভাসিয়ে দেয়। এঁদের ব্যক্তিত্ব অত্যন্ত আকর্ষক যে কারণে বিপরীত লিঙ্গের জাতকরা এঁদের সবসময় ঘিরে রাখে। এই জাতকদের আকর্ষণ ক্ষমতার কারণে এঁরা প্রায়ই বন্ধুবান্ধবদের ঈর্ষার পাত্র হয়ে ওঠেন। কামুক হন এবং যৌন জীবনে ফোরপ্লে ভালোবাসেন এই মূলাঙ্কের জাতকরা।


​মূলাঙ্ক ৭


মূলাঙ্ক ৭-এর জাতকরা কম কথা বলেন। কারণ এঁরা স্বপ্ন দেখতে ভালোবাসেন এবং সব সময় চিন্তার জগতে হারিয়ে থাকেন। তবে এটি ভাবার কোনও কারণ নেই যে এঁরা রোম্যান্টিক হন না। এই সংখ্যার প্রতিনিধি কেতু। মূলাঙ্ক ২-এর কিছু গুণও রয়েছে এঁদের মধ্যে। এ কারণে এই জাতকরা ২ মূলাঙ্কের জাতকদের সঙ্গে সুসম্পর্কে জড়াতে পারেন। নিজের সঙ্গীর সঙ্গে আবেগের বন্ধনে জড়িত থাকেন ৭ সংখ্যার জাতকরা। সঙ্গীর সঙ্গে কোনও ছোটখাটো কথা হলেও তা এঁরা নিজের মস্তিষ্কে বড়সড় করে তোলেন। তবে একবার কারও সঙ্গে সম্পর্কে আবদ্ধ হলে চোখ বন্ধ করে নিজের সঙ্গীর ওপর ভরসা করেন ৭ মূলাঙ্কের জাতকরা।


​মূলাঙ্ক ৮


আবেগপ্রবণ হলেও দৃঢ় স্বভাবের হন এই মূলাঙ্কের জাতক। সমস্ত সংখ্যার মধ্যে এই মূলাঙ্কের জাতকরা সর্বাধিক বিশ্বস্ত হয়ে থাকেন। একবার কাউকে ভালোবেসে ফেললে তাঁদের প্রতি সর্বদা সৎ থাকেন। ভালোবাসা ও সম্পর্কের ক্ষেত্রে এঁরা মস্তিষ্ক নয় বরং মন দিয়ে সমস্ত কিছু চিন্তাভাবনা করেন। এই মূলাঙ্কের জাতকরা সহজে সকলের সঙ্গে একাত্ম হতে পারেন না। কিন্তু একবার কাউকে ভালোবেসে ফেললে তাঁদের ওপর চোখ বন্ধ করে ভরসা করেন।


​মূলাঙ্ক ৯


এটি মঙ্গলের সংখ্যা। উল্লেখ্য, জ্যোতিষে মঙ্গলকে কঠোর অগ্নি তত্ত্ব যুক্ত গ্রহ হিসেবে ব্যখ্যা করা হয়েছে। ভালোবাসায় শক্তি ও উৎসাহে ভরপুর থাকেন এই মূলাঙ্কের জাতকরা। আবেগপ্রবণ হন এঁরা। খুব কম লোকই এঁদের পক্ষ বুঝতে পারেন। এই জাতকরা রোম্যান্স ও যৌন আকর্ষণে ভরপুর। আবেগপ্রবণ এই জাতকরা নিজের পরিবারের সদস্যদের সঙ্গে জুড়ে থাকতে অধিক ভালোবাসেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.