বিকেলে কোনও অপ্রীতিকর সংবাদ পেতে পারেন এই তারিখের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

 


ODD বাংলা ডেস্ক: জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা ভাগ্য গণনা করেন। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 


সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, গ্রহের অবস্থান আপনাকে কিছু সাফল্য এনে দেবে। উৎসবের কারণে পরিবারের ভিড় থাকবে। আজ আপনি কিছু রাজনৈতিক সম্পর্কের থেকে কিছু সুবিধা পাবেন বলে আশা করা হচ্ছে। পারিবারিক কাজে আপনার অবদান রাখুন। আপনার নিজের কোনও বিশেষ তথ্য অজানা ব্যক্তিকে দেবেন না। ব্যবসায় বিনিয়োগের আগে সাবধান হন।   

 

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বাড়িতে নিটকাত্মীয়ের আনাগোনা থাকবে। আটকে থাকা টাকা আজ উদ্ধার হবে। দিনের আগে আপনার গুরুত্বপূর্ণ কাজ শেষ করার চেষ্টা করুন। গ্রহের অবস্থা এই সময় চমৎকার হবে। বিকেলে কোনও অপ্রীতিকর সংবাদ পেতে পারেন। একটু অসাবধানতা ক্ষতিকর হতে পারে। 

 

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনি পরিবার সম্পর্কিত কোনও সমস্যা সমাধানের জন্য বিশেষ প্রচেষ্টা করবেন। আপনি সফল হবেন। দৈনন্দিন কাজ বাদ দিয়ে আজ নিজের জন্য কিছু সময় ব্যয় করুন। নতুন শক্তি ও সতেজতা অনুভব করবেন। আপনার রাগ ও কঠোর কথাবার্তার ধরন নিয়ন্ত্রণ করুন।  

 

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 

গণেশ বলেছেন, আজ লক্ষ্য অর্জনের জন্য কঠোর পরিশ্রম করতে হতে পারে। আপনার মধ্যে একই উৎসাহ থাকবে। আপনার মনে যত স্বপ্ন থাকুক না কেন, তা বাস্তবায়নের এটা সময় নয়। শিক্ষার্থীদের পড়ালেখায় আরও মনোযোগ দিতে হবে। শৈল্পিক ও গ্ল্যামার কাজের সঙ্গে সম্পর্কিত ব্যবসা সফল হবে। 

 

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ বেশিরভাগ সময় সামাজিক কাজে ব্যয় হবে। আপনার কর্মদক্ষতা উন্নত হবে। সন্তানের কর্মজীবনের সমস্যা সমাধান হবে। সম্পত্তি সংক্রান্ত বিবাদ থাকলে আজ তা বাড়তে পারে। আজ ধৈর্য ও ভদ্রতা বজায় রাখুন। রাগ যে কোনও জটিলতা আরও বৃদ্ধি করবে। 


সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার ইতিবাচক দৃষ্টিভঙ্গি বাড়ি ও ব্যবসা উভয় ক্ষেত্রেই যথাযথ সাদৃশ্য বজায় রাখবে। সম্পত্তি বৃদ্ধির বিষয় কোনও পরিকল্পনা থাকলে সে বিষয় মন দিন। সময়মতো আপনার কাজ সম্পাদন হবে। অন্যের বিষয় হস্তক্ষেপ আপনাকে অসম্মানিত করতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে চলমান ভুল বোঝাবুঝি দূর হতে পারে। 


সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলছেন, একটি ব্যবসায়িক ভ্রমণ আর্থিকভাবে খুব লাভজনক প্রমাণিত হবে। পূর্ণ শান্তির সঙ্গে কাজগুলো সম্পন্ন করুন। বাড়ির পরিবেশ সুশৃঙ্খল ও ইতিবাচক হবে। ভুল খরচ নিন্ত্রণ করুন। ব্যবসায় এলাকা সম্পর্কিত পরিকল্পনা সম্পর্কে গুরুত্ব সহকারে চিন্তা করুন। বাড়ির বয়স্ক ব্যক্তিদের পরামর্শ উপেক্ষা করবেন না। 

 

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ যে কোনও সমস্যা সমাধান হবে। নিজের সামর্থ্যের ওপর ভরসা রাখুন। পরিবারের সঙ্গে বাড়ির প্রয়োজনের সঙ্গে সম্পর্কিত জিনিস কেনার ক্ষেত্রেও সময় ব্যয় হবে। নিকটাত্মীয়ের সঙ্গে চলতে থাকা বিবাদ মিটে যাবে। আপনি কাজে ব্যস্ত থাকতে পারেন। পারিবারিক পরিবেশ আনন্দের থাকবে। 

 

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন আপনার ইতিবাচক চিন্তা আপনার জন্য নতুন সাফল্য এনে দেবে। কিছু বিশেষ লোকের সংস্পর্শে আসা আপনার মানসিকতায় একটি আশ্চর্যজনক পরিবর্তন আনতে পারবে। জনাকীর্ণ এলাকায় যাওয়া এড়িয়ে চলুন। আপনার কাছের কেউ আপনাকে ভুলভাবে সমালোচিত করতে পারে। বাড়ির কাজেও আপনার সহযোগিতা থাকবে। ব্যবসাক্ষেত্রে সতর্ক হন।   

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.