তুলায় চতুর্গ্রহী যোগ, ৩ রাশির ব্যবসা ও চাকরিতে অসাধারণ উন্নতি, অর্থ লাভ!



 ODD বাংলা ডেস্ক: গ্রহের রাশি পরিবর্তনের মতোই মানব জীবনে প্রভাব বিস্তার করে একটি রাশিতে বিভিন্ন গ্রহের যুতি। খুব শীঘ্র চতুর্গ্রহী যোগ দেখা যাবে তুলা রাশিতে। জ্যোতিষ গণনা অনুযায়ী ২৭ অক্টোবর তুলা রাশিতে এক সঙ্গে চারটি গ্রহ অবস্থান করবে। এ সময় সূর্য, কেতু, শুক্র ও বুধ তুলায় বিচরণ করে চতুর্গ্রহী যোগ নির্মাণ করবে। যার প্রভাব পড়বে সমস্ত রাশির জাতকদের ওপর। কিন্তু তিনটি এমন রাশি আছে, যাঁদের ব্যবসা ও কেরিয়ার এ সময় সাফল্যের শীর্ষে থাকবে। কোন কোন রাশির কথা বলা হচ্ছে জেনে নেওয়া যাক।


কন্যা রাশি 

চতুর্গ্রহী যোগের ফলে এই রাশির জাতকদের লাভের সম্ভাবনা রয়েছে। কারণ কন্যা রাশির গোচর কোষ্ঠীর দ্বিতীয় স্থানে এই যোগ তৈরি হবে। একে অর্থ ও বাণীর স্থান হিসেবে বিবেচনা করা হয়। তাই ২৭ অক্টোবর থেকে আকস্মিক ধন লাভ করবেন এই তিন রাশির জাতক। পাশাপাশি এই রাশির জাতক ব্যবসায়ীরা ভালো ধনলাভ করতে পারেন। আবার কন্যা জাতকদের অর্থ কোথাও আটকে থাকলে তা-ও এই সময়কালে আদায় করতে পারবেন। বাণীর ক্ষেত্রের সঙ্গে জড়িত কেরিয়ার হলে সেই কন্যা জাতকরা এ সময় অসাধারণ ফল লাভ করবেন।


মকর রাশি 

চতুর্গ্রহী যোগ তৈরি হওয়ায় মকর রাশির জাতকদের ভালো দিনের সূচনা হবে। এই রাশির দশম স্থানে এই যোগ সৃষ্টি হচ্ছে। একে কর্মক্ষেত্র ও চাকরির স্থান বলা হয়। তাই মকর রাশির জাতকরা এ সময় নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। পাশাপাশি চাকরিজীবী মকর জাতকদের পদোন্নতি বা বেতনবৃদ্ধিও হতে পারে। ব্যবসায় ভালো ধন লাভের সম্ভাবনা রয়েছে। এ সময় মকর রাশির জাতকরা নিজের বাবার সহযোগিতাও পাবেন।


কুম্ভ রাশি 

জ্যোতিষ গণনা অনুযায়ী এই যোগ সৃষ্টি হওয়ায় কুম্ভ রাশির জাতকরা ভাগ্যের সঙ্গ লাভ করবে। কারণ কুম্ভ রাশির নবম স্থানে এই যোগের নির্মাণ হচ্ছে। তাই এ সময়ে সমস্ত কাজে ভাগ্যের সঙ্গ পাবেন কুম্ভ রাশির জাতকরা। আবার বহুদিন ধরে কোনও কাজ আটকে থাকলে তাও সম্পূর্ণ হতে পারে। শুধু তাই নয়, এই সময়কালে ব্যবসার কারণে ছোট বা বড় যাত্রাও করতে পারেন। জ্যোতিষ গণনা অনুযায়ী এই যাত্রা আপনাকে ভবিষ্যতে লাভ প্রদান করবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.