ঐশ্বর্য রাই বচ্চনের মতো চুল পেতে মেনে চলুন তাঁরই টোটকা, রইল বিশেষ প্যাকের হদিশ



 ODD বাংলা ডেস্ক: রইল ঐশ্বর্য রাই বচ্চন বিউটি সিক্রেট। তাঁর মতো সুন্দর চুল পেতে এই বিশেষ প্যাক ব্যবহার করুন। জেনে নিন কীভাবে বানাবেন এই প্যাক।


ফ্যাশন দুনিয়া হোক কিংবা ফিল্মি জগত- বহু বছর ধরে মাত করে রেখেছেনে ঐশ্বর্য রাই বচ্চন। তাঁর রূপে মুগ্ধ ছোট থেকে বড় সকলে। তিনি যেন সৌন্দর্যের প্রতীক। প্রাক্তন মিস ওয়ার্ল্ড ঐশ্বর্য রাই বচ্চনের বয়স যতই বেড়ে চলুক তাঁর রূপে সামান্য তার প্রভাব নেই। এখনও নিয়ের তারুণ্য ধরে রেখেছেন নায়িকা। ঐশ্বর্য রাই বচ্চনের ত্বক ও চুলের সৌন্দর্য সব সময় প্রশংসিত হয় সকলের মুখে। বিশ্ব সুন্দরীর মতো সুন্দর ত্বক ও চুল সকলেরই কাম্য। কিন্তু, তা পাওয়া এত সহজ নয়। নায়িকার মতো চুল পেতে অনেকেই নানান ট্রিটমেন্ট করে থাকেন। মোটা অঙ্কের টাকা খরচ করেন। কিন্তু, জানেন কি এসব না করে শুধু ঘরোয়া টোটকা নেমেই আপনি পেতে পারেন এমন সুন্দর চুল। অবাক লাগলেও এমনটাই সত্যি। আজ রইল ঐশ্বর্য রাই বচ্চন বিউটি সিক্রেট। তাঁর মতো সুন্দর চুল পেতে এই বিশেষ প্যাক ব্যবহার করুন। জেনে নিন কীভাবে বানাবেন এই প্যাক। 


উপকরণ- নারকেল তেল, অলিভ অয়েল, ডিম, আমলকি পাউডার। 


পদ্ধতি- একটি পাত্রে সম পরিমাণ নারকেল তেল ও অলিভ অয়েল নিয়ে মেশান। তাতে মেশান আমলকি পাউডার। অন্য দিকে এটি ডিমের হলুদ অংশ নিয়ে তা ফেটিয়ে নিন। এবার এই ডিমের সঙ্গে মেশান  আমলা পাউডার, নারকেল তেল ও অলিভ অয়েলের মিশ্রণ। ভালো করে মিশিয়ে তা প্যাক বানান। এবার স্ক্যাল্প থেকে তুলের ডগা পর্যন্ত এই প্যাক লাগান। একটি শাওয়ার ক্যাপ পরে নিন। ২০ মিনিট থেকে ৪০ মিনিট অপেক্ষা করুন। এবার শ্যাম্পু করে নিন। এই প্যাকের গুণে চুল হবে মজবুত। চুল হবে নরম। যাদের খুশকি কিংবা অন্য কোনও রকম সমস্যা আছে তা দূর হবে। এমনকি দূর হবে ডগা ফাটার সমস্যা। এবার থেকে সপ্তাহে ১ থেকে ২ দিন ব্যবহার করুন এই প্যাক। 


চুল নিয়ে সমস্যা লেগেই থাকে। খুশকি, অকাল পক্কতা, ডগা ফাটার, শুষ্ক স্ক্যাল্প, রুক্ষ চুল কিংবা কারও তেলা চুলের সমস্যা লেগেই আছে। এর সঙ্গে নিষ্প্রাণ চুল অধিকাংশের বিরক্তির কারণ। এই সকল সমস্যা থেকে মুক্তি পেতে পারেন মুহূর্তে। প্রতি সপ্তাহে ব্যবহার করুন এই বিশেষ প্যাক। এতে দূর হবে চুলের সমস্যা তেমনই পাবেন ঐশ্বর্য রাই বচ্চনের মতো সুন্দর চুল। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.