এই রাশির জাতকই সেরা প্রেমিক, মিলিয়ে দেখবেন নাকি?

 


ODD বাংলা ডেস্ক: নিজের মনের মানুষ খুঁজে পাওয়া সবচেয়ে কঠিন কাজ। পছন্দ, মতামত, বিশ্বাস, সামঞ্জস্য ইত্যাদি বিষয়গুলি নিজের জন্য শ্রেষ্ঠ সঙ্গী খুঁজে পাওয়ার ক্ষেত্রে প্রাধান্য পায়। এ ক্ষেত্রে জ্যোতিষ শাস্ত্র আপনার সাহায্য করতে পারে। জ্যোতিষ শাস্ত্র রাশি বিচার করে প্রতিটি ব্যক্তির ব্যক্তিত্ব সম্পর্কে জানতে পারে। এর ভিত্তিতেই জ্যোতিষ শাস্ত্র এ-ও জানতে পেরেছে যে কোন কোন রাশির জাতকরা সেরা প্রেমিক হতে পারেন। আপনিও নিজের মনের মানুষের সন্ধানে থাকলে এই রাশির জাতকদের সঙ্গে সম্পর্ক গড়ে তুলতে পারেন। আবার যাঁরা আগে থেকেই প্রেম সম্পর্কে আবদ্ধ তাঁদের প্রেমিক এই তালিকায় রয়েছেন কি না, তা-ও জেনে নিন।


​বৃষ রাশি 

এই রাশির জাতকরা ভালোবাসার ধারণাটিকেই মনে প্রাণে ভালোবাসেন। নিজের প্রেমিকাকে বেড়াতে নিয়ে যাওয়া, ডিনার বা লাঞ্চ ডেটে যাওয়া বৃষ জাতকদের খুবই পছন্দের। প্রেমিকার পক্ষ ত্যাগ করেন না এই রাশির প্রেমিকরা। এঁরা এমন একজন রাশি, যাঁরা নিজের মায়ের কাছে প্রেমিকার বড়াই করে থাকেন। জ্যোতিষ মতে বৃষ রাশির জাতকরা সঙ্গীর প্রতি অনুগত থাকেন। তাই এঁদের প্রেমিকাকে কখনও নিরাপত্তাহীনতায় ভুগতে হয় না।


​মিথুন রাশি 

এক কথায় বলতে গেলে সামাজিক জীব মিথুন রাশির জাতকরা। সকলেই এঁদের ধারেকাছে থাকতে ভালোবাসেন। কিন্তু একবার এঁরা যদি কাউকে ভালোবেসে ফেলেন, তা হলে তাঁদের প্রতি অত্যন্ত অনুগত থাকেন। প্রেমিকার প্রতি তাঁদের এমন আনুগত্য অনেকের হিংসার কারণ হয়ে দাঁড়াতে পারে। এঁরা অত্যন্ত অভিনব ও রোম্যান্টিক। সেরা প্রেমিক হতে পারেন মিথুন রাশির জাতকরা। কারণ জ্যোতিষ মতে এঁরা অসাধারণ, মজাদার ও বিশ্বস্ত।


​কর্কট রাশি 

আপনি যদি কর্কট জাতকদের অন্তরের ভালোবাসা না-দেখতে পারেন, তা হলে কিছু না-কিছু ভুল করছেন। এই রাশির জাতকরা সকলকে যত্নে রাখেন। লালন-পালন করে ও নিরাপত্তা প্রদান করে সকলের জীবনকে আনন্দে ভরিয়ে দিতে চান এই রাশির জাতকরা। কর্কট প্রেমিকরা নিজের প্রেমিকাকে নিঃস্বার্থ ভালোবাসা দিয়ে থাকেন। প্রেমিকাকে স্নেহ, ভালোবাসায় এতটাই ভরিয়ে রাখেন যা অন্য কারও পক্ষে করা সম্ভব নয়। নিজের প্রেমিকাকে নানান উপহারে ভরিয়ে রাখেন। তাঁদের জীবনে কখনও স্নেহের ঘাটতি হতে দেন না।


​তুলা রাশি 

বৃষের মতোই তুলা রাশির জাতকরাও ভালোবাসার ধারণাটিকে ভালোবাসেন। শুধু তাই নয়, জীবনে সমস্ত কিছু করতে প্রস্তুত এমন প্রেমিকাই এঁদের উপযুক্ত। তুলা ও রোম্যান্স একই মুদ্রার দুই পিঠ। তুলা প্রেমিকরা নিজের প্রেমিকাকে সমস্ত ধরণের নিরাপত্তা প্রদান করে থাকেন। এমনকি প্রেমিকার সামনে নিজের ইগোকেও চরমে পৌঁছতে দেন না এঁরা। শুধু তাই নয়, নানান মজাদার জিনিস করে প্রেমিকাকে মাতিয়ে রাখেন তুলা জাতকরা।


​বৃশ্চিক রাশি 

এই রাশির পুরুষরা চার্মিং, রহস্যময় ও উত্তেজনাপূর্ণ হন। এঁদের মধ্যে এমন একটি আলোকশক্তি রয়েছে যা সকলকে নিজের দিকে আকৃষ্ট করতে পারে। বৃশ্চিক জাতকরা অনুগত। নিজের প্রেমিকাকে কী ভাবে খুশি রাখা যায় তা এঁদের ভালো ভাবেই জানা আছে। নিজের মনের কথা বলতে প্রচুর সময় ব্যয় করেন এঁরা। কিন্তু একবার নিজের ভালোবাসা ব্যক্ত করলে বুঝতে পারবেন যে, তাঁদের ভালোবাসা কতটা শুদ্ধ।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.