প্রেমিকের দেয়া উপহার নিলামে তুললেন প্রাক্তন প্রেমিকা, দাম উঠল সাড়ে ১২ লাখ

 


ODD বাংলা ডেস্ক: একসঙ্গে পেনসিলভেনিয়া বিশ্ববিদ্যালয়ে পড়তেন ২০ বছর বয়সী দুই তরুণ-তরুণী। পড়তে পড়তেই প্রেম, একত্রবাস। তবে বেশ কিছু দিন একসঙ্গে থাকার পর ভেঙে যায় সেই সম্পর্ক। সেই যুবক এখন বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তিদের মধ্যে একজন, ইলন মাস্ক। দীর্ঘ ২৮ বছর পেরিয়ে সেই সময়ে ইলনের লেখা চিঠি ও উপহার নিলামে তুললেন তার কলেজ-জীবনের সেই প্রেমিকা জেনিফার গোয়েন।

শোনা যায়, ১৯৯৪ সাল নাগাদ সম্পর্কে জড়িয়ে পড়েন ইলন ও জেনিফার। কলেজের ডর্মেটোরিতে একই সঙ্গে কাজ করতেন দুইজন। সেই সময় বেশ কিছু প্রেমপত্র ও উপহার জেনিফারকে দিয়েছিলেন ইলন। সেই সবই এত বছর যত্ন করে রেখে দিয়েছিলেন জেনিফার। তবে ভবিষ্যতে সে সব জিনিস আর নিজের কাছে রাখতে চান না তিনি। তাই ইলনের দেওয়া জন্মদিনের কার্ড, চিঠি ও কম বয়সের নানা কীর্তিকলাপের ছবি থেকে সোনার লকেট- সবই নিলামে তুললেন তিনি।


সংবাদমাধ্যমের খবর, নিলামে জেনিফারের জন্মদিনে লেখা ইলনের প্রেমপত্রের দাম উঠেছে সবচেয়ে বেশি। নিলামে ইলনের সেই চিঠির দাম উঠেছে ১২ হাজার ডলারেরও বেশি। যা ভারতীয় টাকায় ১২ লাখ ৫১ হাজার ৪৮৩ টাকা। এক একটি ছবির দাম উঠেছে লক্ষাধিক টাকা। সোনার লকেটের দাম উঠেছে প্রায় সাত লাখ টাকা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.