আত্মীয়ের সঙ্গে তর্কের কারণে মেজাজ খারাপ থাকবে এই তারিখের জাতক জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা



 ODD বাংলা ডেস্ক: জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা ভাগ্য গণনা করেন। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 


সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, কাজের জন্য আপনি একটি উপযুক্ত যোগাযোগ পাবেন যা আপনি কিছু সময়ের জন্য চেষ্টা করছেন। যোগযোগের সাহায্য আপনি যে কোনও বিষয়ে সমাধান পাবেন। অভাবী বন্ধুদের সাহায্য করা আপনাকে আধ্যাত্মিক সুখ দেবে। সামান্য বিষয় নিয়ে বিবাদ হতে পারে। 

 

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ বেশিরভাহ সময় পারিবারিক কাজে ব্যয় হবে। আপনি কিছু সৃজনশীল কাজেও আগ্রহী হবেন। পারস্পরিক সমঝোতার মাধ্যমে বিবাদ থেকে নিষ্পত্তি পাবেন। ধর্মীয় স্খানে গেলে শান্তি পেতে পারেন। আপনার রাগ ও জেদ নিয়ন্ত্রণ করুন। প্রিয়জনের সঙ্গে হতাশা আপনাকে চাপ দেবে। 

 

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার কঠোর পরিশ্রমে শুভ ফল পাবেন। আপনার গম্ভীর চিন্তাভাবনা এবং বুদ্ধিবৃত্তিক শান্তি দিয়ে কাজ করে আপনি সঠিক ও উপযুক্ত সিদ্ধান্ত নিতে পারবেন। নতুন পরিকল্পনা নিয়ে কাজ করার জন্য উপযুক্ত সময়। কোনও বন্ধু বা আত্মীয়ের সঙ্গে বিবাজ হলে আপনি কষ্ট পাবেন। 


সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 

গণেশ বলেছেন, রাজনৈতিক বিষয়ে আপনার আধিপত্য বাড়বে। কোনও জটিল পরিস্থিতি বন্ধুর সাহায্যে সমাধান হবে। বাড়ির বড়দের স্নেহ ও আশীর্বাদ পাবেন। টাকা পয়সার ব্যাপারে হাত একটু শক্ত করুন। জনসংযোগ দৃঢ় হবে ও উপকারী হবে। পারিবারিক সুখ বাড়বে। 

 

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

আজকের দিনটি মিশ্র কাটবে। এই সময়ে কোনও গুরুত্বপূর্ণ কাজ শেষ হবে। অর্থ সংক্রান্ত সমস্যা বাড়তে পারে। কর্মক্ষেত্রে কোনও গুরুত্বপূর্ণ কাজ শেষ হতে পারে। মিডিয়ার সঙ্গে যুক্ত ব্যক্তিদের মধ্যে সৃজনশীল ক্ষমতা বিকাশের ইচ্ছা থাকবে। দৈনন্দিন কাজে কিছু ব্যাঘাত ঘটতে পারে যার কারণে আপনি অস্বস্তি বোধ করতে পারেন।  

 

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন একজন প্রবীণ ব্যক্তির পরামর্শ ও অভিজ্ঞতার সম্পূর্ণ সদ্ব্যবহার করুন। আপনার চাপ ইচ্ছা পূরণ হবে শিশুদের মাধ্যমে যারা আপনাকে মানসিক শান্তি দেবে। বিকেলের পরিস্থিতি কিছুটা প্রতিকূল থাকবে। আপনার একটি গুরুত্বপূর্ণ পরিকল্পনা অসম্পূর্ণ থেকে যেতে পারে। ধৈর্য ও সংযমের সঙ্গে যে কোনও বিবাদের সমাধান করার চেষ্টা করুন। 

 

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দিনের শুরুটা খুব আনন্দদায়ক হবে। আপনার কোনও গুরুত্বপূর্ণ ইচ্ছা পূরণ হতে পারে। পারিবারিক দায়িত্ব খুব ভালোভালে সমালাতে পারবেন। কোনও বিষয় নিয়ে সহকর্মী বা আত্মীয়ের সঙ্গে তর্ক মেজাজ খারাপ করতে পারে। কখনও কখনও আপনার দায়িত্ব পালনে সমস্যা হতে পারে। যার কারণে আপনি মানসিকভাবে বিপর্যস্ত হবেন। 

 

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, গ্রহের অবস্থা অনুকূল থাকবে। সামাজিক কিছু কাজে ব্যস্ততা থাকবে। গুরুত্বপূর্ণ লেনদেনও হবে। অতিথি আপ্যায়ন করে সুখ পাবেন। পরিবারের সঙ্গে কেনাকাটা ও বিনোদনেও সময় কাটবে। অনেকে চেষ্টা করেও কোনও কাজে সাফল্য না পেয়ে মন হতাশ হবে। প্রতিবেশীর সঙ্গে বিবাদ হতে পারে। 

 

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সময়ের গতি আপনার অনুকূলে থাকবে। সন্তান সংক্রান্ত কিছু পরিকল্পনা থাকবে। আপনি মাধুর্য সঙ্গে সব মানবিক সম্পর্ক সামলাতে চেষ্টা করবে। প্রিয়জনের সঙ্গে সাক্ষাৎ আনন্দের হবে। কোনও বিষয়ের কঠোর সিদ্ধান্ত নেবেন না। সৃজনশীলতা ও উৎপাদনশীলতা মানুষের সামনে আসবে। ব্যস্ততা ও বিরক্তির কারণে বাড়িতে ঝামেলা হবে। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.