দীপাবলির আগে আয় বাড়বে ৫ রাশির, শুক্রের কৃপায় কালীপুজোয় আনন্দে মাতবেন কারা?



 ODD বাংলা ডেস্ক:  এই মাসের শেষের দিকে কন্যা রাশিতে প্রবেশ করবে শুক্র । জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী এই গ্রহটি সৌন্দর্য, প্রেম সম্পর্ক, অর্থ ও ভৌতিক সুখ-সুবিধার কারক গ্রহ। শুক্রের শুভ প্রভাবে ব্যক্তি সুন্দর হয়, তাঁদের প্রেম সম্পর্ক মজবুত হয়, শুধু তাই নয় সুখে বিলাসবহুল জীবনযাপন করেন তাঁরা। ২৪ সেপ্টেম্বর অর্থাৎ মহালয়ার একদিন আগে কন্যা রাশিতে প্রবেশ করবে শুক্র। যার ফলে কয়েকটি রাশির জাতকরা বিশেষ লাভ অর্জন করতে পারেন। এ সময় তাঁদের কেরিয়ার ও অর্থের ক্ষেত্রে বিশেষ শুভ যোগ তৈরি হচ্ছে। কোন কোন রাশি এই তালিকায় আছে জেনে নেওয়া যাক।


​বৃষ রাশি 

কন্যা রাশিতে প্রবেশ করে শুক্র এই রাশির  পঞ্চম কক্ষে গোচর করবে। জ্যোতিষে একে সন্তানের স্থান হিসেবে বিবেচনা করা হয়। এই কক্ষটি ব্যক্তির জীবনের রোম্যান্স, বৌদ্ধিক ক্ষমতা, সৃজনশীলতা ও শিক্ষার নতুন সুযোগ সম্পর্কে জানিয়ে থাকে। এই স্থানে শুক্রের গোচর হলে কেরিয়ারে নতুন সুযোগ লাভ করবেন। পাশাপাশি আয় বৃদ্ধির সম্ভাবনাও রয়েছে। বৃষ জাতকদের আর্থিক পরিস্থিতি উন্নত হবে এবং সৃজনশীলতা বৃদ্ধি পাবে। অর্থ সঞ্চয় করতে পারবেন এবং ভালো কাজে অর্থ ব্যয় করবেন। ছাত্ররা পড়াশোনায় ভালো সুযোগ পেতে পারেন। সরকারি চাকরির পরীক্ষায় সাফল্য লাভ করবেন বৃষ রাশির জাতকরা। এই রাশির ব্যবসায়ী জাতকরাও লাভের সুযোগ পাবেন।


সিংহ রাশি 

জ্যোতিষ গণনা অনুযায়ী সিংহ রাশির কোষ্ঠীর দ্বিতীয় স্থানে শুক্রের গোচর  হবে। একে শিক্ষা ও ধনের স্থান বলা হয়। শুক্রের গোচর আপনার জন্য অনুকূল থাকবে। এ সময় বিভিন্ন উৎস থেকে আয় লাভ করবেন সিংহ রাশির জাতকরা। ব্যবসায় লাভ অর্জনে সফল হবেন এই রাশির জাতকরা। পরিবারে আনন্দের পরিবেশ থাকবে। অবসাদে ভুগে থাকলে এই গোচরের ফলে সেই অবসাদ থেকেও মুক্তি পাবেন সিংহ রাশির জাতকরা। এমনকি আপনাদের স্বাস্থ্যও ভালো থাকবে। শুক্রের গোচরকালে নিজের সুখ-সুবিধা, বস্ত্র ও অলংকারে ব্যয় করবেন সিংহ রাশির জাতকরা। তবে বাজেটের বাইরে যাতে ব্যয় না-হয় সে দিকে লক্ষ্য রাখতে হবে। প্রেম জীবনে আনন্দের সময় আসবে।


​কন্যা রাশি 

এই রাশিতেই প্রবেশ করছে শুক্র । অর্থাৎ কন্যা রাশির লগ্ন স্থানে শুক্র বিরাজ করবে। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। অর্থ উপার্জনে সফল হবেন। বহুদিন ধরে লগ্নি করার কথাবার্তা চিন্তা করে থাকলে পরিস্থিতি আপনার অনুকূল প্রমাণিত হতে পারে। এ সময় আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন কন্যা রাশির জাতকরা। আকস্মিক ধন লাভের সম্ভাবনা রয়েছে। জীবনে আনন্দের আগমন ঘটতে পারে। কন্যা রাশির ব্যবসায়ী জাতকদের জন্য এই সময়টি অত্যন্ত বিশেষ, আপনাদের আয় বাড়বে। কন্যা জাতকদের মন থেকে সমস্ত ধরনের নেতিবাচক চিন্তাভাবনা দূর হয়ে যাবে। কেরিয়ারের বিষয়ে এ সময় ভালো সুযোগ লাভ করবেন। ছাত্রদের পড়াশোনায় উন্নতি হবে, উচ্চশিক্ষার সুযোগ লাভ করবেন কন্যা রাশির জাতকরা।


​বৃশ্চিক রাশি 

জ্যোতিষ গণনা অনুযায়ী এই রাশির একাদশ স্থানে শুক্র প্রবেশ করতে চলেছে। এই স্থানকে আয়ের স্থান হিসেবে বিবেচনা করা হয়। এই স্থানে আয় এবং ভাই-বোনের সম্পর্ক ও জীবনের সঙ্গে জড়িত সমস্ত বিলাসিতা বিচার করে দেখা হয়। কন্যা রাশিতে শুক্রের গোচরের  ফলে কাজে পরিশ্রম করে ধন লাভ করবেন এবং বৃশ্চিক জাতকদের সমস্ত প্রচেষ্টা সফল হবে। আর্থিক পরিস্থিতি আগের চেয়েও বেশি মজবুত হবে এবং সুখ-সুবিধা বৃদ্ধি পাবে। প্রেম সম্পর্কে সাফল্য লাভ করবেন এই রাশির জাতকরা। পরিবারে আনন্দের আগমন ঘটবে। কেরিয়ার ও ব্যবসায় সাফল্য লাভ করবেন বৃশ্চিক রাশির জাতক। শুক্রের আশীর্বাদে সমাজে মান-সম্মান ও পরিচিত বাড়বে। সকলে আপনার কথায় প্রভাবিত হবে।


​মকর রাশি 

আপনার কোষ্ঠীর নবম স্থানে শুক্রের গোচর হবে। একে ভাগ্য স্থান বলা হয়ে থাকে। এই স্থান ভাগ্য, গুরু, ধর্ম ও তীর্থের সঙ্গে জড়িত। শুক্রের গোচরের ফলে মকর রাশির জাতকরা জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য লাভ করবে। এমনকি মকর জাতকদের আয় বৃদ্ধি হবে। এমনকি আপনার সঙ্গে জড়িত সকলের সঙ্গে সম্পর্ক মধুর হবে। এ সময় অর্থ উপার্জনের একাধিক ভালো সুযোগ লাভ করবেন। দুর্গাপুজো ও দীপাবলি উপলক্ষে নতুন পোশাক, অলংকার ক্রয় করবেন। প্রত্যাশার চেয়েও বেশি লাভ হবে। কেরিয়ারে পরিবর্তন আনতে চাইছেন যে জাতকরা তাঁদের জন্যও সময় অনুকূল থাকবে। সরকারি চাকরিজীবীরা পছন্দমতো স্থানে বদলি করাতে পারেন। সকলে আপনার কাজের দ্বারা প্রভাবিত হবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.