নিজের গোপন কথা কাউকে জানান না এই রাশির জাতকরা

 




ODD বাংলা ডেস্ক: গোপন কথা কাউকে জানানোর ইচ্ছা থাকে না অনেকের মনে। আবার এমন বহু জাতক রয়েছেন, যাঁরা সহজেই নিজের মনের কথা সকলের সামনে প্রকাশ করে দেন। কিন্তু যে জাতকরা অন্তর্মুখী বা লাজুক তাঁরা কোনও মতেই নিজের গোপন রহস্য ফাঁস করেন না। জ্যোতিষ শাস্ত্রে এমন কয়েকটি রাশির কথা বলা হয়েছে, যার জাতকরা কখনও নিজের মনের কথা কাউকে জানান না। এই তালিকায় আপনার রাশি রয়েছে কী না, জেনে নিন।


​মেষ রাশি


মঙ্গলের আধিপত্য রয়েছে এই রাশির ওপর। জ্যোতিষ মতে, মেষ জাতকদের মনে কারও প্রতি রাগ থাকলেও কারও সামনে তা প্রকাশ করেন না। এই জাতকরা নিজের কেরিয়ারের বিষয় অত্যন্ত সচেতন। কোনও প্রকল্প পরিকল্পনা করে থাকলেও এই রাশির জাতকরা সে বিষয় কাউকে জানতে দেন না। নিজের পরিকল্পনার গোপনীয়তা বজায় রাখতে এই রাশির জাতকদের জুড়ি মেলা ভার।


​মিথুন রাশি


হাসিখুশি এই রাশির জাতকরা সকলের সঙ্গে কথা বলবেন, মজা করবেন। কিন্তু এঁদের স্বভাবের অপর দিকও রয়েছে। হাসি-খুশি মিথুন জাতকদের দেখে ভাববেন না যে, আপনারা তাঁর সম্পর্কে সমস্ত কথা জানেন। মিশুকে স্বভাবের হলেও নিজের ব্যক্তিগত জীবনের সঙ্গে জড়িত কোনও কথাই অন্য কাউকে বলেন না। এমনকি এঁদের জীবনে কোনও গোপন রহস্য থাকলে তা-ও কাউকে জানান না এই রাশির জাতকরা। অন্যেরা যাতে এঁদের দুর্বল না-ভাবে, সে কারণে নিজের মনের কথা গোপন রাখেন এঁরা। এমনকি নিজের রাগও কারও সামনে প্রকাশ করেন না।


​কন্যা রাশি


এই রাশির জাতকরা একাই নিজের সমস্যার সঙ্গে মোকাবিলা করতে থাকেন। চট করে কাউকে নিজের মনের কথা জানান না। আবার সমস্যায় পড়লেও কারও সাহায্য চান না। সমস্ত কথা নিজের মনের গভীরে লুকিয়ে রাখেন এই রাশির জাতকরা। বিশেষত নিজের ব্যক্তিগত জীবনের কোনও গোপন কথা কাউকে জানান না কন্যা রাশির জাতকরা।


​তুলা রাশি


তুলা রাশির জাতকদের দেখে আপনি ধরতেই পারবেন না যে এঁদের মনের মধ্যে কী ঘোরাফেরা করছে। আবার অনেকে এ-ও মনে করেন যে নিজের মনের কথা অপরকে জানিয়ে তাঁদের বিরক্ত করতে চান না তুলা জাতকরা। জ্যোতিষ মতে, এই রাশির জাতকরা নিজের জীবনের কোনও গোপন রহস্যও কাউকে জানাতে চান না। এমন সমস্ত ধরনের পরিস্থিতি এড়িয়ে যান, যা অন্যকে তাঁদের গোপন কথা সম্পর্কে জানাতে পারে।


মকর রাশি


জ্যোতিষ মতে মকর রাশির জাতকরাও অত্যন্ত পারদর্শিতার সঙ্গে নিজের মনের কথা লুকিয়ে রাখেন। এই রাশির জাতকরা চালাক হন। কারও সঙ্গে মন খুলে কথা বললে, অপরপক্ষ ভাবে যে, তাঁরা হয়তো মকর জাতকদের জীবনের সমস্ত ঘটনা সম্পর্কে জানে। কিন্তু পরিস্থিতি ঠিক এর উল্টো। কারণ এই জাতকরা নিজের মনের কোনও গোপন কথা বা গোপন ইচ্ছা কাউকে জানান না, এমনকি জানতেও দেন না।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.