কুকুরকে রুটি খাওয়ানো দারুণ শুভ, তুষ্ট হয় এই ৩ গ্রহ!

 


ODD বাংলা ডেস্ক:  শনির বক্রদৃষ্টি কারোর উপর পড়লে সেই জাতকের জীবনে নানা সমস্যা দেখা দেয়। আবার রাহু এবং কেতুও পাপ গ্রহ হিসেবে চিহ্নিত। কারোর উপর এই তিন গ্রহের অশুভ প্রভাব একসঙ্গে পড়লে তার জীবন পুরো ছারখার হয়ে যেতে পারে। শনি, রাহু ও কেতুর মিলিত প্রভাবে আর্থিক বিপর্যয় নেমে আসে, রাজাও ভিখারি হয়ে যেতে পারেন। চাকরি হোক বা ব্যবসা, পেশাগত ক্ষেত্রে তুমুল সংকট দেখা দেয় ওই ব্যক্তির। এই তিন অশুভ গ্রহের প্রভাবে দাম্পত্য জীবনেও অশান্তি চরমে ওঠে।


শনি, রাহু ও কেতুকে শান্ত রাখার উপায়


এই তিন গ্রহের প্রভাব যতই ভয়াবহ হোক না কেন, জ্যোতিষ অনুসারে কয়েকটি টোটকা মেনে চললে এদের শান্ত রাখা সম্ভব। অনেক সময় সঠিক ভাবে না জানার জন্য আমরা সঠিক কাজ সঠিক সময়ে করে উঠতে পারি না। সেই কারণে জীবনে সমস্যা পিছু ছাড়ে না। কিন্তু জানেন কি, পশুদের সেবা করলেও এই তিন গ্রহের অশুভ প্রভাব অনেকটাই এড়ানো সম্ভব হয়।


বাড়িতে কুকুর পোষা


জ্যোতিষ অনুসারে কুকুরকে রুটি খাওয়ানো অত্যন্ত শুভ কাজ বলে মনে করা হয়। যদি আপনি নিজের বাড়িতে কোনও কালো কুকুর পুষে থাকেন, তাহলে এর ফলে শনি এবং কেতু তুষ্ট হয়। বাড়িতে নেগেটিভ এনার্জির বিনাশ করে পজিটিভ এনার্জি বাড়ায় পোষ্য কুকুর। যে বাড়িতে কুকুর থাকে, সেই বাড়িতে কখনও অশুভ শক্তি প্রবেশ করে না বলে মনে করা হয়। শনি ও কেতুর অশুভ প্রভাবে কালো কুকুর পুষলে কেটে যায় বলে জানাচ্ছে জ্যোতিষ শাস্ত্র।


শনির দশা কাটানোর টোটকা


কুকুরকে রুটি খাওয়ালে অত্যন্ত তুষ্ট হন শনিদেব। বিশেষ করে যাঁদের উপর শনির সাড়ে সাতি বা ধাইয়া চলছে, তাঁদের নানা সমস্যা থেকে মুক্তি পেতে অবশ্যই কুকুরকে নিয়মিত রুটি খাওয়ানো উচিত। মনে রাখবেন, কুকুরকে যে রুটি খাওয়াবেন তাতে একটু সর্ষের তেল মাখিয়ে নেবেন। এতে শনির দশা কাটার পাশাপাশি কাল ভৈরবও আপনার উপর তুষ্ট হবেন। আর কাল ভৈরব প্রসন্ন থাকলে আপনার উপর আসা অতি বড় বিপদও কেটে যাবে। আর্থিক সংকট থেকে মুক্তি পাবেন এবং সন্তান নিয়ে কোনও অশান্তি চললে, তাও কেটে যাবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.