দীর্ঘদিন ধরে চলতে থাকা বিবাদ মিটে যাবে এই তারিখের জাতক জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা



 ODD বাংলা ডেস্ক:  জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা ভাগ্য গণনা করেন। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 


সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

 আজকের সময়টা ভালো যাবে। দূরের মানুষের সঙ্গে যোগাযোগ থাকবে। সম্মান বাড়বে। আকস্মিক লাভের সম্ভাবনা আছে। আজ কোনও সুযোগ এলে তা উপেক্ষা করবেন না। কারও সঙ্গে আচরণ করার সময় সতর্ক থাকুন। কঠোর পরিশ্রম ও পরিশ্রমের ফল ভালো পাবেন।   

 

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

 সময় ও গ্রহের অবস্থান আপনার জন্য অনুকূল হবে। আপনি আজ সব কাজে ইতিবাচক ফল পাবেন। সম্পত্তি বা গাড়ি সংক্রান্ত ঋণের ব্যপারে যোগাযোগ করতে পারেন। লেখালেখি, থিয়েটার ইত্যাদি বিষয় সময় উপযুক্ত। স্বামী-স্ত্রীর সম্পর্ক খুব ভালো থাকবে। 


সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

 সামাজিক ও রাজনৈতিক সীমানা বাড়বে। দালাল, জমি, সম্পত্তি ইত্যাদিপ কাজ বাকি থাকলে তা শেষ হবে। ছাত্ররাও তাদের লক্ষ্য অর্জনের সফল হবেন। পারিবারিক সম্পর্ক আজ মধুর হবে। নিরাপত্তহীনতা ও উদ্বেগ থেকে মিলবে মুক্তি ব্যবসায় পরিশ্রম আজ বেশি হবে।    

 


সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 

 কেউ কোনও আত্মীয় সম্পর্কে ভালো খবর পেতে পারেন। কারও হস্তক্ষেপে পারিবারিক বিবাদ আজ মিটবে। সামাজিক অনুষ্ঠানে আপনার উপস্থিতি বাড়বে। ধৈর্য ও সংযম বজায় রাখুন। পারিবারিক সুখ আজ বজায় থাকবে। ব্যবসা ও কর্মী সংক্রান্ত ছোটখাটো সমস্যা হতে পারে। 


সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

 আজ সেই সকল কাজে অগ্রাধিকার দিন যা পারিবারিক সুখ এনে দেবে। আপনি শক্তিতে পূর্ণ থাকবেন আজ। বিবাহযোগেয যুবকদের জন্য ভালো সময়। আজ টাকা হাতে আসতে পারে। ছোটখাটো কোনও বিষয় স্বামী-স্ত্রী মধ্যে অশান্তি হতে পারে। কোর্ট কাছারি সংক্রান্ত কাজ আজ আটকে যেতে পারে।  

 

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

 কোনও জায়গা থেকে সুসংবাদ পেতে পারেন। বাড়িতে খুশির পরিবেশ বজায় থাকবে। আপনি আপনার শখ পূরণে আজ সময় বের করতে পারেন। সময়টা আপনার জন্য অনুকূল। শিক্ষর্থীরা পড়াশোনায় মন দিন। আপনার সবচেয়ে বড় দুর্বলতা হতে পারে আপনার আবেগ ও উদার মনভাব। 



সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

 সময়টা চমৎকার ভাবে কাটবে। আপনি বিনোদন ও সঙ্গীত উপভোগ করতে পারেন। যার মাধ্যমে আপনি পুনরায় শক্তি যোগাতে পারবেন। পরিচ্ছন্নতা ও সাজসজ্জায় সময় ব্যয় হবে। আপনার ব্যক্তিত্বের বিরুদ্ধে কারও হস্তক্ষেপ সফল হবে না। রাগ নিয়্ন্ত্রণ করুন। ব্যবসার কাজে আজ সফল হবেন। 

 

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

 আজ দিনটি অনুকূল। আটকে থাকা কাজে আজ গতি আসবে। আপনার আত্মবিশ্বাস বাড়বে। কোথাও থেকে নেওয়ার ঋণ আদায় করে আর্থিক অবস্থা ভালো হবে। সম্পদ সংক্রান্ত কোনও লেনদেনে অসুবিধা হতে পারে। বাড়ির কোনও বয়স্ক সদস্যের অসুস্থতার কারণে অপনি দুশ্চিন্তায় ভুগতে পারেন। বিনোদনের মতো ভুল কাজে তরুণদের যেন তাদের কেরিয়ারের সঙ্গে আপস করতে পারে।

 

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

আজ কারও সঙ্গে চলতে থাকে দীর্ঘদিনের বিবাদ মিটবে। পিকনিক ও বিনোদন সংক্রান্ত অনুষ্ঠানে অংশ নিতে পারেন। সমাজ ও কর্মক্ষেত্রে বিশেষ অবদানকে সম্মানিত করা হবে। শিক্ষার্ধীরা তাদের অধ্যয়ন সংক্রান্ত কাজ সময় মতো শেষ করবে। ভ্রমণ এড়িয়ে চলুন। ব্যবসায় কিছু সমস্যা দেখা দিতে পারে।    

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.