শাখা-পলা, শাড়ি-গয়না, কপালে চওড়া সিঁদুর পরে 'সাধ' খেলেন বঙ্গতনয়া বিপাশা, কী কী ছিল হবু মায়ের থালিতে

 


ODD বাংলা ডেস্ক:  বলিউডের  মম টু বি বিপাশা বসুকে নিয়ে এই মুহূর্তে উত্তেজনা তুঙ্গে দর্শকদের মধ্যে। মা হতে চলেছেন বিপাশা বসু। । এককথায় বলতে গেলে টিনসেল টাউনে মা হওয়ার হিড়িক পড়েছে। তবে বিপাশার মা হওয়ার খবরে হৈ চৈ পড়ে গিয়েছে টিনসেল টাউনে। এখন শুধু দিন গুনছেন করণ ও বিপাশা। বৃহস্পতিবারই বাপের বাড়িতে মায়ের হাতে সাধ খেলেন বঙ্গতনয়া বিপাশা বসু। 


আর কিছুদিনের মধ্যে দুই থেকে তিন হতে চলেছেন বিপাশা বসু।  বলিউডের  মম টু বি বিপাশা বসুকে নিয়ে এই মুহূর্তে উত্তেজনা তুঙ্গে দর্শকদের মধ্যে। খুশির খবরে মাতোয়ারা বি-টাউন।  মা হতে চলেছেন বিপাশা বসু।  দিনকয়েক আগেই  প্রথমবার সন্তানের সুখবর নিজে মুখে দিয়েছেন বিপাশা বসু। বাঙালি কন্যার নতুন খবরেই  ঘুম উড়েছে নেটিজেনদের। তার প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।


বলিউডের  মম টু বি বিপাশা বসুকে নিয়ে এই মুহূর্তে উত্তেজনা তুঙ্গে দর্শকদের মধ্যে। মা হতে চলেছেন বিপাশা বসু। । এককথায় বলতে গেলে টিনসেল টাউনে মা হওয়ার হিড়িক পড়েছে। তবে বিপাশার মা হওয়ার খবরে হৈ চৈ পড়ে গিয়েছে টিনসেল টাউনে। এখন শুধু দিন গুনছেন করণ ও বিপাশা। বৃহস্পতিবারই বাপের বাড়িতে মায়ের হাতে সাধ খেলেন বঙ্গতনয়া বিপাশা বসু। বাঙালিদের মধ্যে অন্তঃসত্ত্বা হবু মা-কে এই সাধ খাওয়ানোর চল রয়েছে। তেমনি বাঙালি কন্যা বিপাশাকেও সাধ দেওয়া হয়েছে অভিনেত্রীর মায়ের বাড়ি থেকে। নিজের সোশ্যাল মিডিয়াতেই এই  বেবি শাওয়ারের অনুষ্ঠানের ঝলক শেয়ার করেছেন বিপাশা, যা দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে।


বিপাশার শেয়ার করা সাধের ভিডিওতে দেখা যাচ্ছে, হালকা গোলাপি রঙের শাড়ি, গা ভর্তি গয়না, কপালে চওড়া সিঁদুর পরে সাধ খেতে বসেছেন বিপাশা । নানা রকমের পঞ্চব্যাঞ্জন সাজিয়ে বিপাশাকে খেতে দেওয়া হয়েছে।  আগত সন্তান ও হবু মা-কে বাড়ির সকলে মিলে প্রাণভরে আশীর্বাদ করলেন ।  এবং বিপাশার মা মমতা বসু ও শাশুড়ি মা দীপা সিংকে আরতি করতে দেখা যায় এবং কপালে তিলক পরিয়ে দিতে দেখা যায়। ভিডিও শেয়ার করে বিপাশা লেখেন, আমার সাধ, ধন্যবাদ মা।



এদিন সাধের অনুষ্ঠানে বাঙালি কন্যার সাজে ঘুম উড়েছে ভক্তদের। স্বামী করণের সঙ্গে ছবিতে পোজ দিয়েছেন হবু মা। মম টু বি-র বেবিবাম্প আগলে পোজ দিয়েছেন করণ সিং গ্রোভার। বেবিবাম্প আগলে ধরে ছবিতে পোজ দিয়েছেন করণ ও বিপাশা। মাতৃত্বকালীন আভায় আরও যেন লাস্যময়ী হয়ে উঠেছেন বলিউডের ব্ল্যাক বিউটি। ঝড়ের গতিতে হবু মায়ের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নিজের প্রতিটা আপডেটই ভক্তদের সঙ্গে শেয়ার করছেন বিপাশা।


লাস্যময়ী বিপাশাকে দেখে চোখ ফেরাতে পারছেন না অনুরাগীরা। এর আগেওনিজের সোশ্যাল মিডিয়ায় উন্মুক্ত বেবিবাম্পের ছবি পোস্ট করেছিলেন বিপাশা বসু। যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রীর স্ফীতোদর। পরম যত্নের সঙ্গে বেবিবাম্প আগলে পোজ দিয়েছেন বিপাশা ও করণ। ঢিলেঢালা সাদা শার্টের বোতাম খুলে বেবিবাম্প উন্মুক্ত করে মা হওয়ার সুখবর দিয়েছেন বিপাশা। স্বামী করণও বিপাশার বেবিবাম্প আগলে রয়েছেন। এবং চুমু দিয়ে আদরে ভরিয়ে দিয়েছেন। উন্মুক্ত বেবিবাম্পের ছবি শেয়ার করে বিপাশা লিখেছিলেন, একটা নতুন সময়, একটা নতুন অধ্যায়, এক নতুন আলো আমাদের জীবনে নতুন রং এনে দিল। আমরা যেন আরও একটু পূর্ণতা পেলাম। আমরা নিজেদের মতো করে জীবনটা শুরু করেছিলাম।  তারপর দুজনে মিলে জীবনটা সাজিয়েছি। তবে দুজনের জন্য এতটা ভালবাসা ঠিক নয়, এটা একটু অন্যায়। খুব শীঘ্রই আমরা দুই থেকে তিন হবো। দুগ্গা দুগ্গা। অভিনেত্রীর এই ছবিতে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.