এই ২ গ্রহের অশুভ প্রভাবে জীবনে ঠকতে হয় বারবার! জানুন মুক্তির উপায়

 


ODD বাংলা ডেস্ক: জ্যোতিষ অনুসারে আমাদের জন্মছকে যদি বিভিন্ন গ্রহের শুভ অবস্থান বেশি থাকে এবং তার একাধিক শুভ যোগ তৈরি হয়, তাহলে জাতক অত্যন্ত সৌভাগ্যবান হয়ে থাকেন। গ্রহের শুভ যোগের প্রভাব বেশি থাকতে জাতক যে কাজে হাত দেন, তাতেই সাফল্য পান। এই জাতকদের জীবনে সংকট ও ব্যর্থতা আসে না বললেই চলে। কিন্তু যদি গ্রহের অশুভ প্রভাব জন্মছকে বিস্তার লাভ করে, তাহলে জাতককে নানা সমস্যার মধ্যে দিয়ে যেতে হয়। আজ আমরা দেখে নেব জন্মছকে কোন কোন গ্রহের অশুভ দশার কারণে জাতককে বারবার প্রতারণার শিকার হতে হয়।


জ্যোতিষ অনুসারে জন্মছকের অশুভ দশাই আমাদের বরবার ঠকতে বাধ্য করে। যে দুই গ্রহ এর জন্য দায়ী, তারা হল শনি ও রাহু। জ্যোতিষে শনি ও রাহু, এই দুই গ্রহকেই বিশেষ গ্রহের স্থান দেওয়া হয়েছে। এই দুই গ্রহই জাতককে শুভ এবং অশুভ উভয় প্রকার ফলই দিতে সক্ষম। জন্মছকে শনি ও রাহুর অবস্থানই ঠিক করে দেয় যে তারা শুভ প্রভাব দেবে না অশুভ প্রভাব। জেনে নিন কোন কোন ঘটনা আপনার সঙ্গে ঘটলে বুঝবেন যে শনি ও রাহুর মিলিত দশা আপনার উপর কাজ করছে।


পরিশ্রমের ফল না পাওয়া


যদি কঠোর পরিশ্রম করেও কাঙ্খিত ফল না পান, তাহলে বুঝবেন যে শনি ও রাহু আপনার এই সংকটের জন্য দায়ী। জ্যোতিষ অনুসারে শনির কারণে আমাদের পরিশ্রম বেড়ে যায় এবং রাহুর কারণে সাফল্যের পথে বাধার সৃষ্টি হয়।


বারবার প্রতারিত হওয়া


যদি কোনও ব্যক্তি বারবার প্রতারণার শিকার হন, প্রেমের সম্পর্কে যদি বারবার জটিলতা তৈরি হয় এবং বন্ধুরাও আপনার শত্রুতে পরিণত হয়, তাহলে বুঝবেন জন্মছকে শনি ও রাহুর অশুভ দশাই আপনার পথে সমস্যা তৈরি করছে।


এই পরিস্থিতিতে এই দুই গ্রহকে শান্ত করা জরুরি। জেনে নিন শনি ও রাহকে শান্ত করতে কী করবেন।


শনির টোটকা


শনির রাগ শান্ত করতে প্রতি শনিবার

শনি মন্দিরে গিয়ে পুজো করুন। শনিদেবকে সর্ষের তেল নিবেদন করুন এবং শনি চালিসা পাঠ করুন। এর সঙ্গে যাঁরা পরিশ্রম করেন, কখনও তাঁদের অসম্মান করবেন না। পরিশ্রমের অসম্মান করা শনি একদম পছন্দ করেন না। দরিদ্রকে কালো ডাল ও কালো কম্বল দান করুন।


রাহুর টোটকা


মনে রাখবেন ফকিরকে রাজা ও রাজাকে ফকির বানানোর ক্ষমতা রয়েছে রাহুর। অশুভ গ্রহ রাহুকে শান্ত করতে প্রতি সোমবার মহাদেবের আরাধনা করুন। মিথ্যে কথা বলবেন না এবং সবরকম নেশা থেকে দূরে থাকুন। প্রতিদিন 'ওম' মন্ত্র জপ করুন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.