মানসিক প্রশান্তির খোঁজে ৪৩ বছরে ৫৩ বিয়ে!

 


ODD বাংলা ডেস্ক:  ৫৩ বার বিয়ের পিঁড়িতে বসেছেন এক সৌদি নাগরিক। তবে, এতবার বিয়ের উদ্দেশ্য ব্যক্তিগত আনন্দ নয়, বরং স্থিতিশীলতা এবং মানসিক প্রশান্তি, এমনটিই দাবি করেছেন ওই ব্যক্তি। 


'পলিগ্যামিস্ট অফ দ্য সেঞ্চুরি' বা শতাব্দীর সর্বোচ্চ বহুবিবাহকারী নামে পরিচিত ৬৩ বছর বয়সী ওই সৌদি নাগরিকের আসল নাম আবু আবদুল্লাহ। সৌদি টেলিভিশন এমবিসিকে তিনি জানান, এখন তিনি একজন নারীকে বিয়ে করেছেন এবং পুনরায় আর বিয়ের পরিকল্পনা করছেন না।


তিনি বলেন, "যখন আমি প্রথমবার বিয়ে করি, তখনও পরিকল্পনা করিনি একাধিক নারীকে বিয়ে করবো; কারণ তখন আমি স্বাচ্ছন্দ্যেই ছিলাম এবং আমার সন্তানও হয়েছিল।" 


"কিন্তু এর কিছুদিন পরেই সমস্যা দেখা দেয় এবং আমি ২৩ বছর বয়সে আবারও বিয়ে করার সিদ্ধান্ত নেই; আমি আমার স্ত্রীকে আমার সিদ্ধান্তের কথা জানাই," যোগ করেন আবু আবদুল্লাহ।


তিনি বলেন, পরে তার প্রথম এবং দ্বিতীয় স্ত্রীর মধ্যে সমস্যা দেখা দেয়, যা তাকে তৃতীয় এবং চতুর্থবারের মতো বিয়ে করতে প্ররোচিত করে। আবু আবদুল্লাহ বলেন, পরে তিনি প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্ত্রীকে তালাক দেন।


তিনি দাবি করেন, তার একাধিক বিবাহের একমাত্র উদ্দেশ্য ছিল জীবনসঙ্গীনী হিসেবে এমন একজন নারীর সন্ধান পাওয়া, যিনি তাকে সব সময় খুশি রাখতে পারেন। আবু আবদুল্লাহ আরও দাবি করেন, তিনি তার সমস্ত স্ত্রীর সঙ্গেই ন্যায্য হওয়ার চেষ্টা করেছিলেন।


"আমি দীর্ঘ সময় ধরে ৫৩ জন নারীকে বিয়ে করেছি। যখন প্রথম বিয়ে করি, তখন আমার বয়স ছিল ২০ বছর; আমার স্ত্রী আমার চেয়ে ৬ বছরের বড় ছিল," বলেন তিনি। অর্থাৎ, দীর্ঘ ৪৩ বছরে তিনি ৫৩ জন নারীকে বিয়ে করেছেন। 


আবু আবদুল্লাহর দাবি অনুযায়ী, তার সবচেয়ে ক্ষণস্থায়ী বিয়েটি ছিল মাত্র এক রাতের জন্য। 


"পৃথিবীর প্রতিটি পুরুষ চায় একজন নারী তার জীবনে আসুক এবং চিরকাল তার সঙ্গে থাকুক.... তবে, স্থিতিশীলতা একজন তরুণীর সঙ্গে নয় বরং একজন পরিণত নারীর সঙ্গেই পাওয়া যায়," যোগ করেন তিনি। 


আবু আবদুল্লাহ জানান, তিনি বেশিরভাগ সৌদি নারীদেরই বিয়ে করেছেন। তবে ব্যবসায়িক সফরে বিদেশে অবস্থানকালে তিনি বিদেশি নারীদেরও বিয়ে করেছিলেন বলে উল্লেখ করেন। এক্ষেত্রে তিনি যুক্তি দিয়েছেন, সফরের ৩ থেকে ৪ মাস নিজেকে পাপ থেকে বাঁচাতেই তিনি এতবার বিয়ের পিঁড়িতে বসেছেন। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.