সেপ্টেম্বরের মাঝামাঝি থেকে দারুণ শুভ যোগ! অর্থলাভ ৩ রাশির

 


ODD বাংলা ডেস্ক: বিভিন্ন রাশির জাতকদের মধ্যে কারোর উপর গ্রহের অবস্থানের শুভ প্রভাব এবং কারোর উপর অশুভ প্রভাব পড়ে। সেপ্টেম্বর মাসের মাঝামাঝি সূর্যের অবস্থান পরিবর্তনের কারণে আর্থিক দিক থেকে উন্নতি করতে চলেছেন তিন রাশির জাতকরা। জেনে নিন কোন কোন রাশির জাতকদের ১৭ সেপ্টেম্বর থেকে ভাগ্য বদলাতে চলেছে।


সিংহ রাশি 

সিংহ রাশি ত্যাগ করেই কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছে সূর্য। সিংহ রাশির জাতকরাও সূর্যের গোচরের ফলে লাভবান হবেন। সিংহের জাতকদের আর্থিক ভাগ্য খুলতে চলেছে। সূর্যের প্রভাবে সেপ্টেম্বরের মাঝামাঝি সিংহ রাশির জাতকরা হঠাত্‍ করে এমন কোনও জায়গা থেকে টাকা পাবেন, যেখানকার কথা তিনি ভুলেই গিয়েছিলেন। অনেকদিন আগে হয়তো কাউকে টাকা ধার দিয়েছিলেন, সেই টাকা আচমকা ফেরত পেয়ে যাবেন তিনি। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। পছন্দসই জায়গায় বদলিও হতে পারে। ব্যবসাতেও লাভের যোগ আছে সিংহের জাতকদের সামনে। সূর্য আপনার গ্রহাধিপতি, তাই সূর্যের গোচর সব সময়ই আপনার জন্য লাভদায়ক।


বৃশ্চিক রাশি 

কন্যা রাশিতে সূর্যের গোচরের ফলে লাভবান হবেন বৃশ্চিক রাশির জাতকরাও। বৃশ্চিক রাশির জন্মছকের উপার্জন ও লাভের ঘরে গোচর করবে সূর্য। সেই কারণে সেপ্টেম্বরের মাঝামাঝি থেকেই উপার্জন বাড়ার শুভ যোগ আছে বৃশ্চিকের জাতকদের সামনে। আপনি বৃশ্চিক রাশির জাতক হলে অর্থ রোজগারের নতুন পথ খুলে যেতে পারে আপনার সামনে। ব্য়বসাতেও নতুন চুক্তি চূড়ান্ত হতে পারে, যা আপনার জন্য লাভজনক হবে। সম্পত্তিতে বিনিয়োগ করতে চাইলেও এটা ভালো সময়।


ধনু রাশি 

সূর্যের গোচরের প্রভাবে ১৭ সেপ্টেম্বর থেকে কেরিয়ারে সোনালী দিন আসতে চলেছে ধনু রাশির জাতকদের। চাকরিজীবীদের পাশাপাশি ব্যবসায়ীরাও এই সময় প্রচুর লাভ করবেন। ধনু রাশির কর্মের ঘরে গোচর করবে সূর্য। তার প্রভাবে নতুন চাকরি পেতে পারেন এবং চাকরিতে পদোন্নতিরও যোগ রয়েছে ধনু রাশির জাতকদের।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.