দেখতে শান্ত, পেটে পেটে শয়তানি! চরম ক্ষতি করতে পারে এই ৫ রাশি, চিনে নিন

 


ODD বাংলা ডেস্ক:  আমাদের মধ্যে এমন কিছু ব্যক্তি আছেন যাঁরা নিজের মনের কথা খুলে বলে দেন। আবার কেউ কেউ মনের কথা মনের মধ্যেই লুকিয়ে রাখেন, শত চেষ্টা করেও এঁদের মুখ থেকে টু শব্দটি বের করেন না। এঁদের নিস্তব্ধতাই অনেক কিছু বলে দেয়। এতে অনেকের মনে হতে পারে যে যাঁরা চুপ থেকে সমস্ত কিছু দেখে যান, তাঁরা খুব ভালো ও দায়লু। কিন্তু সব সময় তা সত্যি হয় না। এই ব্যক্তিদের দেখে অন্তর্মুখী মনে হলেও এঁরা অসাধারণ দক্ষতার সঙ্গে মাইন্ড গেম খেলতে পারেন। প্রথম দেখায় এঁদের শান্ত মনে হলেও ভিতরে ভিতরে এঁরা অত্যন্ত বিপজ্জনক হন। এ ধরনের লোকেরা অন্যের আবেগের বিন্দুমাত্র পরোয়া করেন না। শুধু তাই নয় এই ব্যক্তিদের উস্কালে এঁদের চরিত্রের কালো দিক প্রকাশ্যে আসতে পার। সহজে নিজের মনের কথা ব্যক্ত করতে পারেন না বলে এঁরা সহজে ধৈর্য ও নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন এবং গুরুতর পদক্ষেপ করে বসেন। অনেক সময় এঁরা অপরের চরম ক্ষতি করে ফেলতে পারেন। জ্যোতিষ শাস্ত্রে এমনই কয়েকটি রাশির উল্লেখ রয়েছে, যাঁদের দেখে শান্ত মনে হলেও সাংঘাতিক কাণ্ড ঘটিয়ে ফেলতে পারেন।


​মেষ রাশি 

এই রাশির জাতকরা নিজের মুখ বন্ধ করে রাখেন। কষ্ট পেলেও কিছু বলেন না। কিন্তু যে বা যাঁদের কারণে আঘাত পেয়েছেন তাঁদের অত্যন্ত সাফাইয়ের সঙ্গে ভুগিয়ে ছাড়েন এই রাশির জাতকরা। জ্য়োতিষ মতে এই রাশির জাতকরা আবেগহীন এবং সহজে বিরক্ত হয়ে যান, যা তাঁদের বিপজ্জনক পথে এগিয়ে দেয়। এই রাশির জাতকরা নিজের মনের মধ্যে ক্ষোভ পুষে রাখেন না বরং যাঁরা এঁদের বিরক্ত করেছে তাঁদের সর্বনাশ ঘটাতে যে কোনও পর্যায়ে চলে যেতে পারে।


​বৃষ রাশি 

জ্যোতিষ মতে এই রাশির জাতকরা আপোসহীন। মনের মধ্যে কী চলছে তা এই জাতকরা কখনও অন্যকে দেখান না। কেউ যদি বৃষ রাশির জাতকদের আহত করে তা হলে এঁরা তা কখনও ভোলেন না এবং প্রতিশোধ নেওয়ার জন্য যে কোনও সীমা লঙ্ঘন করতে পারেন। এঁরা কখনও নিজের মনোভব কারও সঙ্গে আলোচনা করেন না। প্রতিশোধ নেওয়ার জন্য নানান আজগুবি কাজ করে ফেলেন এই রাশির জাতকরা। আবার বৃষ জাতকদের মতে তাঁরা সবসময় সঠিক কাজটি করেন। তাই কোনও ভুল করলেও এঁদের দিয়ে তা স্বীকার করানো যায় না। নিজের স্বভাবের জোরে অপরপক্ষকে ঝুঁকিয়ে শান্ত হয় এই রাশির জাতকরা।



​মিথুন রাশি 

সমালোচনা সহ্য করতে পারেন না মিথুন রাশির জাতিকারা, এ কারণে সহজেই বিরক্ত হয়ে পড়েন তাঁরা। এ ছাড়াও আলোচনার মাধ্য়মে পরিস্থিতি মোকাবিলা করা এই রাশির অভিধানেই নেই। বরং অলৌকিক কাণ্ড ঘটিয়ে প্রতিশোধ তুলে থাকেন এই রাশির জাতকরা। জ্য়োতিষ মতে মিথুন রাশির মনোভব আঁচ করার মুশকিল। কারণ এঁরা কখন কী করবেন, তা এঁদের মেজাজের ওপর নির্ভর করে।



​কর্কট রাশি 

এই রাশির জাতকদের সঙ্গে মেলামেশা করার সময় অত্যধিক সচেতন হতে হবে। কারণ ছোটখাটো কারণেও এঁদের মন ব্যথিত হতে পারে। কর্কট রাশির জাতকরা সাধারণত শান্ত ও আবেগপ্রবণ ভাবে বুদ্ধিমান। কিন্তু কেউ এঁদের কষ্ট দিলে বা উপেক্ষা করলে তাঁদের সহজে ছেড়ে দেন না। পুরনো ক্ষোভ নিজের মনের মধ্যে পুষে রাখেন এঁরা এবং দীর্ঘদিন তা নিয়ে লড়তে থাকেন। এমনকি ভয়ানক কোনও কাণ্ড ঘটিয়ে অন্যের মনে ভয় জাগিয়ে তুলতে পারেন এই রাশির জাতকরা।


ধনু রাশি 

এই রাশির জাতকরা নিজের ভবিষ্যৎ সুনিশ্চিত করতে যে কোনও রূঢ় পদক্ষেপ করতে পারেন। নিজে বাঁচার জন্য অন্যের ভবিষ্যৎ চুরি করতেও পিছ পা হন এই রাশির জাতকরা। জ্যোতিষ মতে ধনু রাশির জাতকরা অত্যন্ত বুদ্ধিমান ও চতুর। শান্ত মস্তিষ্কে নিজের কার্যসিদ্ধি করে বেরিয়ে আসেন এবং কেউ বুঝতেও পারে না।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.