অত্যন্ত রোম্য়ান্টিক এই ৫ রাশির পুরুষরা, কখনও ধোঁকা দেন না সঙ্গীকে

 


ODD বাংলা ডেস্ক:  এই পাঁচ রাশির পুরুষরা সঙ্গীকে কখনও ধোঁকা দেন। সারাজীবন একজন সঙ্গীর প্রতিই এরা অনুরক্ত থাকেন এবং তাঁকে ভালোবাসায় ভরিয়ে রাখেন। জেনে নিন কোন কোন রাশির কথা এখানে বলা হয়েছে।


মেষ রাশি 

মেষ রাশির পুরুষরা এনার্জিতে ভরপুর হন। এরা নিয়ম মেনে চলতে ভালোবাসেন। সঙ্গীর প্রতি সম্পূর্ণ ভাবে নিবেদিত হন মেষ রাশির পুরুষরা। সঙ্গীকে খুশি রাখতে সব কিছু করতে পারেন মেষ রাশির জাতকরা। মেষ রাশির পুরুষরা প্রেমিক হিসেবে সেরা এবং স্বামী হিসেবেও এদের জুড়ি মেলা ভার।


মিথুন রাশি 

মিথুন রাশির গ্রহাধিপতি হল বুধ। জাতকের সেন্স অফ হিউমরের উপর গভীর প্রভাব ফেলে বুধ গ্রহ। মিথুন রাশির পুরুষরা আনন্দ করে, হই হুল্লোড় করে থাকতে ভালোবাসেন। সহজেই সঙ্গীর হৃদয় এরা জয় করে নেন এবং প্রেমিকাকে খুশি রাখতে এরা সব কিছু করতে প্রস্তুত থাকেন।


তুলা রাশি 

তুলা রাশির গ্রহাধিপতি হল শুক্র। শুক্রগ্রহ জাতকের প্রেম, রোম্যান্স এবং জীবনের বিলাসিতার উপর প্রভাব বিস্তার করে শুক্র। শুক্রের প্রভাবেই অত্যন্ত প্রেমিক স্বভাবের হন তুলা রাশির পুরুষরা। এরা সঙ্গীর যত্ন করে থাকেন মন দিয়ে।


মকর রাশি 

মকর রাশির পুরুষরা হলেন খাঁটি প্রেমিক। এরা কখনোও সঙ্গীকে কষ্ট দেন বা বা তাঁকে ছেড়ে যান না। কখনও সঙ্গীকে বকাঝকা করলেও তার পরেই তাঁর কাছে ক্ষমা চেয়ে নেন মকর রাশির পুরুষরা। সঙ্গীকে এরা কখনও ঠকান না।


মীন রাশি 

অত্যন্ত আবেগপ্রবণ হন মীন রাশির পুরুষরা। এরা জীবনের সব সম্পর্কেই মন থেকে গ্রহণ করেন। সঙ্গীর ভালো মন্দ সবকিছুরই খেয়াল রাখেন এরা। কোনও সময় সঙ্গীকে ছেড়ে যাওয়ার কথা ভাবতেও পারেন না মীন রাশির পুরুষরা। মীন রাশির পুরুষদের আচরণে কখনোই তাঁদের সঙ্গীরা ক্ষুব্ধ হন না।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.