এ সপ্তাহে অর্থ ভাগ্য চমকাবে কোন রাশির, চাকরিতে কাদের উন্নতি? জেনে নিন


 

ODD বাংলা ডেস্ক: সেপ্টেম্বর মাসের এই সপ্তাহ চাকরি ও ব্যবসার জন্য একাধিক শুভ সূচনা নিয়ে আসছে। পাশাপাশি পরিবারের সদস্যদের সঙ্গে হাসিঠাট্টার পরিবেশ থাকবে। জ্যোতিষ গণনা অনুযায়ী এ সপ্তাহে কিছু কিছু রাশি লগ্নির ক্ষেত্রে সমস্যা অনুভব করতে পারেন। গ্রহ-নক্ষত্রের পরিবর্তন আপনার কেরিয়ার ও ব্যাঙ্ক ব্যালেন্সে কেমন প্রভাব ফেলবে তা জানাচ্ছেন জ্যোতিষী ও ট্যারো বিশেষজ্ঞ নন্দিতা পাণ্ডেয়।


মেষ রাশিফল 


আর্থিক বিষয়ের জন্য এই সপ্তাহ শুভ ও আপনাদের ধন লাভ হবে। আর্থিক দৃষ্টিকোণে সময় অনুকূল। কোনও যুবকের সাহায্যে জীবনে শুভ পরিস্থিতি গড়ে উঠবে। স্বাস্থ্য ভালো থাকবে। কোনও নতুন হেল্থ অ্যাক্টিভিটিও আপনার জন্য ভালো। ব্যবসায়িক যাত্রায় সাধারণ সাফল্য লাভ করবেন এই রাশির জাতকরা। কর্মক্ষেত্রে এই সপ্তাহে কষ্ট অনুভব করবেন। কোনও বয়স্কের কারণে আপনার অহংবোধের সংঘাত বাড়তে পারে, এর ফলে প্রকল্পের কাজে বাধা সৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে। সপ্তাহের শেষে লোকসানের আশঙ্কা বৃদ্ধি পাবে, তাই এ দিকে মনোনিবেশ করবেন না।


শুভ দিন: ১২, ১৭


বৃষ রাশিফল 


কর্মক্ষেত্রে আপনার প্রকল্প ভালো ফলাফল নিয়ে আসবে। পার্টির মেজাজে থাকবেন এবং সহকর্মীদের সঙ্গে সান্নিধ্যের ফলে সুখপূর্ণ সময় কাটবে বৃষ রাশির জাতকদের। আর্থিক বিষয়ের জন্য সময় অনুকূল। অংশীদারীত্বে কোনও লগ্নি করে থাকলে ফলাফল আপনার পক্ষে আসবে। এ সপ্তাহে কোনও ব্যবসায়িক যাত্রা এড়িয়ে যাওয়াই শ্রেয়। সপ্তাহের শেষে বিরোধীদের পরাজিত করবেন ও সাফল্যের পথ প্রশস্ত হবে।


শুভ দিন: ১২, ১৩, ১৬


মিথুন রাশিফল 


কর্মক্ষেত্রে উন্নতি হবে ও নতুন প্রকল্প আপনার জন্য সুসংবাদ নিয়ে আসবে। আর্থিক বিষয়ে কোনও প্রতিশ্রুতি দিয়ে থাকলে তা এই সপ্তাহে পূর্ণ করতে পারবেন না। একটি ব্যাকপ্ল্যান তৈরি করে নিজের লগ্নির ওপর মনোনিবেশ করার পরামর্শ দেওয়া হচ্ছে মিথুন রাশির জাতকদের। মিথুন রাশির কোনও ব্যবসায়ী জাতকরা যাত্রা করে থাকলে তাতেও লাভ অর্জন করতে পারবেন। তাই স্বস্তিতে থাকুন।


শুভ দিন: ১৩, ১৫, ১৭


কর্কট রাশির 


জ্যোতিষ গণনা অনুযায়ী কর্কট রাশির জাতকদের আর্থিক পরিস্থিতি দৃঢ় থাকবে। ধন লাভের যোগ রয়েছে। আপনাদের মধ্যে কেউ ব্যবসায়িক যাত্রার সময় পিতাতুল্য ব্যক্তির সাহায্য লাভ করবেন ও আপনার জীবনে সাফল্যের পথ প্রশস্ত হবে। তবে কর্মক্ষেত্রে যে ধরনের পরিবর্তন আনার চেষ্টা করছেন, তাতে এখন আরও বিলম্ব হতে পারে। সপ্তাহের শেষে প্রতিকূল পরিস্থিতির মুখে পড়বেন, এ কারণে হতাশ হতে পারেন।



শুভ দিন: ১২, ১৩, ১৪, ১৫


সিংহ রাশি 


আর্থিক জীবনের জন্য এ সপ্তাহ সিংহ রাশির জাতকদের জন্য খুবই ভালো। ধন লাভের সুযোগ লাভ করবেন। পুরনো আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন। কর্মক্ষেত্রে সিংহ জাতকদের নিরাপত্তাহীনতার মনোভব বৃদ্ধি পেতে পারে। নিজের প্রকল্পের কারণে সংশয়ে থাকবেন। সপ্তাহের শেষে নতুন সূচনার ফলে জীবনে সুখ-সমৃদ্ধির আগমন ঘটবে।


শুভ দিন: ১২, ১৪, ১৬



কন্যা রাশি 


কর্মক্ষেত্রে আপনার প্রকল্পের ফলে সাফল্যের পথ প্রশস্ত হবে। কারও সাহায্যে আপনার সাফল্যের পথ আরও প্রশস্ত হতে পারে। জ্যোতিষ গণনা অনুযায়ী ব্যবসায়িক যাত্রার সময় কোনও মহিলার কারণে দুশ্চিন্তা বাড়তে পারে। তাই এ সপ্তাহে যাত্রা এড়িয়ে চলার চেষ্টা করুন।


শুভ দিন: ১৩, ১৬



তুলা রাশি 


জ্যোতিষ বলছে যে তুলা রাশির জাতকরা কর্মক্ষেত্রে গাফিলতি না-করলে জীবনে সহজে সাফল্য লাভ করে নেবেন। তবে এ সপ্তাহে ব্যয় বাড়বে। ব্যবসায়িক যাত্রা করলেও তুলা রাশির জাতকরা তা থেকে ধীর গতিতে লাভ অর্জন করতে পারবেন। এ সপ্তাহে কোনও সম্পত্তির কারণে মনে দুঃখ পেতে পারেন। তবে সপ্তাহের শেষে কোনও সুসংবাদ আপনার মুখে হাসি ফোটাবে।


শুভ দিন: ১২, ১৫, ১৭


বৃশ্চিক রাশি 


আর্থিক বিষয়ের জন্য বৃশ্চিক রাশির জাতকদের সময় শুভ। লগ্নির ফলে শুভ পরিস্থিতি প্রকাশ্যে আসবে। সপ্তাহের শুরুতে অর্থ সংক্রান্ত সুসংবাদ পেতে পারেন। কর্মক্ষেত্রের পরিস্থিতি সাধারণের চেয়ে ভালো থাকবে। সাফল্যের পথ উন্মুক্ত হতে শুরু করবে। জ্যোতিষ গণনা অনুযায়ী এই সপ্তাহ ব্যবসায়িক যাত্রার জন্য ভালো নয়। তা এড়িয়ে যাওয়াই শ্রেয়। সপ্তাহের শেষে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত এড়িয়ে যান, এটাই আপনার জন্য শ্রেয়।


শুভ দিন: ১২, ১৫


ধনু রাশি 


আর্থিক জীবনে এ সপ্তাহে যা পরিশ্রম করবেন, তা থেকে ভবিষ্যতে শুভ ফলাফল লাভ করবেন ধনু রাশির জাতকরা। কর্মক্ষেত্রে অংশীদারীত্বে কোনও কাজ করে শুভ ফলাফল পাবেন, তবে কোনও কারণে মনে হতাশা থাকবে। ব্যবসায়িক যাত্রার কারণে মন অশান্ত হতে পারে। এ দিকে মনোনিবেশ করুন।


শুভ দিন: ১৩, ১৪


মকর রাশির 

এ সপ্তাহে যে ব্যবসায়িক যাত্রা করবেন তার শুভ ফলাফল পাবেন। এর ফলে মনে সন্তুষ্টি থাকবে। আর্থিক বিষয়ে যে প্রচেষ্টা করবেন, তা অত্য়ন্ত শুভ পরিণাম নিয়ে আসবে। কর্মক্ষেত্রে কোনও মহিলার কারণে কষ্ট হতে পারে। সপ্তাহের শেষে কোনও নতুন সিদ্ধান্তের কারণে মকর রাশির জাতকদের মনে আশঙ্কা জাগবে।


শুভ দিন: ১৪, ১৮


কুম্ভ রাশির 


কর্মক্ষেত্রে হঠাইৎ সাফল্য লাভ করবেন এই রাশির জাতকরা। অপ্রত্যাশিত সাফল্য আপনাকে আনন্দিত করে তুলবে। জ্যোতিষ গণনা অনুযায়ী এ সপ্তাহে আর্থিক বিষয়ে সামান্য বুদ্ধিমত্তার প্রয়োগ করে লগ্নি করলে ভালো ফলাফল লাভ করবেন। ব্যবসায়িক যাত্রার ফলে এ সপ্তাহে শুভ পরিণাম লাভ করবেন ও সাফল্য অর্জন করতে পারবেন।


শুভ দিন: ১৩, ১৫


মীন রাশির 


মীন রাশির জাতক কর্মক্ষেত্রে সাবধানে কাজ করুন। ভালো করে পড়ে কোনও টেক্সট মেসেজ পাঠান, তা না-হলে ভুল বোঝাবুঝি বাড়তে পারে। আবার এই সপ্তাহে মীন রাশির জাতকরা অধিক ব্যয় করবেন। কোনও যুবার ওপর অধিক ব্যয় করতে হতে পারে। ব্যবসায়িক যাত্রা এড়িয়ে যাওয়াই ভালো। সপ্তাহের শেষে কোনও আকস্মিক সিদ্ধান্ত নেবেন না, তা না-হলে মানসিক কষ্ট বাড়তে পারে।


শুভ দিন: ১২, ১৭

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.